34 C
Kolkata
Monday, May 6, 2024

পবন সিং এবং অক্ষরা সিং রোমান্সের সব সীমা অতিক্রম বন্ধ ঘরে, ভিডিও দেখেই চোখ বড় হয়ে গেল

ইউটিউবে সর্বদাই চর্চায় থাকে ভোজপুরি ইন্ড্রাস্ট্রি

Must Read

এখন জোড় লড়াই বলিউডের সাথে ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির। আগের তুলনায় অনেক উন্নতি হয়েছে ভোজপুরি ছবির। নানান ধরনের ভোজপুরি সিনেমার গানের ভিডিও অথবা ডায়লগ মাঝে মাঝে সুপারহিট হয়ে যায় সোশ্যাল মিডিয়ার জগতে।

এখন ইউটিউবের ট্রেন্ডিং তালিকায় দেখা যায় বিভিন্ন ভোজপুরি সিনেমার গান এবং ভিডিও। ভোজপুরি ইন্ডাস্ট্রিতে একাধিক অভিনেত্রী তাঁদের দুর্দান্ত পারফরম্যান্স দেখিয়ে রাতের ঘুম কেড়ে নিচ্ছে নেটিজেনদের। তাঁদের কিলার এক্সপ্রেশন দেখেন লক্ষ লক্ষ মানুষ। সেই তালিকায় মধ্যেই রয়েছেন ভোজপুরি হট অভিনেত্রী অক্ষরা সিং।

আরও পড়ুন -  এমন কাণ্ড করলেন কাজল রাঘওয়ানি ও পবন সিং– KAJAL RAGHWANI VIDEO

এই ভোজপুরি ইন্ডাস্ট্রির ভালো করার পিছনে আছেন সুপারস্টার অভিনেতা পবন সিং। পর পর হিট সিনেমা করে ভারতীয় দর্শকদের সামনে ভোজপুরি ইন্ডাস্ট্রির সুনাম ছড়িয়ে দিচ্ছেন। এই অভিনেতার ফ্যান ফলোইং অনেক।

আরও পড়ুন -  শিক্ষিকার সঙ্গে ছাত্রের অন্তরঙ্গ ফটোশুট, শিক্ষা সফরে গিয়ে

পবন সিং এর মিউজিক ভিডিও হোক কিংবা সিনেমা সবকিছুই চোখের পলকে ভাইরাল তালিকায় নাম লেখায়। সম্প্রতি ভোজপুরি অভিনেত্রী অক্ষরা সিং এবং পবন সিং এর একটি মিউজিক ভিডিও ব্যাপক ভাইরাল হচ্ছে ইন্টারনেট জগতে।

পবন সিং এবং অক্ষরার এই নতুন ভোজপুরি ভিডিওর নাম, ‘কর না মরদ ওয়ালা রোল‘। এখানে গানে বন্ধ ঘরে দুজনে রোমান্সের সব রকম সীমা অতিক্রম করতে দেখা গেছে।

আরও পড়ুন -  বেলি ডান্স সুন্দরী যুবতীর, ‘আফগান জালেবি’, ভক্তরা দেখে ঘায়েল, Dance Video

তাঁদের রোমান্টিক কেমিস্ট্রি ব্যাপক পছন্দ করেছেন নেটদর্শকরা। গানের তালে অক্ষরা সিংয়ের হট মুভ সাথে তাঁর কার্ভি ফিগারের খেলা দেখে রাতে ঘুমাতে পারবেন না। এই গানটি ‘ধড়কন‘ সিনেমার। গানটি গেয়েছেন প্রিয়াঙ্কা সিং। শুনলে অবাক হবেন যে, ভিডিওটি ৭৮ লাখের বেশি মানুষ দেখে নিয়েছেন।

Latest News

AC নিয়ে ঘুরতে পারবেন যে কোন স্থানে, দুর্দান্ত ডিভাইস লঞ্চ করেছে Sony

AC নিয়ে ঘুরতে পারবেন যে কোন স্থানে, দুর্দান্ত ডিভাইস লঞ্চ করেছে Sony.   গ্রীষ্মকাল, বছরের সেই সময় যখন প্রকৃতি তার পূর্ণ...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img