37 C
Kolkata
Friday, May 3, 2024

Movie: সিনেমার ডাবিং শেষ করলেন সিয়াম-নোভা, ‘মৃধা বনাম মৃধা’ সিনেমার শুটিং

Must Read

 ফেব্রুয়ারিতে শুরু হয়েছিলো ‘মৃধা বনাম মৃধা’ সিনেমার শুটিং। একসঙ্গে কাজ করছেন সিয়াম আহমেদ ও নোভা ফিরোজ। এটি নির্মাণ করছেন পরিচালক রনি ভৌমিক।

সিনেমার শুটিং শেষ হয়েছে। অনেকটা চুপিসারেই কাজ শুরু করেছিলেন পরিচালক। ছবিটির শুটিং মাঝামাঝি পর্যায়ে এলে বেশ ঘটা করে বিষয়টি সামনে আনেন নির্মাতা। তিনি চেয়েছিলেন ছবিটির কাজ শেষ করে সবাইকে জানাতে, যার জন্য একটু সময় নিয়েছেন।

এবার জানালেন সিনেমার ডাবিংও শেষ। গতকাল মঙ্গলবার (২৮ সেপ্টেম্বর) শেষ হয় সিনেমাটির ডাবিং অংশের কাজ। শেষদিনে ডাবিংয়ে অংশ নিয়েছেন সিয়াম ও নোভা।

আরও পড়ুন -  Viral: তুমুল নাচ মাঝবয়সী মহিলার, ‘ব্যাং ব্যাং’ গানে

ডাবিং শেষে এখন পোস্ট প্রোডাকশনের কাজ চলছে, সবকিছু ঠিক থাকলে চলতি বছরেই মুক্তি পাবে সিনেমাটি। এমনটাই জানান নির্মাতা।

নির্মাতা রনি বলেন, ‘ক্যারিয়ারের প্রথম সিনেমা হিসেবে কাজটি করতে গিয়ে কোনো ত্রুটি রাখতে চাই না। অনেক সময় নিয়ে প্রস্তুতি নিয়েছি। সেভাবেই কাজটি শেষ করেছি। এর জন্য অবশ্য পুরো ক্রেডিট আমার টিমের।

সিয়ামের ডাবিংয়ের মধ্য দিয়েই এই অংশের কাজ শেষ বলা যায়। এখন পোস্ট প্রোডাকশনের কাজ চলছে। ছবিটির পোস্ট প্রোডাকশনের সব কাজ হচ্ছে ভারতে। কাজ কাজের গতিতে এগিয়ে চলছে, সবকিছু ঠিক থাকলে এ বছরই পর্দায় আসবে সিনেমাটি।

আরও পড়ুন -  মাধ্যমিক ও উচ্চমাধ্যমিক পরীক্ষা নেওয়া যায়? জনগণের কাছে জানতে চাইলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় ?

সিয়াম আহমেদ বলেন, ‘ডাবিং শেষ করলাম। যেহেতু অন্য ছবির কাজ নিয়েও আমাকে ব্যস্ত থাকতে হচ্ছে এবং নির্মাতা এ বছরই ছবিটি মুক্তি দিতে চান তাই কষ্ট হলেও টানা সময় দিয়ে ডাবিংটা শেষ করলাম। এখন বাকিটা পরিচালক তার পরিকল্পনা মতো কাজ শেষ করে লুক, ট্রেইলার দর্শকের সামনে আনবেন।

আমি নিজে ছবিটি নিয়ে অনেক বেশি এক্সাইটেড। একটি পরিবারের গল্পের মধ্য দিয়ে বাবা-ছেলের সম্পর্ক এবং আরও অনেক বিষয় দর্শকরা দেখতে পাবে এখানে, যেগুলো তারা নিজেদের সঙ্গে কানেক্ট করতে পারবে। মনে হবে যেন, এ তো আমারই গল্প! নোভার সঙ্গে কাজের অভিজ্ঞতাটাও চমৎকার ছিলো।’

আরও পড়ুন -  টেলিছবি "প্লট"-এর সুটিং চলছে

নোভা বলেন, ‘আমার কাছে মনে হয়, দর্শক যখন কোনো গল্পের সঙ্গে নিজেকে মেলাতে পারে তখনই তার কাছে সেটা বেশি ভালো লাগে। এই ছবিটাও ঠিক তেমনই, সবাই নিজেদের সঙ্গে কোথাও না কোথাও মিল খুঁজে পাবেন।’

Latest News

Bhojpuri: প্রায় ২৩ লাখের বেশি মানুষ দেখলেন, অঞ্জনা সিংয়ের সাথে এই রকম করে রোমান্সে মাতলেন নিরহুয়া

Bhojpuri: প্রায় ২৩ লাখের বেশি মানুষ দেখলেন, অঞ্জনা সিংয়ের সাথে এই রকম করে রোমান্সে মাতলেন নিরহুয়া।  ভোজপুরী ভিডিও সং। ভোজপুরী ভিডিও...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img