34 C
Kolkata
Monday, May 6, 2024

Yohani De Silva: ‘মানিকে মাগে হিতে’ গায়িকা ইয়োহানি, বলিউডে অভিষেক, নেটদুনিয়ার ভাইরাল

Must Read

সিংহলী ভাষায় ‘মানিকে মাগে হিতে’ এই গান গোটা বিশ্বে জনপ্রিয় হয়ে উঠেছেন তিনি। এই জনপ্রিয় গানের স্রষ্টা সাগর পারের গায়িকা ইয়োহানি ডি’ সিলভার পেয়েছেন বহু মানুষের ভালোবাসা। বিশেষত ভারতে খ‍্যাতির তুঙ্গে পৌঁছেছেন এই গায়িকা ইয়োহানি।
সিংহলী ভাষার এই গান ‘বিগ বি’ অমিতাভ বচ্চনও প্রশংসায় পঞ্চমুখ। এই সিংহলি গায়িকার মুকুটে নয়া পালক। এবার বলিউডে অভিষেক করলেন ইয়োহানি। হিন্দি গান গাইলেন এই জনপ্রিয় তারকা। আসন্ন ছবি ‘সিদ্দত’ এর টাইটেল ট্র‍্যাকটি গেয়েছেন তিনি। প্রথম বার বলিউডে গান গাইতে পেরে নিজের স্বপ্ন পূরণ হওয়াতে খুবই উত্তেজিত তিনি। তাই তো নিজের ইনস্টাগ্রাম ও ইউটিউব চ‍্যানেলেও শেয়ার করেছেন গানের রেকর্ডিং ভিডিয়োর মুহূর্ত। আর তা শেয়ার করা নিমেষেই ভাইরাল।

আরও পড়ুন -  Video: শাড়ির সঙ্গে স্লিভলেস ব্লাউজ, দুর্ধর্ষ নাচ করে ক্যাটরিনা কাইফকে টেক্কা এই যুবতীর

তরুণ গায়িকা এক সংবাদমাধ্যমে জানিয়েছেন, বলিউড ছবি ও গানের বড় ভক্ত তিনি। সুযোগ পেলে বলিউডের নানান গান গাওয়ার চেষ্টা করেন তিনি। তাঁর ইচ্ছা ছিল বলিউডি ছবিতে গান গাওয়ার। অবশেষে সেই মনের ইচ্ছা পূরণ হল। ইয়োহানির এই গানটি ছবির প্রচারের কাজে ব‍্যবহার করা হবে বলে জানা গিয়েছে। বলিউড লেজেন্ড সিঙ্গার এ আর রহমানের গানের খুব বড় ভক্ত তিনি। ভবিষ‍্যতে একসঙ্গে কাজ করার ইচ্ছাও প্রকাশ করেছেন তিনি।

 

View this post on Instagram

 

A post shared by Yohani (@yohanimusic)

ইয়োহানি ভারতে আসছেন নিজের একটি গানের কনসার্ট করতে। আগামী ৩০ সেপ্টেম্বর গুরুগ্রাম এবং ৩ রা অক্টোবর হায়দরাবাদে কনসার্ট রয়েছে তাঁর। আর এই গানের কনসার্টগুলি নিয়েও গায়িকা নিজেও বেশ এক্সাইটেড। ‘মানিকে মাগে হিথে’ এই একটি গানের জোরেই কোটি কোটি টাকার মালকিন এখন ইয়োহানি। তবে তিনি এক্কেবারেই আনকোড়া গায়িকা নন। অনেকদিন ধরেই নিজের গান গাইছেন তিনি। আর তা ইউটিউবে বেশ খ্যাত। ২০১৯ সালে শুরু হয়েছিল ইয়োহানির ইউটিউব সফর। ইতিমধ্যে বহু গান গেয়েছেন তিনি এখনো পর্যন্ত। আর সাবস্ক্রাইবারের সংখ‍্যাও খুব একটা কম নয়।

আরও পড়ুন -  Wedding: শিগগিরই প্রেমকে পূর্ণতা দেবেন, সিদ্ধার্থ-কিয়ারা

 

খবর টি শেয়ার করে আমাদের পাশে থাকুন ।

Latest News

AC নিয়ে ঘুরতে পারবেন যে কোন স্থানে, দুর্দান্ত ডিভাইস লঞ্চ করেছে Sony

AC নিয়ে ঘুরতে পারবেন যে কোন স্থানে, দুর্দান্ত ডিভাইস লঞ্চ করেছে Sony.   গ্রীষ্মকাল, বছরের সেই সময় যখন প্রকৃতি তার পূর্ণ...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img