37 C
Kolkata
Sunday, May 5, 2024

Tata Altroz টেক্কা দিচ্ছে হ্যাচব্যাক সেগমেন্টে Baleno কে, মাত্র ৫ লাখ টাকা এখন

৬.৩৪ লাখ টাকা থেকে শুরু Tata Altroz গাড়ির এক্স শোরুম মূল্য

Must Read

ভারতীয় মার্কেটে প্রথমে উঠে আসে যার নাম, সেটা হল মারুতি সুজুকি। এই কোম্পানির অল্টো, ওয়াগনার থেকে শুরু করে সুইফ্ট, বেলেনো পর্যন্ত সব গাড়ি হটকেক। হ্যাচব্যাক গাড়ির তালিকায় এই মারুতি সুজুকি Baleno ব্যাপক জনপ্রিয়।

এখন ভারতীয় গ্রাহকরা গাড়ি কেনার আগে সেফটি রেটিং দেখছেন। নতুন করে ভারতীয় এখনকার নতুন প্রজন্মের পছন্দের কোম্পানি হচ্ছে Tata. এই কোম্পানির একাধিক গাড়ি জনপ্রিয়তার শীর্ষে। হ্যাচব্যাক সেগমেন্টের কথা বললে Tata Altroz সকলের পছন্দ আগে।

আরও পড়ুন -  Pregnancy: গর্ভাবস্থায় যে খাবার খাবেন, সুস্থ ও সবল সন্তান পেতে

Tata তাদের গ্রাহকদের কথা ভেবেই এখন নতুন নতুন গাড়ি বাজারে আনছে। Altroz শেষ বছর থেকে রীতিমত ভারতীয় মার্কেটে রাজত্ব চালিয়ে যাচ্ছে। গাড়িতে একদিকে রয়েছে শক্তিশালী ইঞ্জিন, অন্যদিকে আছে এখনকার প্রজন্মের সাথে পাল্লা দেওয়া নতুন নতুন প্রযুক্তি। গাড়ির লুক অনবদ্য।

এই গাড়ির এক্স শোরুম মূল্য শুরু ৬.৩৪ লাখ টাকা থেকে শুরু। টপ মডেলের দাম প্রায় ৯.৯৯ লাখ টাকা। যদি এই মুহুর্তে বাজেট না থাকে, সেকেন্ড হ্যান্ড গাড়ি দেখতে পারেন। এই প্রতিবেদনে অনলাইন ওয়েবসাইটে উপলব্ধ এমন কয়েকটি Tata Altroz সমন্ধে বলছি।

আরও পড়ুন -  মানুষ ভুলে গেছেন শক্ত এই গাড়িটিকে Baleno আসার জন্য

CARWALE নামক ওয়েবসাইটে ২০২০ মডেলের একটি Tata Altroz উপলব্ধ আছে। এই গাড়িটি দিল্লিতে রেজিস্টার করা। গাড়িটি মাত্র ৫৫ হাজার কিমি চলেছে। গাড়িটি মাত্র ৫.৭৫ লাখ টাকায় পাবেন।

আরও পড়ুন -  নওরোজ উপলক্ষ্যে প্রধানমন্ত্রীর শুভেচ্ছা

অপরদিকে, OLX এ একটি ২০২১ সালের গাড়ি আছে যা আপনি মাত্র ৫.৬১ লাখ টাকায় কিনতে পারবেন। DROOM ওয়েবসাইটে পুরানো Tata Altroz মডেলের উপর চমৎকার ডিল পাবেন। এই গাড়ির ২০২১ মডেলটি কিনতে পারেন। এই গাড়িটি হরিয়ানা রাজ্যে রেজিস্টার করানো। মাত্র ৩৮ হাজার কিমি চলেছে এই গাড়ি। ৫.৪৫ লাখ টাকায় এই গাড়ি কিনতে পারেন।

Latest News

Weather Forecast: কালবৈশাখীর দাপট দক্ষিণবঙ্গে, ঘন্টায় ৫০ কিমি বেগে ঝড় এই সব জেলায়

Weather Forecast: কালবৈশাখীর দাপট দক্ষিণবঙ্গে, ঘন্টায় ৫০ কিমি বেগে ঝড় এই সব জেলায়। গরমকালের আবহাওয়া: প্রখর রোদ, প্রকৃতির রঙিন রূপ। গ্রীষ্মকাল,...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img