23 C
Kolkata
Friday, May 10, 2024

Misleading Comments: শ্রাবন্তী ঘনিষ্ঠ মহলে রোশানকে নিয়ে নানান বিভ্রান্তিকর মন্তব্য করেই যাচ্ছেন, মর্মাহত রোশান

Must Read

 অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জি,  স্বামী রোশান সিংয়ের সঙ্গে বিচ্ছেদ চেয়ে আদালতে মামলা দায়ের করেছেন।  চলতি মাসেই প্রকাশ্যে আসে আদালতে তাদের বিয়ে বিচ্ছেদের মামলার বিষয়টি। এর মধ্যে স্ত্রীর বিরুদ্ধে বিস্ফোরক অভিযোগ আনলেন রোশান।

রোশন অভিযোগ করেন, শ্রাবন্তী তার ঘনিষ্ঠ মহলে রোশানকে নিয়ে নানান বিভ্রান্তিকর মন্তব্য করেই যাচ্ছেন। তিনি বলেন ‘আমি শুনছি শ্রাবন্তী নাকি বলেছে, আমি মোটা। ওজন বেশি হওয়ার জন্য আমি নাকি সঙ্গমে সক্রিয় নই’।

আরও পড়ুন -  হবিবপুর ব্লকের দাল্লায় বিভিন্ন দল ছেড়ে পদ্ম শিবিরে যোগদান প্রায় ২০০জনের

 কুরুচিকর মন্তব্যে মর্মাহত রোশান। রোশানের কথায় শ্রাবন্তী নিজে সরাসরি একথা তাকে না বললেও, যাদের মুখে তিনি একথা শুনেছেন তারা সকলেই তার বিশ্বস্ত বন্ধু।

রোশান আরও বলেন, তার বিরুদ্ধে কোনো অভিযোগ থাকলে শ্রাবন্তী যেন তা আদালতে করেন। পরিস্থিতিকে এভাবে কলুষিত করার কোনো প্রয়োজন নেই।

আরও পড়ুন -  Drug Emperor Arrested: মোস্ট ওয়ান্টেড মাদক সম্রাট গ্রেফতার

অন্যদিকে গত কয়েক মাস ধরেই সংবাদমাধ্যমে জোর গুঞ্জন নতুন করে প্রেমে পড়েছেন শ্রাবন্তী। অভিরূপ নাগ চৌধুরীর সঙ্গে নায়িকার বন্ধুত্ব এখন টলিপাড়ার চর্চার বিষয়।

উল্লেখ্য, শ্রাবন্তী প্রথম বিয়ে করেছিলেন নির্মাতা রাজীব বিশ্বাসকে। ২০০৩ সালে বিয়ের পর ২০১৬ সাল পর্যন্ত তারা সংসার করেন। এরপর বিয়ে বিচ্ছেদ করে একই বছর মডেল কৃষাণ বিরাজের সঙ্গে গাঁটছড়া বাঁধেন অভিনেত্রী। তবে এক বছর না যেতেই সংসারটি ভেঙে যায়।

আরও পড়ুন -  Congress: হট্টগোলে মুলতবি অধিবেশন, রাহুলের মন্তব্যে উত্তাল সংসদ

নিউজ শেয়ার করে আমাদের অনুপ্রাণিত করুন

Latest News

Web Series: এই ওয়েব সিরিজে রয়েছে উত্তেজনা পরিপূর্ণ, একদম বাচ্চাদের সামনে দেখা যাবে না

Web Series: এই ওয়েব সিরিজে রয়েছে উত্তেজনা পরিপূর্ণ, একদম বাচ্চাদের সামনে দেখা যাবে না।  Web Series টি ১৮+উদ্ধের জন্য। ওয়েব...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img