31 C
Kolkata
Friday, May 17, 2024

Amazing Belly Dance: সুন্দরী মহিলার দুর্দান্ত বেলি ডান্স বিদেশের মাটিতে, নেটমহলের প্রশংসায় ঝড়!

Must Read

 সোশ্যাল মিডিয়া আজকের প্রজন্মের কাছে একটা গুরুত্বপূর্ণ মাধ্যম হয়ে উঠেছে। অনেকে এই সোশ্যাল মিডিয়াকে হাতিয়ার বানিয়েই নিজের প্রতিভাকে হাজার হাজার মানুষের সামনে তুলে ধরছেন। ফলও পাচ্ছেন হাতেনাতে। বর্তমান যুগে সোশ্যাল মিডিয়ায় কোনোকিছুই ভাইরাল হতে বিশেষ সময় লাগে না।

নিজের শিল্পীসত্তাকে প্রকাশ করতে আগ্রহী থাকেন এই সোশ্যাল মিডিয়ার মাধ্যমে। সম্প্রতি তেমনি এক সুন্দরী মহিলা নিজের নাচের প্রতিভাকে কাজে লাগিয়ে পৌঁছে গিয়েছেন বহু মানুষের কাছে। পরিচিত হয়েছেন নেটিজেনদের একাংশের মধ্যেও। তার নাচের প্রশংসাও করতে ভোলেননি কেউ। বিদেশের মাটিতে থেকে নিজের প্রতিভার সূত্র ধরেই সকলের মাঝে নিজের একটা আলাদা পরিচিতি তৈরি করেছেন তিনি।

আরও পড়ুন -  সুস্থতার সংখ্যা লাগাতার ৫ সপ্তাহ আক্রান্তের সংখ্যা তুলনায় বেশি

সাম্প্রতিক ভাইরাল হওয়া ভিডিওটি ‘ব্রুনিট অ্যাব্রড’ নামক অফিসিয়াল ইউটিউব চ্যানেলের পেজ থেকে শেয়ার করে নেওয়া হয়েছিল সোশ্যাল মিডিয়ার পাতায়। প্রায় ৩ বছর আগে শেয়ার করে নেওয়া এই ভিডিওটি বর্তমানে ৪৪ লাখ মানুষের কাছে পৌঁছে গিয়েছে। এই ভিডিওতে যে মহিলাকে দেখা গিয়েছে তিনি ‘মেলবোর্ন ইউনিভার্সিটি ডান্স স্পোর্ট ক্লাব’এর একজন সদস্য। ২০১৮ সালে এই ক্লাবের তরফ থেকেই অস্ট্রেলিয়ায় এই পারফর্ম্যান্স করেছিলেন তিনি। তিনি যথেষ্ট দক্ষতার সাথে নিজের পারফর্ম্যান্স পেশ করেছিলেন সকলের সামনে।

আরও পড়ুন -  Mallikarjun Kharge: মল্লিকার্জুন খাড়গে, কংগ্রেসের নতুন সভাপতি হলেন

বলিউডে সালমান খান ও ক্যাটরিনা কাইফ অভিনীত জনপ্রিয় ছবি ‘এক থা টাইগার’এর হিট গান ‘মাশাল্লাহ’র তালে দুর্দান্ত বেলি ডান্স করতে দেখা গিয়েছিল এই মহিলাকে। তিনি যে এক্ষেত্রে রীতিমতো প্রশিক্ষণপ্রাপ্ত, তা অবশ্য তার প্রতিটি নাচের মুভমেন্ট দেখেই স্পষ্ট হয়েছে। আপাতত সেই দুর্দান্ত বেলি ডান্সের ভিডিও পুনরায় ভাইরাল হতে দেখা গিয়েছে নেটমাধ্যমের পাতায়। ভাইরাল হতেই নিজের প্রতিভার জন্য পুনঃ প্রশংসিত হয়েছেন এই মহিলাও। উল্লেখ্য, এই পারফর্ম্যান্সের সময় তার পরনে ছিল মানানসই পোশাকও। আপাতত সেই ৩ বছর আগেকার ভিডিওটিই পুনরায় ভাইরাল হয়েছে নেটমহলের।

আরও পড়ুন -  Anveshi Jain: অভিনেত্রী অন্বেষী জৈন, পোজ দিলেন শাড়ি পরে, ভক্তরা সৌন্দর্যে ঘায়েল

Latest News

Muskan Baby Dance: টাইট পোশাকে দুরন্ত নাচ দেখালেন মুসকান বেবি, ফিদা দর্শকরা

Muskan Baby Dance: টাইট পোশাকে দুরন্ত নাচ দেখালেন মুসকান বেবি, ফিদা দর্শকরা। সোশ্যাল মিডিয়া বর্তমান সময়ে হচ্ছে জাদুকাঠি। যার সহযোগিতায়...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img