29 C
Kolkata
Tuesday, May 14, 2024

বোল্ডনেসের সীমা ছাড়িয়েছে Ullu-র এই সিরিজ, ভুলেও বাচ্চাদের সামনে দেখবেন না

Must Read

এখনকার দিনে বা যুগে সিনেমা সিরিয়ালের পাশাপাশি গ্ল্যামার ইন্ডাস্ট্রিতে নতুন সংযোজন ওয়েব সিরিজ। এতো উন্নতি করেছে প্রযুক্তি, তার সাথে খাপ খাইয়ে চলতে গিয়ে প্রত্যেকেই ইন্টারনেটের দ্বারা নানান ওয়েব সিরিজ দেখতে পছন্দ করছেন।

অন্যান্য আঞ্চলিক ভাষার কিছু ওয়েব সিরিজ টেক্কা দিচ্ছে বড় বড় বাজেটের সিনেমাকে। করোনার সময়ে থেকে ডিজিটাল মিডিয়া কদর বুঝে গিয়েছে মানুষ। সেই সাথে পাল্লা দিয়ে জন্য জন্ম নিয়েছে একাধিক প্ল্যাটফর্মের।

আরও পড়ুন -  বিজেপির প্রার্থী ডাক্তার অজয় পোদ্দারের নির্বাচনী প্রচার

এই ডিজিটাল মার্কেটে সবচেয়ে বেশি জনপ্রিয় কিছু অ্যাডাল্ট ওয়েব সিরিজ। উল্লু, প্রাইম শট এবং কোকু ইত্যাদি জায়গায়, প্রায় রোজ কিছু না কিছু ওয়েব সিরিজ রিলিজ হচ্ছে। যৌনতায় ভরা ওয়েব সিরিজগুলোর জনপ্রিয়তা ঊর্ধ্বমুখী। প্রত্যেকটি ওয়েব সিরিজ প্রায় লাখ লাখ মানুষ দেখছেন। এই সমস্ত ওয়েব সিরিজের হট দৃশ্য বা সিন দেখে ঘাম দিতে পারে।

আরও পড়ুন -  ওয়েব সিরিজটি শরীরের তাপমাত্রা আরও বাড়িয়ে দেবে, একলা দেখুন ভিডিওর ঝলক

কি এই ওয়েবসিরিজ?

সম্প্রতি জনপ্রিয় অ্যাডাল্ট ওয়েব সিরিজ ওয়েবসাইট উল্লু অ্যাপে রিলিজ করেছে নতুন ওয়েব সিরিজ ‘তেরে যাইয়সা ইয়ার কাহা‘। ওয়েব সিরিজে রয়েছে বহু হট দৃশ্য। ওয়েব সিরিজের অন্তরঙ্গ দৃশ্য দেখলে পাগল হয়ে যাবেন। এই ওয়েব সিরিজটি রাতের ঘুম কেড়ে নিয়েছে অনেকের।

আরও পড়ুন -  উকিয়োটো পাবলিশিং বই লঞ্চ এবং ফিল্ম মেকিং উদ্যোগের সাথে কলকাতায় দ্য স্টোরি টেলিং কনক্লেভের আয়োজন করেছে

যদি অ্যাডাল্ট ওয়েব সিরিজ ভালোবাসেন, এই ওয়েব সিরিজ ব্যাপক পছন্দ হবে। এই ওয়েব সিরিজ দেখতে গেলে নিতে হবে উল্লু এর প্রিমিয়াম অ্যাকাউন্ট। এই ওয়েব সিরিজ ভুল করেও পরিবারের সামনে দেখা যাবে না। দরজা বন্ধ করে দেখতে হবে।

Latest News

দিনে কত টাকা তোলা যায় ATM থেকে? মাসে কতবার? সব কিছু জানুন ATM কার্ডের নিয়মগুলি

দিনে কত টাকা তোলা যায় ATM থেকে? মাসে কতবার? সব কিছু জানুন ATM কার্ডের নিয়মগুলি।  ডিজিটাল দিনে ব্যাংকিং ব্যবস্থার সঙ্গে...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img