34 C
Kolkata
Tuesday, April 30, 2024

Shehnaaz Gill: শেহনাজ মাটি মাখলেন, রাস্তায় গড়াগড়ি দিয়ে

Must Read

সিদ্ধার্থ শুক্লা (Siddharth Shukla) চলে গিয়েছেন প্রায় এক বছর হতে যায়। শেহনাজ গিল (Shehnaz Gill)  নিজের মতো করে সামলে নিয়েছেন।

 এর মধ্যেই টুইটারে পালিত হয়েছে ‘সিডনাজ’ ট্রেন্ডিং-এর দুই বছর। সিদ্ধার্থ ও শেহনাজের মধ্যে গাঢ় বন্ধুত্ব থাকলেও অনেকে মনে করেন, তাঁদের মধ্যে সম্পর্ক ছিল। বর্তমানে শেহনাজকে নিজের প্রতি সচেতন হতে দেখে খুশি সিডনাজ অনুরাগীরাও। সম্প্রতি শেহনাজের ছবি নেটদুনিয়ায় ভাইরাল।

আরও পড়ুন -  Sidharth Shukla: চোখের জলে, শেষ দেখা দেখতে এলেন, সিদ্ধার্থের প্রেমিকা শেহনাজ

কালো রঙের টি-শার্ট ও শর্টস পরেছেন শেহনাজ। একটি কনস্ট্রাকশন সাইটের কাছাকাছি স্থানে খোঁড়া মাটিতে গড়াগড়ি দিচ্ছেন শেহনাজ। গোটা গায়ে মাটি। হাতে ধরা রয়েছে একটি মিনারেল ওয়াটারের বোতল। খোলা রয়েছে চুল। নেই কোনো মেকআপ। ছবিগুলি ইন্সটাগ্রামে শেয়ার করে শেহনাজ লিখেছেন, এটি তাঁর স্পা টাইম। কখনও শুয়ে, কখনও বসে ফটোশুট করেছেন শেহনাজ। এমনকি তাঁকে দেখা গেছে ওই স্থানে দাঁড়িয়ে থাকা লরির সাথে পোজ দিতে।

আরও পড়ুন -  ইন্টারনেট ব্যবহার না জেনেও, মাসে আয় ৭০ হাজার !

শেহনাজের ছবিগুলি দেখে নেটিজেনরা মিশ্র প্রতিক্রিয়া ব্যক্ত করেছেন। অনেকে বলেছেন, শেহনাজ পাবলিসিটির জন্য এই কাজ করেছেন। অনেকের মতে, ওটি তাঁদের পারিবারিক স্থান। অনেকে আবার শেহনাজকে বলেছেন ‘ডাউন টু আর্থ’।

আরও পড়ুন -  Infosys: ইনফোসিসের প্রেসিডেন্ট মোহিত জোশি, পদত্যাগ করলেন

Latest News

Web Series: উল্লুতে এবার রিলিজ করেছে সাহসী ওয়েব সিরিজ, পরিবারের সঙ্গে দেখা যাবে না

Web Series: উল্লুতে এবার রিলিজ করেছে সাহসী ওয়েব সিরিজ, পরিবারের সঙ্গে দেখা যাবে না।  করোনার সময় মানুষ ঘরের মধ্যে বন্দি...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img