32 C
Kolkata
Sunday, May 12, 2024

Rittika Sen:‌ দুর্দান্ত ভঙ্গিতে নেচে তাক লাগালেন ঋত্বিকা, রইলো ভিডিও

Must Read

খবরইন্ডিয়াঅনলাইন, ওয়েবডেস্কঃ   ২০১০ সালে রবি কিনাগীর ‘ওয়ান্টেড’ ছবিতে শিশুশিল্পী হিসেবে আত্মপ্রকাশ অভিনেত্রী ঋত্বিকা সেন এর। স্কুলে পড়াশোনার পাশাপাশি ‘বৌ কথা কও’এর ‘মিলি’ চরিত্রে জনপ্রিয়তা পান অভিনেত্রী। ২০১৪ সালে পরিচালক রাজ চক্রবর্তীর হাত ধরে ‘বরবাদ’ ছবিতে নায়িকা হিসেবে টলিউডে আত্মপ্রকাশ করেন ঋত্বিকা সেন। তারপর অপর্ণা সেনের ‘আরশি নগর’এ দেবের বিপরীতে সুযোগ আসে। একাধিক বাণিজ্যিক ছবিতে কাজ করেছেন ঋত্বিকা।

ইতিমধ্যেই দেব, জিৎ, অঙ্কুশ হাজরা ও বনি সেনগুপ্তদের নায়িকার চরিত্রে অভিনয় করেছেন। গত বছর ‘মিস কল’ ছবির পর তেমন দেখা যায়নি। তবে গত বছর করোনা কমতেই দক্ষিণী ছবিতে অভিনয় করেছেন। গ্ল্যামার জগতে থাকলেও সে ভাবে এখনো নিজেকে এই চাকচিক্য জীবনে প্রবেশ করতে পারেননি। অন্য অভিনেত্রীরা উইকেন্ডে পার্টি করলেও এই অভিনেত্রী পরিবারের সাথে সময় কাটাতে ভালোবাসেন। আবার বাংলাতেই কামব্যাক করবেন টলিউডের এই মিষ্টি নায়িকা। বাংলার একটি মিউজিক ভিডিওতে অভিনয় করছেন ঋতিকা। এই মিউজিক ভিডিয়োতে একসাথে কাজ করছেন সম্রাট ও ঋত্বিকা। সম্রাটের স্ত্রীর চরিত্রে দেখা যাবে ঋত্বিকাকে। দার্জিলিং পাহাড়ে শ্যুটিং হয়েছে। শেষ করেছেন তাঁরা। গান গেয়েছেন জনপ্রিয় গায়ক জুবিন গর্গ। দুর্গাপুজোর শেষে মুক্তি পাবে মিউজিক ভিডিওটি।

 

View this post on Instagram

 

A post shared by Rittika Sen (@rittika_sen)

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ‘বউ কথা কও’তে নয় বছর বয়সী ঋত্বিকার বাবা হয়েছিলেন সম্রাট। আজ সেখান স্বামী স্ত্রীর চরিত্রে অভিনয় করছেন। এই নতুন মিউজিক ভিডিয়োতে একসাথে কাজ করা নিয়ে নানান ট্রোলের মুখে পড়তে হয় দুজনকে। অনেকেই মেনে নিতে পারছেন না এক সময়ের অনস্ক্রিন বাবা-মেয়েকে স্বামী-স্ত্রীর চরিত্রে। তবে দুজনে সব কটাক্ষকে মাথায় না রেখে অভিনয়কে ভালোবেসে এই মিউজিক ভিডিয়োতে কাজ করেন। ১২ বছর আগের ছোট ঋত্বিকার অভিনয় দেখে মুগ্ধ হয়ে সম্রাট ভবিষ্যদ্বাণী করেছিলেন। তিনি বলেন, তিন বছরের মধ্যে ঋত্বিকা বড় পর্দায় কাজ করবেন আর সেই ভবিষ্যদ্বাণী সত্যি হয়ে যায়।

আরও পড়ুন -  Subhashree Ganguly: মা হওয়ার পর, মেদ ঝরিয়ে সিনেমার ফিরলেন শুভশ্রী

অভিনয়ের সাথে ভালো নাচের জন্য বেশ নাম আছে। এবার তিনি নিজের ইন্সটাগ্রাম হ্যান্ডেলে একটি নতুন নাচের ভিডিও শেয়ার করলেন। ঋত্বিকার শেয়ার করা ভিডিয়োতে দেখা যাচ্ছে, লাল হলুদ শাড়ি আর শাড়ির সাথে মানান সই গহনা আর মাথায় ফুল দিয়ে খোঁপায় বেঁধে জনপ্রিয় হিন্দি গান ‘ইশ শহরে ম্যে’ গানে৷ নিজের মতো করে নাচ পরিবেশন করলেন। ক্যপশানে লিখলেন, ‘ আমি আমার মতো নাচছিলাম, জানতামনা ক্যামেরা চলছে’। সেই যাই হোক এই ভিডিও শেয়ার হতেই অনুগামীরা ভালোবাসা জানিয়েছেন।

 

View this post on Instagram

 

A post shared by Rittika Sen (@rittika_sen)

Latest News

Dance Video: আম্রপালির পিঠে উষ্ণ চুম্বন দিলেন নিরাহুয়া, তারপর শুরু ঘনিষ্ঠ মুহূর্ত

Dance Video: আম্রপালির পিঠে উষ্ণ চুম্বন দিলেন নিরাহুয়া, তারপর শুরু ঘনিষ্ঠ মুহূর্ত।  ড্যান্স ভিডিও একটি মাধ্যম যা মানুষদের সম্পর্কে অনেক...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img