28 C
Kolkata
Saturday, May 18, 2024

মানুষ ভুলে গেছেন শক্ত এই গাড়িটিকে Baleno আসার জন্য

Must Read

মানুষ Baleno কিংবা i20 এই দুটি গাড়ির কথা ভাবেন। এখন ভারতের বাজারে সবথেকে বেশি বিক্রি হওয়া গাড়ির মধ্যে এইগুলি। মারুতি Baleno গাড়িটি সম্পর্কে কথা বললে নতুন অবদানে লঞ্চ করার পর থেকেই হঠাৎ করে এই গাড়ির বিক্রি বেড়ে গিয়েছে।

এই হাইপের কারণে বেশিরভাগ লোক প্রিমিয়াম হ্যাচব্যাক সেগমেন্টে গাড়িটিকে কিনছেন। যখন নয় লক্ষ টাকা খরচ করছেন একটি গাড়ির জন্য তখন আপনার প্রত্যাশা শুধুমাত্র মাইলেজ নয় তার সাথে নিরাপত্তা দরকার।

আরও পড়ুন -  Musa Yamak: হৃদরোগে আক্রান্ত হয়ে জার্মান বক্সারের মৃত্যু, খেলা'র সময়

জানিয়ে রাখি এই গাড়িটি পরিসংখ্যান অনুযায়ী মাইলেজের দিক থেকে দারুন হলেও নিরাপত্তার দিক থেকে একেবারেই হতাশা জনক। ৭ লাখের কাছাকাছি দামের এই গাড়িতে নিরাপত্তার রেটিং একেবারে শুন্য। গ্লোবাল ক্রাশ টেস্ট বালেনোকে শূন্য ষ্টার রেটিং দিয়েছে সেফটির ক্ষেত্রে। বলতে গেলে এই পরীক্ষায় গাড়িটি একেবারেই ফেল।

আরও পড়ুন -  Tata Altroz টেক্কা দিচ্ছে হ্যাচব্যাক সেগমেন্টে Baleno কে, মাত্র ৫ লাখ টাকা এখন

যদি এর জায়গায় একই দামে এর থেকে অনেক বেশি সেফ একটি গাড়ি পান তাহলে সেটাই কেনা উচিত। গাড়িটি হলো টাটা মোটরসের Altroz। এটিও একটি প্রিমিয়াম হ্যাচব্যাক। দাম ৬.৬০ লাখ টাকা থেকে শুরু করে ১০.৭৪ লক্ষ্য টাকা পর্যন্ত।

নিরাপত্তার দিক থেকে গাড়িটি একেবারে দুর্দান্ত। গ্লোবাল ক্রাশ টেস্ট অনুযায়ী এই গাড়িটি ফাইভ স্টার নিরাপত্তা আছে। এটি প্রমাণ করে যে এই গাড়িটি গঠনের দিক থেকে বেশ শক্তিশালী ও ভারতীয় বাজারে সব থেকে প্রিমিয়াম গাড়ি যেটিতে ফাইভ স্টার রেটিং আছে।

আরও পড়ুন -  Debina Bonnerjee: দ্বিতীয়বার অন্তঃসত্ত্বা মাত্র চার মাসের মধ্যেই, লজ্জা পেয়েছিল দেবিনা

যদি হুন্ডাই কোম্পানির i20 গাড়ির দিকে দেখেন তাহলে সেটি মাত্র ৩ স্টার পেয়েছে। যদি এই মুহূর্তে একটি ভালো গাড়ি দরকার লাগে তাহলে এই Altroz গাড়িটি কিনতে পারেন।

Latest News

Bhojpuri: মিষ্টি রাতের আলোয় সঞ্চিতার সাথে নরম বিছানায় রোমান্সে মত্ত পবন সিং, ভাইরাল ভিডিও চোখ বুলিয়ে নিন

Bhojpuri: মিষ্টি রাতের আলোয় সঞ্চিতার সাথে নরম বিছানায় রোমান্সে মত্ত পবন সিং, ভাইরাল ভিডিও চোখ বুলিয়ে নিন।  ভোজপুরী সিনেমা: এক...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img