35 C
Kolkata
Monday, April 29, 2024

Madan Mitra: দিদির জন্য গান করলেন মদন মিত্র, ‘ইন্ডিয়া ওয়ানা হার বেটিয়া’

Must Read

খবরইন্ডিয়াঅনলাইন, ওয়েবডেস্কঃ    রঙিন মেজাজের কামারহাটি বিধায়ক মদন মিত্রকে নিয়ে চর্চা কখনই কম হয় না। রাজনীতির ময়দানে তিনি যতটা জনপ্রিয়, ঠিক ততটাই তাঁকে নিয়ে চর্চা চলে রাজনীতির বাইরে টলিপাড়াতে। বেশিরভাগ সেলিব্রেটির প্রিয় মানুষ হলেন মদন মিত্র। মদন বাবুর মহিলা অনুগামী সংখ্যা নেহাত কম না। কখনও জিম থেকে ‘কুল’ লুকে ছবি পোস্ট করেন তো কখন সহজ সরলভাবে নিজের মতো করে গান বাঁধেন।

 রাজ্য রাজনীতির প্রধান চরিত্র মদন বাবুকে নিয়ে জোড়া বায়োপিক তৈরী হচ্ছে। কিছুদিন আগেই মদন মিত্রকে নিয়ে বায়োপিক তৈরি করার কথা জানান পরিচালক রাজা চন্দ। শোনা গিয়েছে, তাঁর পরিচালনায় এই ছবিতে মদন মিত্রর চরিত্রে অভিনয় করবেন শাশ্বত চট্টোপাধ্যায়। মদন মিত্রর আরেকটি বায়োপিক তৈরি করতে চলেছেন পরিচালক রাজর্ষি দে। এই সিনেমাতে কে অভিনয় করবে এখনো তা জানা যায়নি। এর মধ্যেই আবার নতুন গানের ভিডিও রেকর্ড করে ফেললেন কামারহাটির বিধায়ক। গত ফেব্রুয়ারিতে ভোটের আগে প্রিয় দিদির জন্য ‘ওহ লাভলি’ গান করে খবরের শিরোনামে উঠে এসেছিলেন। পুজোর আগে ফের পুর্ননির্বাচন। দিদির হয়ে প্রচারে নেমেছেন কামারহাটির বিধায়ক। এবার ‘গাল্লি বয়’ এর ধাঁচে রেকর্ড করলেন র‌্যাপ ভিডিও। শুক্রবারই নতুন গানের ভিডিও রেকর্ড করে ফেললেন কামারহাটির বিধায়ক। মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের জন্যই বেসরকারি সংস্থার উদ্যোগে এই গান রেকর্ড করেছিলেন মদন মিত্র। আর গানের মাধ্যমে বুঝিয়ে দিয়েছেন সামনের নির্বাচনে তৃণমূল সুপ্রিমোর এবারের লক্ষ্য দিল্লি। প্রিয় দিদিকে উদ্দেশ্য করে ‘ইন্ডিয়া ওয়ানা হার বেটিয়া’ গানটি শুরু হয়েছে। “ভবানীপুর টু কামারহাটি, দিদির হাত ধরে সামনে হাঁটি” এমন কথায়ে হিপ হপ স্টাইলে গেয়েছেন কামারহাটির বিধায়ক। আবার গানের লিরিক্সে “মদন একটু কালারফুল ছেলে”, বলেছিলেন মমতা বন্দ্যোপাধ্যায় সেই কথার উল্লেখও রয়েছে গানে। এই নতুন গানের গ কথা ও সুর দিয়েছেন প্রীতম দে। এই গানের কথায় বীরাঙ্গনা মাতঙ্গিনী হাজরার প্রসঙ্গও আনা হয়েছে।

আরও পড়ুন -  ২০২১-২২ অর্থবর্ষের, প্রথম ত্রৈমাসিক ১১টি রাজ্য মূলধন ব্যয়ের লক্ষ্য পূরণ করেছে

Latest News

Muskan Baby: মুসকান বেবি হলুদ স্যুটে দর্শকদের নাচিয়ে দিলেন এই কায়দায়, সেই দেখে ভক্তরা হলেন পাগল

Muskan Baby: মুসকান বেবি হলুদ স্যুটে দর্শকদের নাচিয়ে দিলেন এই কায়দায়, সেই দেখে ভক্তরা হলেন পাগল।  হরিয়ানভি নাচ: এই ঐতিহ্যের মধ্যে...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img