35 C
Kolkata
Monday, April 29, 2024

বৃহস্পতিবার ভোররাতে ভাঙলো মাটির বাড়ি, আহত ২

Must Read

নিজস্ব সংবাদদাতা, পূর্ব বর্ধমানঃ  বৃহস্পতিবার ভোররাতে ভাঙলো মাটির বাড়ি, আহত ২। ঘটনাটি ঘটেছে পূর্ব বর্ধমান জেলার রায়না এক নম্বর ব্লকের শ্যামসুন্দর অঞ্চলের মাঝপুর গ্রামে। ঘটনায় এক দম্পতি আহত হওয়ার পাশাপাশি তাদের কন্যা কোনরকমে প্রাণে বেঁচেছেন। এই ঘটনায় গুরুতর আহত হন বাড়ির মালিক নিখিল সরকার। অল্প বিস্তার আহত হয়েছেন তার স্ত্রী।

আহত ব্যক্তিকে উদ্ধার করে মহেশবাটী গ্রামীণ হাসপাতলে নিয়ে যাওয়া হয়েছে চিকিৎসার জন্য। কোমরে ভালো রকম আঘাত পেয়েছেন তিনি।

আরও পড়ুন -  Chhat Puja: ডানকুনি আবাসনের ছট পূজা

জানা গিয়েছে যে, দীর্ঘদিন ধরে বেহাল অবস্থায় পড়েছিল নিখিল সরকারের মাটির বাড়ি। কোনরকম ত্রিপল দিয়ে মেরামত করে স্ত্রী এবং কন্যাকে নিয়ে বসবাস করছিলেন।
একাধিকবার প্রশাসনিক দফতরে বাড়িতে মেরামত করে দেওয়ার জন্য আবেদন জানালেও কোন কারনে তা হয়নি। বেশ কিছুদিন ধরে এই বিষয়টি নিয়ে চিন্তায় ছিলেন তিনি। এদিকে আবার নিম্নচাপের জেরে একটানা বৃষ্টির শুরু হয়েছে। আর তাতেই সেই জরা জীর্ণ বেহাল দশায় থাকা মাটির বাড়িটি আজ ভোররাতে ভেঙে পড়ে হুড়মুড়িয়ে। ঘুমন্ত অবস্থাতেই আজ ভোর রাতে সরকার দম্পতি বাড়ির দেয়াল ভেঙে পড়ার আওয়াজ শুনতে পান। সঙ্গে সঙ্গে উঠে পড়েন তারা তারপরেই ঘরে থাকা আলমারির উপর হুড়মুড়িয়ে ভেঙে পড়ে মাটির দেওয়াল।

আরও পড়ুন -  Protest: একই পরিবারের তিন জনকে বেধড়ক মারধর

সেই আলমারি এসে পড়ে ঘুমন্ত অবস্থায় থাকা নিখিল সরকারের উপর। চাপা পড়ে যান তিনি। কোন রকমে স্ত্রী কন্যাকে নিয়ে বাইরে বেরিয়ে আসেন তিনি। কোমরে গুরুতর আঘাত পেয়েছেন নিখিল সরকার। ইতিমধ্যেই তাকে ভর্তি করা হয়েছে মহেশ বাটি গ্রামীণ হাসপাতালে।এই ঘটনাকে কেন্দ্র করে চাঞ্চল্য ছড়িয়েছে, পূর্ব বর্ধমানের রায়নার শ্যামসুন্দর অঞ্চলের মাঝপুর গ্রামে।এদিন ভাঙা বাড়ি পরিদর্শনে এলেন বর্ধমান সদর দক্ষিনের মহকুমাশাসক কেষ্ণেন্দু কুমার মন্ডল,ছিলেন ব্লক প্রশাসনের আধিকারিকরাও। একাধিক বার মহিলা তাদের বাড়ি বেহাল দশা বলেও জানান প্রশাসনিক কর্তাকদের।

আরও পড়ুন -  ক্যাটরিনা কাইফ ফিরেছেন সালমান খানের কাছে, ভিকি কৌশলকে বিয়ে করেছেন

Latest News

Urvashi Rautela: ঊর্বশী রাউতেলার ‘গোল্ড ব্র্যালেট’ Look উত্তেজনা ছড়ালেন ইন্টারনেট দুনিয়ায়, অভিনেত্রীর সর্বশেষ ছবি দেখে নিন

Urvashi Rautela: ঊর্বশী রাউতেলার ‘গোল্ড ব্র্যালেট’ Look উত্তেজনা ছড়ালেন ইন্টারনেট দুনিয়ায়, অভিনেত্রীর সর্বশেষ ছবি দেখে নিন।  এই অভিনেত্রী ঊর্বশী রাউতেলা...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img