23 C
Kolkata
Thursday, May 9, 2024

Anurag-Simron: বলিউডে পাড়ি দিলেন বাংলা সিরিয়ালের ‘কে আপন কে পর’ খ্যাত সিমরন !

Must Read

খবরইন্ডিয়াঅনলাইন, ওয়েবডেস্কঃ   ‘কে আপন কে পর’ ধারাবাহিকের ‘কোয়েল’ নামে খ্যাত। ধারাবাহিকে জবা আর পরমের মেয়ের নাম ছিল কোয়েল৷ প্রথম দিকে কোয়েলের চরিত্রটি নেগেটিভ দেখানো হয়েছিল। প্রথমে কোয়েলকে বদমেজাজি, একরোখা ও মাদকাসক্ত দেখানো হলেও পরের দিকে মায়ের ভালোবাসা পেয়ে নিজের জীবন সাজিয়ে নেয়৷ পর্দায় মা জবাকে নিজের আদর্শ মনে করে আইন নিয়ে পড়াশোনা করতে শুরু করেছিলো।

 

View this post on Instagram

 

A post shared by Simron Upadhyay (@usimron)

কোয়েলের আসল নাম হল সিমরণ উপাধ্যায়। এই ধারাবাহিকে পাশ্ববর্তী চরিত্রে অভিনয় করে বিপুল জনপ্রিয়তা পেয়েছেন অভিনেত্রী৷ স্টার জলসায় টানা ৪ বছর ধরে ‘কে আপন কে পর’চলেছিলো। দর্শকমহলে প্রচণ্ড জনপ্রিয়ও হয়েছিল ধারাবাহিকটি আর টিআরপিও থাকতো সেরা দশে। এখন এই ধারাবাহিক শেষ হয়ে গেলেও ধারাবাহিকের চরিত্রগুলি ভুলতে পারেনি৷ সিমরণের থেকে এই মেয়েকে কোয়েল ডাকতে বেশি পছন্দ করে মা কাকিমারা। সিমরণ এই ধারাবাহিকের আগে বহু ধারাবাহিকে শিশুশিল্পী হিসেবে অভিনয় করেন। সিমরণ অভিনয়ের পাশাপাশি খুব ভালো নাচ ও করেন।

আরও পড়ুন -  নৃত্যশিল্পীর ভূমিকায় আত্মপ্রকাশ ইমন

এই মুহূর্তে অভিনেত্রী পাড়ি দিয়েছেন মুম্বাই মায়ানগরীতে। ছোটবেলার স্বপ্ন পূরণ হল কে আপন কে পর ধারাবাহিকের কোয়েলের।অভিনেত্রীও স্বপ্নেও ভাবেননি, মু্ম্বইয়ে পা রাখতেই পরিচালক অনুরাগ বসুর পরিচালনায় অভিনয়ের সুযোগ পাবেন। স্বপ্ন হলেও সত্যি। বলিউড সংবাদমাধ্যমে খবর, অনুরাগের একটি বিজ্ঞাপনী ছবিতে কাজ করেছেন সকলের প্রিয় কোয়েল। অনুরাগ বসুর সাথে কাজ করতে পেরে সিমরন নিজেও বেশ উচ্ছ্বসিত। সিমরন জানান, এই কাজের জন্য অডিশন দিয়ে বহু জনের মধ্যে থেকে সেই সংস্থা থেকে তাঁকে বাছাই করে নেওয়া হয়েছে।সোশ্যাল মিডিয়াতে বলিউড সফরের নিজের নতুন যাত্রাপথের ছবিও শেয়ার করেছেন তিনি। অভিনেত্রীর এই নতুন পথচলাতে অনুগামীরা শুভেচ্ছা আর ভালোবাসা জানিয়েছেন।

 

View this post on Instagram

 

A post shared by Simron Upadhyay (@usimron)

Latest News

Web Series: এই ওয়েব সিরিজে রয়েছে উত্তেজনা পরিপূর্ণ, একদম বাচ্চাদের সামনে দেখা যাবে না

Web Series: এই ওয়েব সিরিজে রয়েছে উত্তেজনা পরিপূর্ণ, একদম বাচ্চাদের সামনে দেখা যাবে না।  Web Series টি ১৮+উদ্ধের জন্য। ওয়েব...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img