32 C
Kolkata
Wednesday, May 15, 2024

অন্তঃসত্ত্বা বিয়ের আগেই, বাড়ি থেকে পালিয়েছিলেন, এই বিখ্যাত অভিনেত্রী, তুমুল বিতর্ক

Must Read

ইন্ডাস্ট্রিতে বেশ পরিচিত মুখ হয়ে উঠেছেন অভিনেত্রী পূজা ব্যানার্জি। অভিনয়েও তিনি বেশ সক্রিয়। বাংলা ইন্ডাস্ট্রির পাশাপাশি, হিন্দিতেও একাধিক ছবি ও মেগা সিরিয়ালে অভিনয় করেন। সর্বাধিক জনপ্রিয়তা পেয়েছিলেন সিরিয়াল দেবো কে দেব মহাদেব থেকে। তিনি পার্বতী চরিত্রে অভিনয় করেছিলেন।

পূজা সবসময়ই তার চরিত্রগুলির জন্য প্রশংসা পেয়েছেন। সম্প্রতি একটি বাংলা ওয়েব সিরিজের মাধ্যমে ওয়েবের দুনিয়াতেও অভিষেক ঘটেছে। শুধু অভিনয় জীবনের জন্য নয়, ব্যক্তিগত জীবন নিয়েও তিনি শিরোনামের ছিলেন দীর্ঘ সময় ধরে।

আরও পড়ুন -  Rashmi Desai: পোশাক ঠিক করছিলেন ঘনঘন অভিনেত্রী রাশ্মি দেশাই, ক্যামেরার সামনেই, ভাইরাল ভিডিও

খুব অল্প বয়সে তিনি এমন একটি সিদ্ধান্ত নিয়েছিলেন যার জন্য পরে অনুতপ্ত হয়েছেন। মাত্র ১৫ বছর বয়সে তিনি বাড়ি থেকে পালিয়ে যান। যার জেরে তার সাথে তার পরিবারের সকল সম্পর্কও শেষ হয়ে যায়।

মেয়েদের ক্ষেত্রে ১৫ ও ১৬ বছর বয়সটা খুব দূর্বল। এই বয়সে অনেকেই আবেগের বশে ভুল করে বসে। একই বয়সে পূজা ব্যানার্জি নিজেও সেই একই ভুল করেছিলেন। তাকে পরে অনুশোচনা করতে হয়। সেই সময় তিনি একজনের প্রেমে পাগল হয়ে গিয়েছিলেন। তার জন্য বাড়ি থেকে পালিয়ে যাওয়ার মতো বড়ো সিদ্ধান্তও নিয়েছিলেন তিনি।

আরও পড়ুন -  Sofia Ansari নির্লজ্জতার সীমাহীন ছাড়িয়েছে এই ছবিতে, তার শরীরের অনেকটা দেখালেন

সুযোগ পেয়ে তিনি তার ভালবাসার জন্য বাড়ি থেকে পালিয়েছিলেন, কিন্তু কিছুক্ষণের মধ্যেই তিনি জানতে পারে যে তিনি একটি বড় ভুল করেছেন। অভিনেত্রী এমন পদক্ষেপ নেওয়ায় তার পরিবারও তার উপর ক্ষুব্ধ হয়ে যান।

২০১৩ সালে বিবাহবিচ্ছেদের পর, পূজা শুধুমাত্র কাজেই ব্যস্ত হয়ে পড়েন। এরপরে কুনাল ভার্মা তার জীবনে প্রবেশ করেন, যিনি ‘তুঝ সাং ​​প্রীত লাগাই সাজনা’ সিরিয়ালে পূজার সহ-অভিনেতা ছিলেন। এই ধারাবাহিকের শুটিং চলাকালীন কুনাল এবং পূজা একে অপরের কাছাকাছি আসেন। একে অপরকে ডেট করতে শুরু করেন।

আরও পড়ুন -  মিষ্টি মুখে দারুন কায়দায় নাচ করলেন এক যুবতী বাড়ির ছাদে, বাংলা গানের সাথে, ভিডিও ভাইরাল

২০২০ সালে পূজা ও কুনাল বিয়ে করেছিলেন। বিবাহের মাত্র ৬ মাস পরেই তিনি একটি ছেলের জন্ম দেন, যা স্পষ্ট করে দেয় যে পূজা বিয়ের আগেই গর্ভবতী হয়েছিলেন। পূজা ও কুনাল দুজনেই বর্তমানে অভিনয়ে সক্রিয়।

Latest News

Web Series: পরিবারের সঙ্গে একদম এই ওয়েব সিরিজটি দেখা যাবে না, লজ্জার সীমানা পার

Web Series: পরিবারের সঙ্গে একদম এই ওয়েব সিরিজটি দেখা যাবে না, লজ্জার সীমানা পার।  Web Series টি ১৮+উদ্ধের জন্য। ওয়েব...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img