33 C
Kolkata
Wednesday, April 24, 2024

Anveshi Jain: অভিনেত্রী অন্বেষী জৈন, পোজ দিলেন শাড়ি পরে, ভক্তরা সৌন্দর্যে ঘায়েল

Must Read

 বর্তমান প্রজন্মের কাছে অন্যতম পরিচিত মুখ অন্বেষী জৈন।  ওয়েব সিরিজ ‘গান্দী বাত ২’এর সূত্র ধরেই দর্শকদের মাঝে পরিচিতি পেয়েছেন। বোল্ড অভিনেত্রী হিসেবেই পরিচিত সকলের কাছে। সিরিজে বেশ কয়েকটি সাহসী দৃশ্যেও অভিনয় করতে দেখা গিয়েছিল, রীতিমতো ঘুম ছুটিয়েছিল দর্শকদের। সম্প্রতি এই অভিনেত্রীই শাড়ি লুকে উপস্থিত হয়েছিলেন একটি অ্যাওয়ার্ড অনুষ্ঠানে।

 

View this post on Instagram

 

A post shared by Viral Bhayani (@viralbhayani)

অভিনেত্রী মধ্যপ্রদেশের বাসিন্দা। অভিনয় দুনিয়ায় আসার আগে মডেলিং করতেন। মডেলিংয়ের পাশাপাশি একাধিক শো হোস্ট করতে দেখা যেত তাকে। প্রাইভেট পার্টি, বড় বড় ইভেন্ট ছাড়াও একাধিক শো সঞ্চালনা করেছেন অভিনেত্রী।

আরও পড়ুন -  New Pair: রোশান-প্রিয়মনি, নতুন জুটি

বর্তমানের অভিনেত্রী হিসেবে সোশ্যাল মিডিয়ার পাতায় ভালোই অ্যাক্টিভ অন্বেষী জৈন। নেটমাধ্যমেও তার অনুরাগীর সংখ্যা নেহাত কম নয়। ইনস্টাগ্রামে ফলোয়ার্স সংখ্যা ৫.৮ মিলিয়ন।

একাধিক ফ্যানপেজও রয়েছে। সেখান থেকেও তার একাধিক ছবি ও ভিডিও ভাইরাল হতে থাকে প্রতি মুহূর্তে। তিনিও তার অনুরাগীদের নিরাশ করেন না কখনোই।

আরও পড়ুন -  পাগল করে দেয় পুরুষের লালসা, এই ওয়েব সিরিজটি সবচেয়ে সাহসী, দেখবেন না বাচ্চাদের সামনে

সম্প্রতি একেবারে ইন্ডিয়ান শাড়ি লুকেই তিনি উপস্থিত হয়েছিলেন ‘লোকমাট মোস্ট স্টাইল অ্যাওয়ার্ড ২০২২’এ। উপস্থিত মিডিয়া ও পাপারাজিৎদের সাথে হাসি মুখেই কথা বলেছিলেন। তিনি জানিয়েছেন, শাহরুখ খান, করণ জোহার ও রণবীর সিংয়ের স্টাইল তার একটু অন্যধরনের লাগে অর্থাৎ ভালো লাগে। তিনি এও জানিয়েছেন, তিনি নিজের এই শাড়িটি নিজেই ডিজাইন করেছেন। তিনি বেশিরভাগ সময়ই নিজের পোশাক নিজেই ডিজাইন করে থাকেন বলেই জানিয়েছেন তিনি।

Latest News

এই গরমে আমের উপকারিতা কি?

এই গরমে আমের উপকারিতা কি? আমের উপকারিতা: আমরা জানি আম "ফলের রাজা" হিসেবে পরিচিত। এটি একটি সুস্বাদু এবং পুষ্টিকর ফল যা...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img