31 C
Kolkata
Sunday, April 28, 2024

Arpita Mukherjee: অর্পিতার জীবন বিমায় নমিনি পার্থ, বৈধ সম্পর্ক নেই, তাহলে

Must Read

 পার্থ-অর্পিতার অর্থ তছরুপ কেলেঙ্কারি টক অফ দ্যা টাউন হয়ে উঠেছে। অর্পিতার দুটি ফ্ল্যাট থেকে মোট ৫০ কোটি টাকা উদ্ধার হয়েছে, পাশাপাশি পাওয়া গিয়েছে সোনা, বৈদেশিক মুদ্রা, হীরের আংটি সহ আরো অন্যান্য নথি ও বিল। এবারে যোগ হল জীবন বীমা।

আরও পড়ুন -  Partha-Arpita: অর্পিতা মুখোপাধ্যায় ঠকিয়েছেন, পার্থকে পেয়ে

অর্পিতার নামে রয়েছে ৩১ টি জীবন বীমা। মানুষ সারা জীবনে ম্যাক্সিমাম ২ টি বা ৩ টি বীমা হয়তো করে। কারণ এই ধরনের জীবন বীমা চালিয়ে নিয়ে যাওয়া খুব কষ্টের।

সংসার চালিয়ে বীমা চালানো কঠিন কাজ। পার্থর গার্লফ্রেন্ডের অর্পিতার নামে রয়েছে ৩১ টি জীবন বীমা, যার প্রত্যেকটির নমিনি হলেন স্বয়ং পার্থ চট্টোপাধ্যায়।

আরও পড়ুন -  Arpita Mukherjee: দুই বান্ধবীর সঙ্গে চুটিয়ে রোম্যান্স পার্থ চট্টোপাধ্যায়ের, স্ত্রী বেঁচে থাকা অবস্থাতেই!

গতকাল, বুধবার আদালতে কলকাতার এনফোর্সমেন্ট ডিরেক্টরেট (ইডি)এর বিশেষ আদালতে তদন্তকারীরা স্পষ্ট করেন পার্থ ও অর্পিতার মধ্যে ঘনিষ্ঠ সম্পর্কের গোপন দিক। এদিকে SSC scam নিয়ে পার্থর বিরুদ্ধে যেই অভিযোগ এসেছে তাতে করে কোটি টাকা প্রসঙ্গে পার্থর একটাই কথা ওই টাকা আমার নয়। আমি ষড়যন্ত্রের শিকার। সময় হলেই জানতে পারবেন টাকা কার এমন উত্তর দিয়েছেন সাংবাদিকদের।

আরও পড়ুন -  Horoscope: আজ ১লা ডিসেম্বর, রাশিফল দেখুন

Latest News

Short Film: শরীরের খেলা হাঁটুর বয়সী যুবতীর সাথে, তুমুল ঝড়ের গতিতে ভাইরালের পথে এই শর্ট ফিল্ম

Short Film: শরীরের খেলা হাঁটুর বয়সী যুবতীর সাথে, তুমুল ঝড়ের গতিতে ভাইরালের পথে এই শর্ট ফিল্ম।  Short Film টি ১৮+উদ্ধের...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img