30 C
Kolkata
Sunday, May 5, 2024

Congress: হট্টগোলে মুলতবি অধিবেশন, রাহুলের মন্তব্যে উত্তাল সংসদ

Must Read

বিজেপি এবং কংগ্রেসের মধ্যে উত্তপ্ত বাক্যবিনিময় চলতে থাকায় রাহুল গান্ধীর মন্তব্য নিয়ে, লোকসভা ও রাজ্যসভার অধিবেশন উভয়ই মুলতবি ঘোষণা করা হয়েছে।

রাহুল গান্ধীর বিরুদ্ধে বিজেপির আক্রমণকে নিয়ে মঙ্গলবার কেন্দ্রীয় মন্ত্রী পীযুষ গোয়াল বলেছেন, একজন পার্লামেন্ট সদস্য বিদেশে গিয়ে ভারতের গণতন্ত্রের বিরুদ্ধে কথা বলবে, পার্লামেন্ট তা বসে বসে দেখতে পারে না।

লন্ডনের একটি অনুষ্ঠানে কংগ্রেস নেতা রাহুল গান্ধীর মন্তব্যের পর বিজেপির মধ্যে চরম ক্ষোভ সৃষ্টি হয়েছে।  তিনি বলেছিলেন যে, ভারতের গণতান্ত্রিক প্রতিষ্ঠানগুলো আক্রান্ত হয়েছে ও ভারতীয় গণতন্ত্রের একটি বড় অংশ স্বাধীনতার পূর্বাবস্থায় চলে গেছে।

আরও পড়ুন -  সিম্পল অফিস লুক গরমে

বিজেপি রাহুল গান্ধীকে তার বক্তব্যের জন্য ক্ষমা চাইতে বলেছে। সকল দলের এমপিদের অবশ্যই রাহুল গান্ধীর মন্তব্যের নিন্দা করা করা উচিত।

অপরদিকে কংগ্রেস শাসক দলের অভিযোগকে বাতিল করে দিয়ে বলছে, ওই ভেঙ্গে পড়া গণতন্ত্র আবার তাকে বাঁচানোর কথা বলছে।

আরও পড়ুন -  Rashmika Mandana: ‘পুষ্প 2’-তে বড় পরিবর্তন, ভক্তদের দুঃসংবাদ

মঙ্গলবার সকালে শীর্ষ মন্ত্রীদের একটি দল সংসদে ক্ষমতাসীন দলের কৌশল ঠিক করার জন্য প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির অফিসে একটি বৈঠকে বসে। বৈঠকে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় মন্ত্রী প্রহলাদ জোশী, অনুরাগ ঠাকুর, পীযুষ গয়াল, নীতিন গড়করি ও কিরেন রিজিজু।

আরও পড়ুন -  বন্ধুদের সাথে পুল পার্টিতে সুহানা খান, ভাইরাল শাহরুখ কন্যার বিকিনি লুক

কেন্দ্রীয় মন্ত্রী গোয়াল রাজ্যসভায় বলেছেন, আমরা চুপচাপ বসে সবকিছু দেখতে পারি না। হাউসের একজন সদস্য বিদেশে গিয়ে ভারতের গণতন্ত্রের বিরুদ্ধে কথা বলেন। আমি হতবাক যে, কিছু দল তাকে সমর্থনও করছে। আমি সব দলের কাছে আবেদন জানাই, একজন সিনিয়র সাংসদ কীভাবে বিদেশের মাটিতে দেশের সমালোচনা করার চেষ্টা করে তার নিন্দা জানাতে।

সূত্রঃ এনডিটিভি

Latest News

সেই আমি আমার মতো

সেই আমি আমার মতো।  আমার স্বপ্ন জ্বলে। চিরকাল পালন করি, আমি স্বপ্ন দেখি। চিরকাল পালন করি,আমি স্বপ্ন দেখি, মনের কথা বলে, কবিতা...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img