31 C
Kolkata
Saturday, May 4, 2024

বন্ধুদের সাথে পুল পার্টিতে সুহানা খান, ভাইরাল শাহরুখ কন্যার বিকিনি লুক

Must Read

খবরইন্ডিয়াঅনলাইন, ওয়েবডেস্কঃ   জীবনের ২০ টি বসন্ত পার করে ফেলেছেন শাহরুখ এর কন্যা। গত শনিবার, ২২ শে মে জন্মদিন ছিল। নিজের রুপে আর চোখের এক্সপ্রেশনে বহু তাবড় তাবড় অভিনেত্রীদেরও পিছনে ফেলে দিতে পারেন গৌরি খানের এই মেয়ে। সময় যত এগোচ্ছে ততই যেন আরো সুন্দরী হয়ে উঠছেন সুহানা। মারকাটারি ফিগার আর নিজের ফ্যাশান স্টেটমেন্টের জন্য খবরের শিরোনামে নিজের জায়গা করে নিয়েছেন। অভিনেত্রী নিজের ইন্সটাগ্রাম হ্যান্ডেলে বেশ ভালো ভাবে সক্রিয়। হট অ্যান্ড বোল্ড ছবি পোস্ট করে বরাবর সোশ্যাল মিডিয়াতেও চর্চায় থাকেন।পোশাক নিয়েও এই স্টারকিড এখন থেকেই বেশ সাহস। বরাবর সাহসী খোলামেলা পোশাকেই নিজের স্টাইলকে তুলে ধরেন। সিনেমা না করলেও এখন থেকেই নানান মডেলিং এর কাজ করেছেন।

২১ বছর বয়সে ইনস্টাগ্রামে ১.৭ মিলিয়মের বেশি ফলোয়ার রয়েছে। নিজের অনুরাগীদের জন্য নিয়মিত সোশ্যাল মিডিয়ায় নতুন নতুন ছবি শেয়ার করে থাকেন শাহরুখ কন্যা। আর তা ভাইরাল হতে বেশি সময় লাগেনা। ২১ তম জন্মদিনে বাবা মায়ের কাছে মুম্বাইতে না থাকলেও নিউ ইয়র্কের কলম্বিয়া বিশ্ববিদ্যালয়ের বন্ধুদের সাথেই নিজের জন্মদিনের পার্টি করলেন। এই সময় তিনি নিউইয়র্কে সিনেমা নিয়ে পড়াশুনা করেছেন সুহানা। এবার এই তারকা কন্যা নিজের পড়াশোনা শেষ করে ফিল্ম ইন্ড্রাস্টিতে পা রাখবেন।

আরও পড়ুন -  Arpita Mukherjee: অর্পিতার জীবন বিমায় নমিনি পার্থ, বৈধ সম্পর্ক নেই, তাহলে

এখনো জন্মদিনের রেশ পুরোপুরি কাটিয়ে উঠতে পারেননি সুহানা। এবার বন্ধুদের নিয়ে পুল পার্টিতে মজলেন সুহানা। সুইমিং পুলের মাঝে দাঁড়িয়ে সুহানা সহ বাকি এই গার্ল গ্যাঙ্গের সদস্যরা মনোকিনিতে পোজ দিলেন। এই ছবি সুহানার ফ্যান পেজ থেকে শেয়ার করা হয়েছে। ছবিতে পিছনের সারিতে সুহানা থাকলেও তাঁর অনুগামীরা বেশ পছন্দ করেছে। তাই শাহরুখ কন্যার সুইম স্যুটের ঝলক স্পষ্ট না।

Latest News

Bhojpuri: প্রায় ২৩ লাখের বেশি মানুষ দেখলেন, অঞ্জনা সিংয়ের সাথে এই রকম করে রোমান্সে মাতলেন নিরহুয়া

Bhojpuri: প্রায় ২৩ লাখের বেশি মানুষ দেখলেন, অঞ্জনা সিংয়ের সাথে এই রকম করে রোমান্সে মাতলেন নিরহুয়া।  ভোজপুরী ভিডিও সং। ভোজপুরী ভিডিও...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img