26 C
Kolkata
Tuesday, May 21, 2024

Srabanti Chatterjee: শ্রাবন্তী কার সাথে সময় কাটাচ্ছেন সমুদ্রের ধারে, অভিনেত্রীর ছবি শেয়ার

Must Read

টলিপাড়ার অন্যতম চর্চিত অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জী। নেটদুনিয়ায় কিংবা মিডিয়ার চর্চার কেন্দ্রবিন্দুতে থাকেন তিনি।

 নিজের ব্যক্তিগত জীবনের রেশ কখনোই নিজের কাজের উপর পড়তে দেননি। বর্তমান সময়ে কাজের ফাঁকে ফাঁকে ঘুরতে বেরিয়ে পড়েন। একান্তে সময় কাটান নিজের কাছের মানুষদের সাথেও, যার ঝলক মেলে তার সোশ্যাল মিডিয়ার পাতাতেই। সেইসমস্ত ছবি কিংবা ভিডিওর জন্য চর্চিত হন অভিনেত্রী।

আপাতত সমুদ্রের ধারে সময় কাটাতে দেখা গিয়েছে শ্রাবন্তী চ্যাটার্জীকে। সাথে গিয়েছিলেন তার দুই বন্ধুও, সংহিতা দত্ত ও সঞ্চারী চক্রবর্তী। সংহিতা দত্ত অভিনেত্রীর বন্ধু হওয়ার পাশাপাশি একজন ট্রাভেল ভ্লগারও।

তার অন্য বন্ধু সঞ্চারী চক্রবর্তী যুক্ত রয়েছেন এই বিনোদন জগৎ’এর সাথেই। অভিনেত্রীর সাথেও দীর্ঘদিনের বন্ধুত্ব। তাদের সাথেই সবুজে ঘেরা পাহাড় ও সমুদ্রের মাঝে সময় কাটাচ্ছেন টলিউডের অভিনেত্রী।

আরও পড়ুন -  Srabanti Chatterjee: দুষ্টু-মিষ্টি শ্রাবন্তী, সোশ্যাল মিডিয়ায় আগুন ধরালেন, শর্ট ড্রেসে

 শ্রাবন্তী নিজের ঘুরতে যাওয়ার একাধিক ঝলক শেয়ার করে নিয়েছেন নিজের সোশ্যাল মিডিয়ার পাতাতেই। সরু স্প্যাগেটি স্ট্রাপের একটি হালকা সবুজ রঙের শর্ট ড্রেসে সমুদ্রের মাঝে সময় কাটিয়েছেন অভিনেত্রী। কানে ঝিনুকের মানানসই কানের দুলের পাশাপাশি রোদ থেকে বাঁচতে মাথায় ছিল টুপিও। চোখে রোদচশমার পাশাপাশি হালকা মানানসই মেকাপও নিয়েছিলেন অভিনেত্রী। সমুদ্রের জলে বন্ধুদের সাথে মজাও করতে দেখা গিয়েছে তাকে। চারিদিকের সবুজে ঘেরা পাহাড় ও সমুদ্রের প্রাকৃতিক সৌন্দর্য উপভোগ করার জন্য বোর্টেও চড়েছিলেন তারা।

 অভিনেত্রীর শেয়ার করে নেওয়া সেইসমস্ত ঝলকই ভাইরাল গোটা নেটমাধ্যমের পাতায়। সেইসমস্ত ছবি ভাইরাল হওয়ার পর থেকেই নেটজনতার একাংশ অভিনেত্রীকে দেখে সুর চড়িয়েছেন। পাশাপাশি অনুরাগীরা অভিনেত্রীর রূপে পুনরায় মুগ্ধ হয়েছেন।

আরও পড়ুন -  Amazing Belly Dance: সুন্দরী মহিলার দুর্দান্ত বেলি ডান্স বিদেশের মাটিতে, নেটমহলের প্রশংসায় ঝড়!

Latest News

Web Series: বিছানায় নিয়ে এসে বোনের প্রেমিকার সঙ্গে রোমান্স করলেন যুবতী, হট দৃশ্যে দিয়ে তৈরি এই ওয়েব সিরিজটি

Web Series: বিছানায় নিয়ে এসে বোনের প্রেমিকার সঙ্গে রোমান্স করলেন যুবতী, হট দৃশ্যে দিয়ে তৈরি এই ওয়েব সিরিজটি।  Web Series...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img