32 C
Kolkata
Tuesday, May 7, 2024

Sidharth Shukla: চোখের জলে, শেষ দেখা দেখতে এলেন, সিদ্ধার্থের প্রেমিকা শেহনাজ

Must Read

খবরইন্ডিয়াঅনলাইন, ওয়েবডেস্কঃ   সিদ্ধার্থ শুক্লা ও শেহনাজ গিল এর ভালোবাসার গল্পটা পূর্ণ হলো না। মৃত্যুর কাছে হার মেনে গেলেন সিদ্ধার্থ। সারা জীবন শেহনাজের পাশে থাকার কথা দিয়েছিলেন। ইচ্ছে থাকলেও এখন আর দুজনে একসাথে থাকতে পারবেন না। ভাগ্যের কাছে হেরে গেলেন প্রেমিক যুগল। শেহনাজের হাসি উড়িয়ে দিয়ে বৃহস্পতিবার ঘুমের মধ্যেই চলে গেলেন সিদ্ধার্থ।

দু-বছর আগে এই সেপ্টেম্বর মাসেই দেশের সবচেয়ে বিতর্কিত রিয়ালিটি শো ‘বিগ বস’এর মঞ্চে প্রথম দেখা হয়েছিল দুজনের। প্রথমদিকে ঝগড়া হলেও ধীরে ধীরে প্রেমে পড়েন। বিগবসে এই সম্পর্ককে তেমন ভাবে কখনোই সিরিয়াসলি নেয়নি সিদ্ধার্থ। শেহনাজ ছেড়ে দেওয়ার পাত্রী ছিলেন না। তিনি জনসমক্ষে বলে দিয়েছিলেন সিদ্ধার্থ শুধুই তাঁর, থ্রেট‌ও দিয়েছিলেন তাকে ছেড়ে যাবার কথা যেন কখনো না ভাবেন সিদ্ধার্থ।

আরও পড়ুন -  Shehnaaz Gill: শেহনাজ মাটি মাখলেন, রাস্তায় গড়াগড়ি দিয়ে

সারা শোতে এদের ঝগড়া খুনসুটি দেখেছে তেমনই দেখেছিল একে অপরকে আগলে রাখা। ভালোবেসে অনুরাগীরা নাম দেয় সিডনাজ। সিদ্ধার্থ এই ভাবে নিজের প্রেমিকাকে ছেড়ে যেতে চাননি, তবে তাদের আলাদা করে দিল মৃত্যু। আজ পুরোপুরি একা হয়ে গেলেন শেহনাজ।

যে মেয়ে সবসময় হাসিখুশি থাকতে ভালোবাসতো সেই মেয়ে ভালোবাসা মানুষের মৃত্যুর খবর পেয়ে একেবারে দিশে হারা হয়ে পড়েছেন। অনেকে অভিনেতার মৃত্যুর পর শেহিনাজের খোঁজ করছিলেন। পরে জানা যায়, মৃত্যুর সময় সিদ্ধার্থের পাশেই ছিলেন শেহনাজ। শেহনাজের কোলে মাথা রেখেই শেষ নিশ্বাস ত্যাগ করেন সিদ্ধার্থ। এই মৃত্যু ভিতর থেকে নাড়িয়ে দিয়েছে শেহনাজকে। শুধু চোখে জল এখন শেহনাজের। অসুস্থ হয়ে পড়লেও শুক্রবার মনের মানুষকে শেষবিদায় জানাতে এদিন ওশিওয়াড়া মহাশ্মশানে হাজির হলেন শেহনাজ গিল।

আরও পড়ুন -  Paris: প্যারিসে বিক্ষোভ ম্যাক্রোঁর জয়ের পর

এই দিন সিদ্ধার্থের মৃত্যুর পর প্রথমবার অভিনেত্রীকে দেখা গেল পাপারিজ্জদের এইদিন সাদা-লাল প্রিন্টেট সালোয়ার কমিজে দেখা মিলল অভিনেত্রী। চোখে জল এলোমেলো চুল পুরোপুরি বিধ্বস্ত অবস্থায় শেহনাজ। যাওয়ার পথে গাড়িতে বসেও ফুঁপিয়ে ফুঁপিয়ে কাঁদতে দেখা গেল শেহনাজকে। ব্যাপক পুলিশি পাহারার মধ্যে এদিন ওড়িওয়াড়া শ্মশানে প্রবেশ করেন শেহনাজ। তাঁর সঙ্গে ছিলেন দাদা শেহবাজ। কথা বলার মতো অবস্থায় নেই অভিনেত্রী।

Latest News

Gold Price Today: সোনার দাম হটাৎ পরিবর্তন কলকাতায়, ক্রেতারা চিন্তায়, আজকে বাজারদর কি রয়েছে?

Gold Price Today: সোনার দাম হটাৎ পরিবর্তন কলকাতায়, ক্রেতারা চিন্তায়, আজকে বাজারদর কি রয়েছে? ভারতবর্ষে সোনার ব্যবহার: ঐতিহ্য ও আধুনিকতার এক...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img