32 C
Kolkata
Sunday, May 12, 2024

Lifestyle: শুক্রবার মাটির পাত্র ব্যবহার করে দেখুন, ভাগ্য পরিবর্তন হবে

Must Read

খবরইন্ডিয়াঅনলাইন, ওয়েবডেস্কঃ   আমরা জানি মাটির পাত্র আমাদের জন্য কতটা শুভ। বাস্তুমতে মাটির পাত্র আপনার শরীরের জন্য অনেক উপকারী। আগে মানুষ মাটির পাত্রে জল রেখে সেই জল পান করতেন। বর্তমানে এই সমস্ত মাটির পাত্রে জল রাখা বা খাবার তৈরি করা একদম বন্ধ হয়ে গেছে। তা স্বত্তেও প্লাস্টিক এত বেশি পরিমাণে পরিবেশ দূষণ করছে, সেজন্য প্লাস্টিককে মানুষ ব্যবহার করতে চাইছে না। তাই নিত্যনতুন জল রাখার খাবার তৈরি করার মাটির পাত্রের প্রয়োজন দেখা দিয়েছে।

আরও পড়ুন -  চুমু খাবার সময় কেন চোখ বন্ধ হয়ে আসে? পড়ুন

মাটির পাত্র দিয়ে ছোট্ট একটি টোটকা করতে পারলে আপনি অর্থনৈতিক সমস্ত সংকট থেকে মুক্তি পেতে পারেন। এখন অর্থনৈতিক পরিস্থিতি কারোরই ভালো নয়। কারোর একটু কম খারাপ কারো একটু বেশি। প্রত্যেকেই খারাপ অবস্থার মধ্যে দিয়ে জীবন অতিবাহিত করছেন। অর্থনৈতিক সংকট দেখা দিলে অবশ্যই জীবনের অন্যদিকে এর প্রভাব পড়বে। মানুষের শারীরিক প্রভাব পড়বে। সাংসারিক জীবন ভালো কাটবে না। মাটির হাড়ির এই ছোট্ট টোটকা টি একবার চেষ্টা করে দেখতে পারেন। দুটি মাটির হাড়ি নিতে হবে। দুটি মাটির হাড়ির মধ্যে কানায়-কানায় পরিষ্কার জলপূর্ণ করতে হবে। গঙ্গার জল হলে ভালো হয়, যাদের গঙ্গার জলের সমস্যা, বা কাছাকাছি গঙ্গা নেই, তারা কলের জল যা জল পান করা হয়, সেই জল ব্যবহার করতে পারেন। এই জলের মধ্যে কয়েকটা গোলাপ ফুলের পাপড়ি ফেলে দিতে হবে, আর এই গোলাপ ফুলের পাপড়ি রাখা দুটি মাটির হাড়িকে ঈশান কোণে রেখে দিতে হবে।

আরও পড়ুন -  হাজার চেষ্টা করেও পূরন হচ্ছে না মা হওয়ার স্বপ্ন ! সঙ্গমের সময় মাথায় রাখুন সাতটি টিপস

আর এই ছোট্ট টোটকাটি করতে হবে সপ্তাহের শেষে। অর্থাৎ শুক্রবার। শ্রাবণ মাস শেষ হতে চলল, তাই পরের মাস থেকেই এই ছোট্ট টোটকাটি করতে পারেন, শ্রাবণ মাসে দেবাদিদেবের আশীর্বাদ আপনার উপরে থাকে কিন্তু তারপরের মাসগুলোতে কি করে আপনি অর্থনৈতিকভাবে শক্তিশালী হবেন তা করার জন্য অবশ্যই টোটকা গুলিকে আপনার মাথায় রাখতে হবে। তবে শুধু টোটকা করলেই হবেনা, সাথে করতে হবে পরিশ্রম। পরিশ্রম ও টোটকা সব মিলিয়ে আপনার জীবনে সুখ আসবে।

আরও পড়ুন -  দুর্গা পূজা পরিক্রমা-2022

Latest News

Sohini Sarkar: বুকের খাঁজ রয়েছে স্পষ্ট, গভীর কালো পোশাকে উত্তাপ আরও বাড়ালেন সোহিনী

Sohini Sarkar: বুকের খাঁজ রয়েছে স্পষ্ট, গভীর কালো পোশাকে উত্তাপ আরও বাড়ালেন সোহিনী।  বাংলা টেলিভিশন সিরিয়াল: এক ঝলক।বিভিন্ন ধরনের সিরিয়াল: বাংলা...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img