31 C
Kolkata
Saturday, May 18, 2024

দুবাই থেকে ফিরে বৌদির সাথে গোপন জায়গায় ঘনিষ্ঠ হলেন দেওর, সিরিজে রয়েছে চরম কুকীর্তি

Must Read

Web seriesটি ১৮+উদ্ধের জন্য। সেই করোনার সময় গোটা বিশ্ব ঘরের মধ্যে বন্দি ছিলেন। সেই যে শুরু করেছিলেন মানুষ বিনোদন দেখার জন্য ওয়েব প্ল্যাটফর্মগুলিকে এখনও রয়েছে তার নেশা।

নানান ওয়েব মিডিয়াতে বহু সিনেমার রিলিজ হয়েছিলো তখন। যতই সিনেমা হলে সিনেমা দেখুক না কেন, বাড়িতে বসে সিনেমা দেখার মজা রয়েছে আলাদা। সেটা দর্শকরা বুঝে গেছেন ভালোভাবে।

কিন্তু অবশ্যই প্রাইভেসি লাগবে। এই রকমের ওয়েব সিরিজ গুলোকে দেখার জন্য। এর প্রধান কারণ ওয়েব সিরিজগুলোতে মাত্রা অতিরিক্ত শরীরী খেলা দেখানো হয়। বড়দের সামনে অথবা ছোটদের সামনে একেবারেই দেখা যাবে না।

আরও পড়ুন -  হাসপাতালে বসে পরীক্ষা দিলো অসুস্থ এক মাধ্যমিকের ছাত্রী

সম্প্রতি বোল্ড ওয়েব সিরিজ নিয়ে চর্চা হচ্ছে এখন। নানান ওয়েব প্ল্যাটফর্ম যেমন-উল্লু তে শারীরিক সম্পর্ককে কেন্দ্র করে বহু গল্প নিয়ে সিনেমা তৈরি করা হচ্ছে। সেইগুলি দেখে দর্শকদের কাছে উন্মাদনার শেষ থাকেনা।
এই প্ল্যাটফর্মগুলি বোল্ড দৃশ্যগুলিকে সাজিয়েছে নতুন প্রজন্মের জন্য। এই রকম ‘ইরোটিক’ ওয়েব সিরিজগুলো সুন্দর করে সাজানো হয়, একবার নয় বহুবার দেখতে মন চাইবে।

একটা কথা মাথায় রাখবেন, এই দৃশ্যগুলো বাড়ির সকলের সামনে একেবারেই দেখা যাবে না। আলাদা নিজস্ব জায়গা খুঁজে নিয়ে দেখতে হবে। বর্তমান প্রজন্মের হাতে সময় খুবই কম, তাই সিনেমা হলে গিয়ে সিনেমা দেখার সময় নেই। তাই তো হাতে একটা এন্ড্রয়েড ফোন নিয়ে এই সব সিনেমা বাড়িতে সময় পেলে দেখে নেয়।
এখন দারুন ভাবে এই বর্তমান প্রজন্ম ঝুঁকছে নানান রকমের ওয়েব সিরিজ দেখার পিছনে।

আরও পড়ুন -  Yohani De Silva: ‘মানিকে মাগে হিতে’ গায়িকা ইয়োহানি, বলিউডে অভিষেক, নেটদুনিয়ার ভাইরাল

সম্প্রতি, বুল অরিজিনালস Bull Originals নামক ওটিটি অ্যাপের মাধ্যমে একটি নতুন ওয়েব সিরিজ এসে গেছে। সাহসিকতার দিক থেকে সোশ্যাল মিডিয়ায় প্রেমীদের রাতের ঘুম উড়িয়ে দেবে।

আরও পড়ুন -  Video: নাচের সময়ে কুর্তির বোতাম খুলে এই ভঙ্গি দেখালেন মুসকান বেবি, বাচ্চাদের সামনে একে বারে দেখা যাবে না

“দুবাই ভউজি” নামের এই ওয়েব সিরিজে দেখানো হয়েছে কিভাবে দুবাই থেকে দেশে ফিরে বৌদির সঙ্গে ভরপুর রোমান্স করলেন গ্রামের ছেলেটি। এই ওয়েব সিরিজে দেখতে পাবেন, দুবাই থেকে ফেরত আসা মাসির সঙ্গে উদ্দাম যৌবন উপভোগ করলেন। কামুক হয়ে ওঠে গ্রামের ওই ছেলের সঙ্গে বৌদির চরম রোমান্স সবাই দেখে নিয়েছে।

ভিডিওটি এখনো পর্যন্ত প্রায় হাজার হাজার মানুষ দেখে নিয়েছেন। এমন একটা রোমান্টিক গল্পের সাথে রোমান্টিক দৃশ্য মানুষ মোটেই হাত ছাড়া করেন না।

Latest News

Web Series: পুত্রবধূ বাড়িতে একলা থাকায় সম্পর্কে জড়ালেন শ্বশুর, এই ভিডিওটি একদম একলা দেখবেন

Web Series: পুত্রবধূ বাড়িতে একলা থাকায় সম্পর্কে জড়ালেন শ্বশুর, এই ভিডিওটি একদম একলা দেখবেন।  Web Series টি ১৮+উদ্ধের জন্য। ওয়েব...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img