28 C
Kolkata
Monday, May 13, 2024

Nabanita Das: অন্তঃসত্ত্বা নবনীতা, বিচ্ছেদের পরেই!

Must Read

জিতু কামাল (Jeetu Kamal) ও নবনীতা দাসের (Nabanita Das) নাম আসে শুরুর দিকেই গতবছর টলিউডের যে জুটিদের সম্পর্ক ভেঙেছে তাদের মধ্যে। সংসার ভেঙে আচমকা তাঁদের আলাদা হয়ে যাওয়ার খবর চমকে দিয়েছিল অনুরাগীদের। গত কয়েক মাস ধরেই আলাদা থাকছেন জিতু ও নবনীতা।

কিন্তু মাঝে পুজোর সময়ে দুজনের একসঙ্গে ঘোরার ভিডিও ভাইরাল হয়েছে। তাঁদের আর মিলিত হওয়ার কোনো খবর শোনা যায়নি। এর মধ্যেই নতুন একটি খবরে চক্ষু চড়কগাছ সকলের। নবনীতা নাকি মা হচ্ছে?

আরও পড়ুন -  World Population: ৮০০ কোটি জনসংখ্যা বিশ্বে

সোশ্যাল মিডিয়ায় একটি ছবি ছড়িয়ে পড়েছে, যেখানে নবনীতার বেবিবাম্প স্পষ্ট। সেখানে লাল সাদা শাড়ি, গয়নায় সেজে বসে রয়েছেন অভিনেত্রী। হাত রাখা বেবি বাম্পের উপরে। চারিপাশ ঘিরে রয়েছেন বেশ কয়েকজন মহিলা। তবে সত্যিই মা হতে চলেছেন নবনীতা? ব্যাপারটা কী?

আরে না। না। নবনীতা মা হচ্ছেন বটে, কিন্তু সেটা অফ স্ক্রিনে নয়, অন স্ক্রিনে। সান বাংলার ‘বিয়ের ফুল’ সিরিয়ালে দেখা যাচ্ছে তাঁকে। তাঁর চরিত্র কলি অন্তঃসত্ত্বা। সেই ধারাবাহিকেরই ছবি এই মুহূর্তে ভাইরাল নেট পাড়ায়। শুরু হয়েছে শোরগোল। এই ধারাবাহিকে নবনীতার বিপরীতে দেখা যাচ্ছে অভিনেতা রাজা গোস্বামীকে। দুজনের জুটিকে বহু বছর পর ফিরে পেয়েছেন দর্শকরা। বেশ ভালো সাড়া পাচ্ছে এই সিরিয়ালটি।

আরও পড়ুন -  Srabanti Chatterjee: শ্রাবন্তী কার সাথে সময় কাটাচ্ছেন সমুদ্রের ধারে, অভিনেত্রীর ছবি শেয়ার

তিনি এখন দিব্যি আছেন। কিছুদিন আগেই বছরের শেষ দিনটাকে চুটিয়ে উপভোগ করেছেন। অন্য রকম লুকে ধরা দিয়েছিলেন তিনি। কালো প্যান্ট আর ডিপ হল্টার নেক সিক্যুইন টপে যেন স্ক্রিন ঝলসে দিয়েছিলেন নবনীতা। তিনি জিতুকে ছাড়াই ফুল পার্টি মুডে ধরা দিয়েছিলেন।

আরও পড়ুন -  Soumitrisha Kundu: কিভাবে পালিত হল ‘মিঠাই’ রাণীর জন্মদিন ? সযত্নে খাইয়ে দিলেন কেক

কলেজে পড়ার সময়েই ‘দীপ জ্বেলে যাই’ দিয়ে অভিনয় কেরিয়ার শুরু। সেই সালটা ২০১৫। জিতুর সঙ্গে নবনীতার প্রথম সিরিয়াল ‘অর্ধাঙ্গিনী’। ২০১৯ সালে বিয়ের পিঁড়িতে বসেন এই দুজনে। কিন্তু সেসব আজ খেলাঘর এর মতো ভেঙে গেছে। ফিসফিস চলছে, নবনীতা নাকি নিজের বন্ধু স্নেহালের মধ্যে খুঁজে পেয়েছেন তাঁর সাথীকে।

 

View this post on Instagram

 

A post shared by Nabanita❤ (@nabanita.das)

Latest News

Web Series: রাজসী ভার্মার ঘনিষ্ঠ দৃশ্যে ভর্তি এই সব ওয়েব সিরিজে, নেটদর্শকরা হা করে দেখছেন

Web Series: রাজসী ভার্মার ঘনিষ্ঠ দৃশ্যে ভর্তি এই সব ওয়েব সিরিজে, নেটদর্শকরা হা করে দেখছেন।  Web Series গুলি ১৮+উদ্ধের জন্য।...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img