23 C
Kolkata
Friday, May 10, 2024

এমন কাণ্ড করলেন কাজল রাঘওয়ানি ও পবন সিং– KAJAL RAGHWANI VIDEO

এক সঙ্গে কাজ করেছেন পবন সিং এবং কাজল রাঘওয়ানি, ‘সরকার রাজ‘ সিনেমাতে

Must Read

এখন সোশ্যাল মিডিয়ার দুনিয়ায় নতুন করে জনপ্রিয়তা পাচ্ছে ভোজপুরি ভিডিও। এখানে এক একটি ভিডিওতে লাইক ও ভিউ এর সংখ্যা দেখলে জানতে পারবেন এনারা কতটা পপুলার। আবার কিছু কিছু ভিডিওতে কয়েক মিলিয়ন ভিউ আছে।

এমনই ভোজপুরি ইন্ডাস্ট্রির এক অন্যতম জনপ্রিয় তারকা হলেন পবন সিং। সুপারস্টার পবন সিং ভোজপুরি ইন্ডাস্ট্রির খুব দামী অভিনেতা। সোশ্যাল মিডিয়ায় আসার সাথেই তার গান ট্রেন্ডিং তালিকায় পৌঁছে যায়। সেই জন্য পবন সিংয়ের ভক্তরা আগ্রহে থাকেন গান ও চলচ্চিত্র প্রকাশের জন্য।

আরও পড়ুন -  Turkey: ১১২ বছরের বৃদ্ধা ভোট দিলেন ভোট কেন্দ্রে গিয়ে, তুরস্কে নির্বাচন

ক্যারিয়ারে প্রচুর মিউজিক ভিডিওতে কাজ করেছেন। এখন ভোজপুরি ইন্ড্রাস্ট্রির অন্য এক তারকা কাজল রাঘওয়ানির সাথে একটি সিনেমায় কাজ করার কারনে, ইন্টারনেট দুনিয়াতে ব্যাপক চর্চার এলেন পবন সিং। ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রিতে পবন সিং ও কাজল রাঘওয়ানি দামী বড় দুই সুপারস্টারের মধ্যে গণনা হয়।

আরও পড়ুন -  Pori Moni: অভিনেত্রী পরীমণি মা হলেন

জানা গেছে, দুজনেই একসঙ্গে কাজ করেছেন ভোজপুরি ছবি ‘সরকার রাজ‘ এ। এই সিনেমার একটি গান এখনও ব্যাপক পছন্দ করছেন নেটদর্শকরা।

পবন সিং এবং কাজল এবার মিউজিক ভিডিওতে লজ্জার সমস্ত সীমা অতিক্রম করে রোম্যান্স করেছেন। গানটির নাম, ‘গান্না বেচ কে চুম্মা‘। গানের তালে তারকা জুটি ব্যাপক কায়দায় নাচ করলেন।

আরও পড়ুন -  বৃহস্পতিবার ভোররাতে ভাঙলো মাটির বাড়ি, আহত ২

এনাদের কেমিস্ট্রি ব্যাপক টক-মিষ্টি লেগেছে আপামর নেটভক্তদের। গানটি প্রিয়াঙ্কা সিং এবং পবন সিংয়ের সাথে গেয়েছেন মধুকর আনন্দ। গানটির কথা লিখেছেন মুন্নি লাল। এই ভাইরাল হওয়া গানটি ওয়েভ মিউজিকের ইউটিউব চ্যানেলে আপলোড করা হয়েছে। এখানে প্রচুর মানুষ ভিডিওটি দেখেছেন আবার সাথে লাইক দিয়েছেন।

Latest News

Web Series: এই ওয়েব সিরিজে রয়েছে উত্তেজনা পরিপূর্ণ, একদম বাচ্চাদের সামনে দেখা যাবে না

Web Series: এই ওয়েব সিরিজে রয়েছে উত্তেজনা পরিপূর্ণ, একদম বাচ্চাদের সামনে দেখা যাবে না।  Web Series টি ১৮+উদ্ধের জন্য। ওয়েব...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img