31 C
Kolkata
Tuesday, May 14, 2024

অন্য মহিলার সঙ্গে ঘনিষ্ঠ স্বামী অন্ধকারে, সিরিজে আছে ঘনিষ্ঠ দৃশ্য

Must Read

এই ওয়েব সিরিজ ১৮+ উদ্ধের জন্য। ‘আতরঙ্গি’ অ্যাপে নানান ওটিটির বাছাই করা কন্টেন্ট দেখা যায়। এর মধ্যে একদিকে যেমন রয়েছে প্রাপ্তবয়স্ক ওয়েব সিরিজ, অন্যদিকে আছে বিভিন্ন হিট ধারাবাহিক।

2024 সালে এই ওটিটির বিশেষ কিছু পরিকল্পনা নিয়েছে। চলতি বছরের 2 রা জানুয়ারি আতরঙ্গি ইউটিউব চ্যানেলে আপলোড হয়েছে ‘বেবি সিটার’-এর অফিশিয়াল ট্রেলার। একটি প্রাপ্তবয়স্ক ওয়েব সিরিজ। এটি আতরঙ্গির নিজস্ব প্রোজেক্ট। এই পর্যন্ত এই ট্রেলারের ভিউ অতিক্রম করেছে এক হাজারের বেশি।

আরও পড়ুন -  Ullu-র নতুন ওয়েব সিরিজ রোমান্সে পূর্ণ, বাড়ির বড়দের সামনে দেখা যাবে না

‘বেবি সিটার’-এর কেন্দ্রে আছে একটি পরিবার। পরিবারের স্বামী ও স্ত্রী দুইজনেই চাকরি করেন। তাদের সন্তানের খেয়াল রাখার কেউ নেই। স্ত্রী অফিসে হাফ ডে চাইলেও কাজের চাপে তা ম্যানেজ হয় না।

অন্যদিকে সন্তানকে সামলাতে গিয়ে স্বামীর অবস্থাও তথৈবচ। এর ফলে তাদের মধ্যে নিত্য বিবাদ চলে। তার মধ্যেই একদিন একটি বল নিয়ে খেলতে গিয়ে বাড়ির বাইরে চলে যায় তাদের একরত্তি পুত্রসন্তান। মা-বাবা যখন নিজেদের সন্তানকে খুঁজে বেড়াচ্ছে, সেই সময় তাকে কোলে নিয়ে ছেলেটির মা-বাবার কাছে আসে এক মহিলা। বাচ্চাটির মা জিজ্ঞাসা করে ওই মহিলার পরিচয়। কোলে নিজের সন্তানকে দেখে সে উত্তেজিত হয়ে ওঠে।

আরও পড়ুন -  ‘লাভ ইন গোয়া’, ওয়েব সিরিজ, ইন্টারনেটে রিলিজ হল, শীর্ষে রয়েছে জনপ্রিয়তায়

বাচ্চাটির বাবা তার মাকে বলে, এই মেয়েটির নাম প্রিয়া। সে তাদের সন্তানের দেখভাল করবে। এই প্রিয়ার জন্য নিজের কাজ করতে পারছে বাচ্চাটির বাবা। বেবিসিটারের কাজে প্রিয়া বহাল হলেও বাচ্চাটির মা তার স্বামীকে জিজ্ঞাসা করে, সে প্রিয়ার ব্যাকগ্রাউন্ড চেক করেছে।

আরও পড়ুন -  দুবাই থেকে ফিরে বৌদির সাথে গোপন জায়গায় ঘনিষ্ঠ হলেন দেওর, সিরিজে রয়েছে চরম কুকীর্তি

অপরদিকে প্রিয়া তার প্রেমিকের সাথে ওই দম্পতিকে লুঠ করার প্ল্যান করে।

সে ঐ বাচ্চাটির বাবার সাথে শারীরিক সম্পর্কে লিপ্ত হয়ে পড়েন। এদিকে বাচ্চাটির মা তা জানতে পারে। এর মধ্যেই সে খুন হয়। প্রিয়ার প্ল্যান কি সফল হবে? এই সবের উত্তর মিলবে আগামী 8 ই জানুয়ারি। আতরঙ্গি অ্যাপে স্ট্রিম হবে ‘বেবিসিটার’ সিরিজটি।

Latest News

Web Series: পরিবারের সঙ্গে একদম এই ওয়েব সিরিজটি দেখা যাবে না, লজ্জার সীমানা পার

Web Series: পরিবারের সঙ্গে একদম এই ওয়েব সিরিজটি দেখা যাবে না, লজ্জার সীমানা পার।  Web Series টি ১৮+উদ্ধের জন্য। ওয়েব...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img