33 C
Kolkata
Sunday, May 5, 2024

বিজেপি আসানসোলকে কি দিয়েছে ? মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়

Must Read

টুঙ্কা সাহা, খবরইন্ডিয়াঅনলাইন, আসানসোলঃ আসানসোল রানীগঞ্জের সিয়ারশোল রাজবাড়ী ময়দানে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের প্রশাসনিক সভায় বক্তব্য রাখতে গিয়ে বলেন বিজেপি আসানসোলকে কি দিয়েছে? তিনি বলেন বিজেপির সঙ্গে আছে কয়লা মাফিয়ারা। বিজেপি নিজেই মিছিল করে নিজেরাই লোক মারে বিজেপি মিথ্যা বলে ঝড়ের বেগে। আমাদের সরকার আসার পর শিল্পাঞ্চলের ধ্বস প্রবণ এলাকার প্রায় 29 হাজার পরিবারকে পুনর্বাসনে ব্যবস্থা করা হয়েছে যা প্রথম দফায় আসানসোল,জামুড়িয়া, বারাবনি ব্লকের প্রায় নয় হাজার পরিবারের হাতে পূনর্বাসনের চাবি তুলে দেওয়া হল।এছাড়াও বিমান নগরী তৈরীর জন্য যে জমিদাতারা তাদের জমি দিয়েছিল তাদের জমির ব্যবস্থা করা হয়েছে। শিল্পাঞ্চলের মানুষের জন্য পানীয় জলের ব্যবস্থা করা হয়েছে। আমরা অপপ্রচার নয় ঝড়ের বেগে উন্নয়ন চাই জানালেন মমতা বন্দ্যোপাধ্যায়। নির্বাচন এলেই বিজেপি বাইরে থেকে লোক এনে সন্ত্রাস সৃষ্টি করে। ভোটের আগে ব্যাংক একাউন্টে টাকা দিয়ে দেয়। সেই টাকা আপনার টাকা সে টাকা নিয়ে নেবেন।কিন্তু বুঝতে হবে একবার টাকা দেবে আর ৩৬৫ দিন এপ্রিল ফুল বানাবে।তাই ওদের কাছ থেকে সবধান।তিনি বলেন কেন্দ্রীয় সরকার কোল,সেল, বিএসএনএল সহ সরকারি সম্পত্তিগুলোকে বিক্রি করতে চলেছে কিন্তু বাংলাকে বিক্রি করতে পারবেন না।”জো ডর গেয়া ও মর গেয়া”। আমরা কাউকে ভয় করিনা তাই বাংলা কে বিক্রি করতে দেবো না।

আরও পড়ুন -  কামদুনি রায়ের প্রতিবাদে কলকাতায় প্রতিবাদ মিছিল

এই সভা থেকে ১০৮ টি প্রকল্পের শুভ উদ্বোধন ও শিলান্যাস করলেন।
৩৫৮৪ টি পরিবারকে পুনর্বাসন দেওয়া হল। প্রতিটি ফ্ল্যাটের খরচ হয়েছে ৬ লক্ষ্য ১৬ হাজার টাকা.
পনেরশো 29 জনকে জমির পাট্টা দেওয়া হল। জহর থান মনসা থান কবরস্থান শ্মশান ঘাট এর জন্য দু কোটি ৭৬ লক্ষ টাকা অনুদান বরাদ্দ করা হলো। মার্চ মাসের মধ্যে ১১ লক্ষ ৫০ হাজার ছাত্র ছাত্রীদের ট্যাব দেওয়া হবে।

আরও পড়ুন -  Abhishek Chatterjee: মনখারাপ অভিষেক স্ত্রী-কন্যার, শহর থেকে বহু দূরে যেতে হবে, পুজো বন্ধ

Latest News

সেই আমি আমার মতো

সেই আমি আমার মতো।  আমার স্বপ্ন জ্বলে। চিরকাল পালন করি, আমি স্বপ্ন দেখি। চিরকাল পালন করি,আমি স্বপ্ন দেখি, মনের কথা বলে, কবিতা...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img