29 C
Kolkata
Thursday, May 9, 2024

Paris: প্যারিসে বিক্ষোভ ম্যাক্রোঁর জয়ের পর

Must Read

এমানুয়েল ম্যাক্রোঁ দ্বিতীয় বারের জন্য ফ্রান্সের প্রেসিডেন্ট নির্বাচিত হওয়ার পরই রাজধানী প্যারিসের কেন্দ্রস্থলে বিক্ষোভ শুরু হয় বলে প্রতিবেদন প্রকাশ করেছে রয়টার্স।

সামাজিক যোগাযোগমাধ্যমে রবিবারের বিক্ষোভের ভিডিও ফুটেজে দেখা যাচ্ছে, দাঙ্গা পুলিশ বিক্ষোভকারীদের লাঠিপেটা করছে এবং কাঁদানে গ্যাসের শেল ছুড়ছে।

আরও পড়ুন -  108 টা পৌরসভা পাবে তৃণমূল, একটাও বিজেপি পাবেনা, বললেন বন মন্ত্রী জ্যোতিপ্রিয় মল্লিক

টুইটারে পোস্ট হওয়া ছবি রয়টার্সের প্রতিবেদনে বলা হয়, ভোটের ফলাফল ঘোষণার পর প্যারিসের শ্যাতেলেটে বিক্ষোভ শুরু হয়। বিক্ষোভকারীদের মধ্যে অধিকাংশই তরুণ। তারা বিক্ষোভ শুরু করলে পুলিশ তা ছত্রভঙ্গ করার চেষ্টা চালায়। এ সময় বিক্ষোভকারীদের লাঠিপেটা করা হয় এবং কাঁদানে গ্যাসের শেল ছোড়া হয়।

আরও পড়ুন -  Gordon Moore: গর্ডন মুর প্রয়াত, ইন্টেলের সহ-প্রতিষ্ঠাতা

গতকাল ভাগ্যনির্ধারণী চূড়ান্ত পর্বের (রানঅফ) ভোটে উগ্র ডানপন্থী নেতা হিসেবে পরিচিত মারিন লা পেনকে হারিয়ে টানা দ্বিতীয় মেয়াদে পাঁচ বছরের জন্য ফ্রান্সের প্রেসিডেন্ট নির্বাচিত হয়েছেন এমানুয়েল ম্যাক্রোঁ। এর মধ্য দিয়ে ফ্রান্সের রাজনীতিতে বড় ধরনের একটি দুঃখজনক ঘটনা এড়ানো গেছে বলেও প্রতিবেদনে উল্লেখ্য করা হয়।

আরও পড়ুন -  Vijay Deverakonda: রশ্মিকা নাকি অনন্যা, বিজয় দেবেরাকোন্ডা কাকে ধোঁকা দিচ্ছেন

Latest News

Muskan Baby: ব্রেক ডান্স করে দেখালেন মুসকান বেবি সাদা কুর্তিতে, ভিডিও ইন্টারনেটে ভাইরাল

Muskan Baby:ব্রেক ডান্স করে দেখালেন মুসকান বেবি সাদা কুর্তিতে, ভিডিও ইন্টারনেটে ভাইরাল।  হরিয়ানভি নাচ: হরিয়ানা, ভারতের উত্তরের একটি রাজ্য, তার সমৃদ্ধ...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img