26 C
Kolkata
Tuesday, May 21, 2024

Video: শাড়ির সঙ্গে স্লিভলেস ব্লাউজ, দুর্ধর্ষ নাচ করে ক্যাটরিনা কাইফকে টেক্কা এই যুবতীর

Must Read

সোশ্যাল মিডিয়ায় হল একটি হাতিয়ার এই প্রজন্মের কাছে। এর মাধ্যমে বিভিন্ন ধরনের প্রতিভা সবার সামনে তুলে ধরছেন। আবার পুরনো প্রজন্মের মানুষদের ধারণা মুঠোফোনই নতুন প্রজন্মের উচ্ছন্নে যাবার কারণ।

একটু ভালোভাবে চিন্তা করেন, মুঠোফোনের সাহায্যেও বাড়িতে বসে সৎপথে রোজগারের উপায়। শুধু তাই নয়, প্রতিভাকেও প্রকাশ করতে পারা যায় অতি সহজেই। এখন বাড়ির গৃহবধুরা এই ভাবেই নিজেদের প্রতিভাকে প্রকাশ করতে সক্ষম হচ্ছেন এই সোশ্যাল মিডিয়ার মাধ্যমে।

আরও পড়ুন -  Arijit Singh: মাথা ঠুকে প্রণাম করে গান গাইলেন অরিজিৎ সিং, দেখুন ভিডিও

সোশ্যাল মিডিয়ায় নানান রকমের জিনিস ভাইরাল হচ্ছে। আগেকার দিনে এই রকম স্টেজ প্রোগ্রামগুলো যখন হতো, অনেক পরে মানুষের কাছে গিয়ে পৌঁছতো টেলিভিশনের মাধ্যমে। বর্তমানে এই ধরনের অনুষ্ঠানগুলো সামনাসামনি দেখার পরেও কারো যদি ইচ্ছা হয়, বাড়িতে বসে আয়েশ করে দেখতে পারেন।

সহজে তা youtube এর মাধ্যমে দেখে নিতে পারেন। বর্তমানে অন্যান্য গানের সাথে এই ধরনের হারিয়ানভি গানের বেশ চাহিদা রয়েছে।সেই গানের তালে নাচতে খুব ওস্তাদ এইখানে নৃত্যশিল্পীরা।

আরও পড়ুন -  গোপন সম্পর্ক ভাগ্নের বয়সে বড় মামীর সাথে, দরজা খিল দিয়ে দেখবেন

সম্প্রতি সোশ্যাল মিডিয়ার মাধ্যমে দারুন একটি নাচের ভিডিও ভাইরাল হয়েছে। এখানে দেখতে পাওয়া গেছে, দুর্দান্ত একটি নাচ। এই অসাধারণ নাচ মানুষ বেশ ভালো করে দেখেছেন। সুন্দর শাড়ি পরে ‘মুন্নি বদনাম হুয়ি’ গানের সাথে দুর্দান্ত পারফর্ম করেছেন এক যুবতী।

এই অসাধারণ নাচ মানুষ তারিয়ে তারিয়ে উপভোগ করেছেন। বাড়িতে থেকেও যে এমন সুন্দর নাচ পরিবেশন করা যায়, না দেখলে আপনি বুঝতে পারবেন না।

আরও পড়ুন -  Web Series: ঘনিষ্ঠ দৃশ্যের এই ৩টি ওয়েব সিরিজ, খুব সাবধান বাচ্চাদের সামনে দেখা যাবে না

নাচটি একবার নয় দেখতে ইচ্ছা করবে বারবার। বেগুনি রঙের শাড়িতে তাঁকে দেখতে ভারী ভালো লাগছে। প্রায় সাড়ে সাত হাজারেরও বেশি মানুষ ভিডিওটিতে লাইক এবং কমেন্ট করে দিয়েছেন।

 

View this post on Instagram

 

A post shared by Dimple (@dimpledd_official)

Latest News

Web Series: বিছানায় নিয়ে এসে বোনের প্রেমিকার সঙ্গে রোমান্স করলেন যুবতী, হট দৃশ্যে দিয়ে তৈরি এই ওয়েব সিরিজটি

Web Series: বিছানায় নিয়ে এসে বোনের প্রেমিকার সঙ্গে রোমান্স করলেন যুবতী, হট দৃশ্যে দিয়ে তৈরি এই ওয়েব সিরিজটি।  Web Series...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img