38 C
Kolkata
Friday, May 3, 2024

সিম্পল অফিস লুক গরমে

Must Read

অফিস লুক সিম্পল রাখা যায় ততোই সুন্দর লাগে। নিজেকে সুন্দর ভাবে প্রেজেন্ট করা যায়। গরমে পোশাক এবং সাঁজ নিয়ে একটু চিন্তিত থাকেন সবাই। এই গরমে কেমন হবে আপনার অফিস লুক পড়ুন।

যেহেতু গরম এবং প্রতিদিন আপনাকে যাতায়াত করতে হয়, লম্বা একটি সময় আপনাকে বাহিরে থাকতে হয়  আপনার পোশাকটা হওয়া চাই আরামদায়ক। এই গরমের মধ্যে বেঁছে নিন হালকা রঙের পোশাক। কুর্তি, টপ্স কিংবা কামিজ। এতে করে দেখতে স্মার্ট লাগবে। সেক্ষেত্রে হালকা রঙের সুতির কাপড় বেঁছে নিন। এতে করে গরমে পাবেন আরাম।

আরও পড়ুন -  Congress: হট্টগোলে মুলতবি অধিবেশন, রাহুলের মন্তব্যে উত্তাল সংসদ

 মেকআপ এমনিতেই ঠিক থাকেনা গরমে। এই সময় অফিসে ভারী মেকআপ না করাই ভালো। মেকআপ এর আগে এক টুকরো আইস কিউব মুখে ঘষে নিন। তাহলে মেকআপ সারাদিন থাকবে। আপনার ত্বকের ধরন অনুযায়ী ময়েশ্চারাজার লাগিয়ে নিন। ফাউন্ডেশন মুখে ও গলায় লাগিয়ে একটা ভেজা স্পঞ্জ এর সাহায্যে মুখে লাগিয়ে নিন ভালো করে। কমপ্যাক্ট পাউডার দিয়ে মেকআপ সেট করুন। সাথে একটু চোখে কাজল অথবা আইলাইনার লাগিয়ে নিন।

আরও পড়ুন -  New Garia-Airport Metro: আন্ডারগ্রাউন্ড টানেল তৈরির কাজ শুরু হল, এয়ারপোর্ট মেট্রো কবে থেকে চালু হবে?

কাজল আপনার সাঁজকে আরও ফুটিয়ে তুলবে। ঠোঁটে ব্যবহার করুন হালকা রঙের লিপস্টিক। চাইলে ছোট টিপ ও পড়তে পারেন।

ছোট চুল হলে ছেড়েই রাখতে পারেন অথবা উঁচু করে ঝুটি করতে পারেন। এতে দেখতে সুন্দর লাগবে। চুল বড় হলে এক সাইড বেনি অথবা আবার পাঞ্চ ক্লিপ দিয়ে আটকেও দিতে পারেন। এছাড়া বড় চুলে খোঁপা করলে দেখতে বেশ সুন্দর লাগে।

আরও পড়ুন -  বিশ্বকাপ থেকে ছিটকে গেলেন ক্রিকেটার Hardik Pandya, ধাক্কা ভারতীয় শিবিরে

নিজেকে আরও সুন্দর ভাবে উপস্থাপন করতে হাতে সব সময় একটি ঘড়ি ব্যবহার করুন এবং পোশাকের সাথে ম্যাচিং করে জুতো পরতে পারেন। এতে করে স্মার্ট এবং ক্যাজুয়াল লুক নিয়ে আসবে। সেই সাথে ছোট কানের দূল এবং পাতলা একটা চেইন পড়তে পারেন গলায়। সাথে এমন একটি ব্যাগ রাখুন যেখানে আপনার প্রয়োজনীয় জিনিসগুলো রাখতে পারেন।

Latest News

Gold Price Today: চড়লো সোনার দাম কলকাতায়, চিন্তায় পড়লেন মধ্যবিত্তরা

Gold Price Today: চড়লো সোনার দাম কলকাতায়, চিন্তায় পড়লেন মধ্যবিত্তরা।  ভারতবর্ষে সোনার ব্যবহার: ঐতিহ্য ও আধুনিকতার এক অপূর্ব মেলবন্ধন। ভারতের ইতিহাস ও...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img