39 C
Kolkata
Friday, May 3, 2024

Britney Spears: স্নায়ু ড্যামেজ, পপ গায়িকা ব্রিটনি’র

Must Read

 ব্রিটনি স্পিয়ার্স পপ সাম্রাজ্যের জনপ্রিয় নাম। বিশ্বজুড়ে তার কণ্ঠের অনুরাগীর অভাব নেই। সম্প্রতি বিরল রোগে আক্রান্ত হয়েছেন পপ গায়িকা। এই খবরটি নিজেই জানিয়েছেন সামাজিক যোগাযোগমাধ্যমে।

নিজের ইনস্টাগ্রামে একটি ভিডিও প্রকাশ করে ব্রিটনি জানান, বিরল রোগে তার শরীরের ডানপাশের স্নায়ু ড্যামেজ হয়ে গেছে। এই রোগের কোনো চিকিৎসাও নেই বলে জানিয়েছে এই গায়িকা।

আরও পড়ুন -  স্তনের বাইরেও একটা জগৎ আছে মহিলাদেরঃ Shahrukh Khan

তিনি আরও লিখেন, বিরল রোগে ডানপাশের স্নায়ু যে ক্ষতিগ্রস্ত হয়েছে, সেটা সৃষ্টিকর্তা ছাড়া আর কেউই ঠিক করতে পারবে না। অনেক সময় অক্সিজেন না পেলে মস্তিষ্কের স্নায়ু কাজ করে না। ফলে শরীরের বেশ কিছু অঙ্গ অসাড় হয়ে যায়।

আরও পড়ুন -  উলফা(আই)এর শীর্ষ স্থানীয় কমান্ডার দৃষ্টি রাজখোয়া ভারতীয় সেনাবাহিনীর কাছে আত্মসমর্পণ করেছে

 পপ গায়িকা আরও জানান, স্নায়ু গুলো দেহের ডানপাশ থেকে সুইয়ের মতো ফোটে। তখন অনেক বেশি কষ্ট হয় মাথায়, যেটা অনেক ভয়ঙ্কর। এই রোগের কোনো চিকিৎসা না থাকায় তিনি নিজেই এর সমাধান খুঁজে বের করেছেন। নাচকে এই রোগের প্রতিষেধক মনে করছেন ব্রিটনি। নাচলে কোনো ব্যথা অনুভব করেন না তিনি।  এমন প্রতিষেধক খুঁজে পাওয়ায় সৃষ্টিকর্তার প্রতি অনেক কৃতজ্ঞতা জানান তিনি। ছবিঃ ফাইল ছবি।

আরও পড়ুন -  Anurag-Simron: বলিউডে পাড়ি দিলেন বাংলা সিরিয়ালের ‘কে আপন কে পর’ খ্যাত সিমরন !

Latest News

Web Series: নেট জগতে ঘনিষ্ঠ দৃশ্যের সেরা কয়েকটি ওয়েব সিরিজ, একদম একলা দেখবেন

Web Series: নেট জগতে ঘনিষ্ঠ দৃশ্যের সেরা কয়েকটি ওয়েব সিরিজ, একদম একলা দেখবেন।  Web Series গুলি ১৮+উদ্ধের জন্য। ওয়েব সিরিজ!...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img