34 C
Kolkata
Monday, May 13, 2024

Sidharth Shukla: ময়না তদন্তে প্রকাশ, হৃদরোগেই সিদ্ধার্থের মৃত্যু !

Must Read

খবরইন্ডিয়াঅনলাইন, ওয়েবডেস্কঃ   আকস্মিক মৃত্যু হয়েছে সিদ্ধার্থ শুক্লার (Sidharth Shukla)। টেলিভিশন অভিনেতা ও ‘বিগ বস’ বিজেতা সিদ্ধার্থের কেরিয়ারের সবেমাত্র শুরু হয়েছিল। সিদ্ধার্থ রাতের খাবার খেয়ে ঘুমাতে যাওয়ার আগে ওষুধ খেয়ে ছিলেন।

ভোর 3টে নাগাদ তাঁর শারীরিক অস্বস্তি হওয়ায় তিনি নিজের মায়ের কাছে জল খেতে চেয়েছিলেন। সিদ্ধার্থের মা তাঁকে জল ও তার সাথেই বাড়িতে তৈরি করা কোনো হোম রেমিডি দিয়েছিলেন। তাতে সিদ্ধার্থ একটু সুস্থ বোধ করেছিলেন। তিনি আবারও ঘুমাতে চলে গিয়েছিলেন। কিন্তু সকালে সিদ্ধার্থের মা তাঁকে ঘুম থেকে ডাকতে গিয়ে দেখেন, তিনি অচেতন। সিদ্ধার্থের মা তাঁর বোনদের ও ডাক্তারকে দ্রুত খবর দেন। ডাক্তার এসে সিদ্ধার্থকে মৃত ঘোষণা করে কুপার হসপিটালে নিয়ে যাওয়ার পরামর্শ দেন। এখনও অবধি প্রাপ্ত খবর অনুযায়ী, সিদ্ধার্থের প্রাথমিক পোস্টমর্টেম রিপোর্ট তাঁর পরিবারের হাতে তুলে দেওয়া হয়েছে। প্রাথমিক পোস্টমর্টেম রিপোর্ট অনুযায়ী, তিনবার সিদ্ধার্থের শরীরকে পরীক্ষা করার পর তাঁর শরীরের বহির্ভাগে ও ভিতরে কোনো আঘাতের চিহ্ন পাওয়া যায়নি। ফলে কার্ডিয়াক অ্যারেস্টের ফলেই তাঁর মৃত্যু হয়েছে বলে মনে করা হচ্ছে। তবে সিদ্ধার্থের ভিসেরা সংরক্ষণ করা হচ্ছে। মুম্বই পুলিশ, কুপার হাসপাতাল ও পরিবারের তরফে এখনও কোনো অফিশিয়াল স্টেটমেন্ট দেওয়া হয়নি। ফলে অনায়াসেই বোঝা যাচ্ছে, সিদ্ধার্থের কেমিক্যাল অ্যানালিসিস-এর পর জানা যাবে সিদ্ধার্থের মৃত্যুর কারণ।

 

View this post on Instagram

 

A post shared by Bollywood Pap (@bollywoodpap)

সিদ্ধার্থের মৃত্যুকে রহস্যজনক মনে করছেন না তাঁর পরিবারের সদস্যরা। ক্যামেরা অন করে সিদ্ধার্থের পোস্টমর্টেম হয়েছে। পোস্টমর্টেমের সিডি তুলে দেওয়া হবে পরিবারের হাতে। ইতিমধ্যেই কুপার হাসপাতালের তরফে সিদ্ধার্থের শরীর পরিবারের হাতে তুলে দেওয়া হয়েছে। ওশিওয়ারা শ্মশানে ব্রহ্মকুমারী রীতি অনুযায়ী সম্পন্ন হচ্ছে সিদ্ধার্থের অন্তিম ক্রিয়া। পয়লা সেপ্টেম্বর রাতেও মায়ের সঙ্গে বাড়ির সামনের রাস্তায় ঘুরছিলেন সিদ্ধার্থ। মায়ের অত্যন্ত কাছাকাছি ছিলেন তিনি। সিদ্ধার্থের মৃত্যুতে বিনোদন জগতে নেমে এসেছে শোকের ছায়া। বলিউড তারকা অক্ষয়কুমার (Akshay Kumar), সলমান খান (Salman Khan) টুইট করে সিদ্ধার্থের আত্মার শান্তি কামনা করেছেন। সিদ্ধার্থের পরিবারের পাশে এসে দাঁড়িয়েছেন বিকাশ গুপ্তা (Vikas Gupta), আসিম রিয়াজ (Asim Riaz), রাহুল মহাজন (Rahul Mahajan), শ্বেতা গুলাটি (Sweta Gulati) আরও অনেকে।

আরও পড়ুন -  জন্মদিনে অনুরাগীদের আনা কেক অচ্ছুতের মতো কাটলেন কাজল, ভিডিও দেখে ক্ষুব্ধ নেটজনতা !

Latest News

Web Series: ঘনিষ্ঠ দৃশ্যের এই ৩টি ওয়েব সিরিজ, খুব সাবধান বাচ্চাদের সামনে দেখা যাবে না

Web Series: ঘনিষ্ঠ দৃশ্যের এই ৩টি ওয়েব সিরিজ, খুব সাবধান বাচ্চাদের সামনে দেখা যাবে না।  Web Series গুলি ১৮+উদ্ধের জন্য।...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img