34 C
Kolkata
Wednesday, May 15, 2024

অভিনেত্রী কাজল সাহসিকতার সমস্ত সীমা ভেঙে চুরমার করলেন, প্রকাশ্যে এমন ভিডিও

এই মুহূর্তে সোশ্যাল মিডিয়ার চর্চার কেন্দ্রবিন্দুতে অভিনেত্রী কাজল

Must Read

বড় তারকাদের মধ্যে একজন হলেন কাজল বলিউড জগতে। দিলওয়ালে দুলহানিয়া লে জায়েঙ্গে থেকে বাজিগর। সাম্প্রতিক সময়ের সালাম ভেনকি বা দ্য ট্রায়াল, প্রত্যেকটি সিনেমায় সাথে ওয়েব সিরিজে কাজলের অভিনয়ের দক্ষতা চূড়ান্ত।

কাজল প্রত্যেকটি সিনেমায় অভিনয় করলেও অনস্ক্রিন কিস করতে কখনোই কাজলকে দেখা যায়নি। এবার লাস্ট স্টোরিজ ওয়েব সিরিজে অভিনয় করার সময় নিজের নীতি নিজেই ব্রেক করলেন কাজল। অভিনেতা কুমুদ মিশরার সঙ্গে অনস্ক্রিন লিপ কিস করতে দেখা গেল এই অভিনেত্রীকে।

আরও পড়ুন -  Kajol-Madhuri: কাজল না বলতেই, মাধুরী দীক্ষিত লুফে নিলেন

লাস্ট স্টোরিজ ২ ওয়েব সিরিজে কাজল সাহসিকতার সমস্ত সীমা ভেঙে চুরমার করে দিলেন। এই ওয়েব সিরিজে তাঁকে দেখা গিয়েছে অভিনেতা কুমুদ মিশ্রার সঙ্গে ঘনিষ্ঠ রোম্যান্সে। এছাড়াও, অনেক দৃশ্য এমনও ছিল যেখানে তাকে এর আগে দেখা যায়নি। এই একটি ওয়েব সিরিজ দিয়ে অভিনেত্রী বুঝিয়ে দিলেন, এখনো অভিনয় ভুলে যাননি। চরিত্রের জন্য তিনি যেকোনো সীমা পার করতে পারেন।

আরও পড়ুন -  Nysa Devgan: সেক্সি লুকে কাজল কন্যা নাইসা! শরীরী ভাঁজে নেটদুনিয়াতে ভাইরাল

তিনি ওয়েব সিরিজের প্রয়োজনে অনেক বোল্ড দৃশ্য দিয়েছেন। একটি দৃশ্যে তাদের দুজনকে চুম্বন করতে দেখা গেছে।

দ্যা ট্রায়াল ছবিতেও অভিনয় আলী খান ও অভিনেতা যীশু সেনগুপ্তের সঙ্গে তিনি ফ্রেঞ্চ কিস করেছিলেন। এই দুটি ওয়েব সিরিজের মাধ্যমে বুঝিয়ে দিয়েছেন যদি কোন অভিনেত্রী অনস্ক্রিন কিস না করার পণ গ্রহণ করেন তাহলে তিনি নিজেই এই পণ ভেঙে দিতে পারেন।

আরও পড়ুন -  Kajol-কে শর্ট স্কার্ট পরতে বাধ্য করেছিলেন পরিচালক Aditya Chopra, কেন জেনে নিন?

এই দৃশ্য নিয়ে সোশ্যাল মিডিয়াতে তুমুল চর্চা। অভিনেত্রীর অনেক ভক্তরা তার এরকম দৃশ্য দেখে খুব একটা খুশি নন। অনেকে আবার এই দৃশ্য ব্যাপক উপভোগ করেছেন। কাজলের এই সমস্ত দৃশ্য দেখে সকলে অবাক সেটা বলার অপেক্ষা রাখে না।

Latest News

Team India New Coach: দ্রাবিড় যাওয়ার পথে, নতুন কোচের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে BCCI

Team India New Coach: দ্রাবিড় যাওয়ার পথে, নতুন কোচের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে BCCI.  টিম ইন্ডিয়ায় বড় পরিবর্তন আসতে চলেছে। ভারতীয়...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img