27 C
Kolkata
Friday, May 10, 2024

Neel-Trina: বিয়ের ৬ মাসের মধ্যে ত্রিনীলের বাড়িতে নতুন সদস্য, মনের আনন্দে নেচে উঠলেন গুনগুন

Must Read

খবরইন্ডিয়াঅনলাইন, ওয়েবডেস্কঃ    গত বছর শহরে করোনা মানুষের শরীরে এলেও মানুষের মনে গ্রাস করতে পারেনি এই ভাইরাস। তাই জন্য এই আবহে ফেব্রুয়ারি মাসে ভালোবাসার রঙে সেজে উঠেছিল টলিপাড়া। ২০২১ এর প্রেমের মাসে টলিপাড়া জুড়ে বিয়ের ফুল ফুটেছিল। গত ফেব্রুয়ারিতেই কলেজ প্রেমকে স্বীকৃতি দিয়েছিলেন টেলিপাড়ার এই লাভ বার্ডস। টলিপাড়ার জনপ্রিয় কাপল ত্রিনীল ওরফে নীল ভট্টাচার্য আর তৃণা সাহা ফেব্রুয়ারি মাসের ৪ তারিখে বেশ জাঁকজমক করে সাত পাকে বাঁধা পড়েন।

বিয়ের পর টলিউডের এই পাওয়ার কাপল একদিকে নিজেদের কাজ করছেন একইভাবে মন দিয়ে সংসারও করছেন। আবার কখনো যশ ঝড়ে দুঃস্থ মানুষদের সাহায্য করছেন তো কখনো রক্তদান ও করছেন। তবে হাজার কাজের মধ্যে একে অপরকে সময় দিতে ভোলেননি । ঘরে বাইরে এই নবদম্পতি একে অপরের পরিপূরক। সব কিছুর মধ্যে এই দুজনের মধুচন্দ্রিমা তেমন জমে ওঠেনি। তবে, এপ্রিল মাসে বন্ধুবান্ধবের সঙ্গে দল বেঁধে পাহাড় ভ্রমণে বেড়িয়েছিলেন। ফের গত সপ্তাহে ছোট করে গোয়া ট্রিপেও যান৷ আবার কলকাতা ফিরে দুজনে নিজেদের কাজেও মন দিয়েছেন।

আরও পড়ুন -  Gold Price Today: সুবর্ণ সুযোগ আজকে, আবার নিম্নমুখী সোনার দাম

সদ্য এই নবদম্পতির বিয়ে ছমাসে পা দিয়েছেন। নতুন বিয়ের গন্ধ এখনো এদের গায়ে লেগে আছে। এর মাঝে নিজের অনুরাগীদের দারুণ এক সুখবর দিলেন এই মিষ্টি কাপল। নিজেদের আনন্দ সকলের সাথে ভাগ করে নেন এই মিষ্টি কাপল। এই সংবাদ শোনা এবং দেখা দুইয়েরই পর অনুরাগীরাও বেশ খুশি। ভাবছেন তো খুশির খবরটি কী? আসল ব্যপার হল নীল তৃণার সংসারে এসেছে এক নতুন সদস্য। সাদা রঙের একটি গাড়ি কিনেছেন ত্রিনীল।

এরপরেই ইনস্টাগ্রামে দুটি ছবি পোস্ট করেছেন সকলের প্রিয় গুনগুন। আর এই ছবির ক্যাপশনে তিনি লিখেছেন ” খুশি হল আমাদের নতুন গাড়ির গন্ধ”।এমনকি মনের আনিন্দেয় নেচে উঠেছেন দুজনে, জড়িয়ে ধরেছেন। পাশাপাশি অভিনেত্রীও এও জানিয়েছেন, এই গাড়িটি দুজনের কেউই একা টাকা দিয়ে কেনেননি। দুজন একসঙ্গেই কিনেছেন এই কারণে বিশেষ ধন্যবাদও জানিয়েছেন গাড়ির কোম্পানিকে। কারব তাঁদের প্রথম কিছু কেনাকাটাকে এতটা স্মরণীয় করে রাখার জন্য। এরপর ত্রিনীলের অনুগামীরা ভালোবাসা আর শুভেচ্ছা জানিয়েছেন।

আরও পড়ুন -  Neel-Trina: মুখ্যমন্ত্রীর থেকে স্পেশাল উপহার পেলেন নীল ভট্টাচার্য ও তৃণা সাহা

Latest News

Web Series: এই ওয়েব সিরিজে রয়েছে উত্তেজনা পরিপূর্ণ, একদম বাচ্চাদের সামনে দেখা যাবে না

Web Series: এই ওয়েব সিরিজে রয়েছে উত্তেজনা পরিপূর্ণ, একদম বাচ্চাদের সামনে দেখা যাবে না।  Web Series টি ১৮+উদ্ধের জন্য। ওয়েব...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img