23 C
Kolkata
Wednesday, May 8, 2024

সিরিয়াল শেষে আবেগঘন মৈনাক

Must Read

একদিন না একদিন কোনো একটি সিরিয়াল শুরু হলে শেষ হবে, এটাই হয়। আবার কোনো ধারাবাহিক বছর কয়েক টানা হলেও এখন মেগা সিরিয়ালের সংজ্ঞা বদলে গিয়ে কয়েক মাসেই শেষ করে দেওয়া হচ্ছে।

জি বাংলার অন্যতম জনপ্রিয় সিরিয়াল ‘ইচ্ছে পুতুল’ (Icche Putul) শেষ হতে চলেছে শীঘ্রই। এক বছর পূর্ণ করে এবার ইতি টানা হচ্ছে ধারাবাহিকের এই গল্প। শেষ হয়েছে সিরিয়ালের শুটিং। মার্চ মাসেই সম্প্রচারিত হবে অন্তিম পর্ব। তাই এবার সোশ্যাল মিডিয়ায় আবেগঘন পোস্ট শেয়ার করলেন ইচ্ছে পুতুল এর নায়ক সৌরনীল ওরফে অভিনেতা মৈনাক বন্দ্যোপাধ্যায়।

আরও পড়ুন -  আখের শরবত উপকার
মৈনাকের ফেসবুক পোস্টের স্ক্রিনশট
মৈনাকের ফেসবুক পোস্টের স্ক্রিনশট

ইচ্ছে পুতুল সিরিয়ালে নায়ক সৌরনীল ওরফে নীলের ভূমিকায় অভিনয় করছিলেন মৈনাক। অধিকাংশ ধারাবাহিকের চিরাচরিত নায়কদের থেকে ভিন্ন ছিল নীল চরিত্রটি। আদর্শ নায়কের বদলে নীল চরিত্রটির একাধিক নেতিবাচক দিক এবং ত্রুটি ফুটে উঠেছিল।

নায়িকা মেঘকে অবিশ্বাস ও মেরুদণ্ডহীনতার জন্য দর্শকদের একাংশের তীব্র ক্ষোভের মুখেও পড়তে হয়েছিল নীলকে। নায়ক চরিত্র থেকে নীলকে সরিয়ে দেওয়ার দাবি উঠেছিল তখন। সিরিয়ালের শেষে অবিশ্বাস্য বদল ঘটে নীল চরিত্রটির। সোশ্যাল মিডিয়ায় বেশ কিছু ছবি শেয়ার করে একটি আবেগঘন বার্তা মৈনাকের।

আরও পড়ুন -  Jeet-Koel: ‘ইয়ার ইটস্‌ ওনলি প্যায়ার’, ফের জিৎ - কোয়েলের রসায়ন করল বাজিমাত

তিনি লিখেছেন, ‘এক বছরের সফর শেষ হল। একজন অভিনেতা হিসেবে ‘নীল’ আমাকে অনেক কিছু দিয়ে গেল। অসংখ্য মানুষের ভালোবাসা পেলাম, অনেক নতুন মানুষের সঙ্গে আলাপ হল। ধন্যবাদ এভাবে আমাদের পাশে থাকার জন্য।’

শুটিং এর শেষ দিনে চোখের জলে ভেসেছিলেন মেঘ এবং ময়ূরী। আবেগ ধরে রাখতে পারেননি। সাথে দর্শকরাও আবেগঘন হয়ে পড়েন। গত বছর ৩০ জানুয়ারি শুরু হয়েছিল এই ইচ্ছে পুতুল। প্রথমে সাড়ে নটার স্লটে শুরু হয়েছিল ধারাবাহিকটি। সপ্তাহে পাঁচদিন সম্প্রচারিত হয়েও বেশ ভালো টিআরপি পেয়েছিলো সিরিয়ালটি।

আরও পড়ুন -  Sreemoyee Chattaraj: জলকেলিতে মত্ত রাধারানী,বাথটবে সাদা টাওয়াল পড়ে, নেটনাগরিকের প্রশ্ন, ‘ছবিটা কি কাঞ্চনদা তুললেন?’

গল্প ও কলাকুশলীদের অভিনয়ের আকর্ষণে দর্শকরাও সপ্তাহে সাতদিনই সিরিয়ালটির সম্প্রচারের দাবি তুলেছিলেন। তাই স্লট বদলে সন্ধ্যায় ছটায় দেওয়া হয় ইচ্ছে পুতুলকে। আগামী ১০ মার্চ শেষ সম্প্রচার হবে ইচ্ছে পুতুল।

Latest News

Web Series: ঝড় উড়িয়েছে নেটজগতে রোমান্সে ভরপুর ওয়েব সিরিজটি, একদম বাচ্চাদের সামনে দেখবেন না

Web Series: ঝড় উড়িয়েছে নেটজগতে রোমান্সে ভরপুর ওয়েব সিরিজটি, একদম বাচ্চাদের সামনে দেখবেন না।  Web Series টি ১৮+উদ্ধের জন্য। ওয়েব...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img