34 C
Kolkata
Sunday, April 28, 2024

আরবাজ প্রেমিকা এমন স্টাইলিশ পোজ দিলেন, নেটজনতার চোখ কপালে, ছবি ভাইরাল

Must Read

আরবাজ খান বলিউডের জনপ্রিয় একটি নাম। ভাইজানের ভাই তিনি। ইন্ডাস্ট্রিতে তার যে একটা আলাদা পরিচিতি রয়েছে। মালাইকা আরোরার সাথে দীর্ঘ সম্পর্কের পর বিয়ে করেছিলেন তারা। তাদের বিবাহিত জীবনে বিচ্ছেদ ঘটেছে অনেকদিনই। নতুন করে আবারো সম্পর্কে জড়িয়েছেন দুজনেই। মালাইকা আরোরা আপাতত অর্জুন কাপুরের সাথে চুটিয়ে প্রেম করছেন। আরবাজ খানও প্রেম করছেন তার সুন্দরী প্রেমিকা জর্জিয়া এন্দ্রেয়ানির সাথে। উল্লেখ্য, তিনি মডেল হওয়ার পাশাপাশি একজন অভিনেত্রীও। সম্প্রতি প্রেমিকার সূত্র ধরেই চর্চায় অভিনেতা।

আরও পড়ুন -  Indo-Pacific Regional: ভারত-প্রশান্ত মহাসাগরীয় আঞ্চলিক আলাপ-আলোচনা ২০২১

জর্জিয়া এন্দ্রেয়ানি সোশ্যাল মিডিয়ার পাতায় ভীষণভাবে সক্রিয়। প্রায়ই একাধিক ছবি কিংবা ভিডিও শেয়ার করে থাকেন নেটমাধ্যমে। তিনি যথেষ্ট বোল্ড একজন মডেল এবং অভিনেত্রী, তার সোশ্যাল মিডিয়ার পাতায় চোখ রাখলেই স্পষ্ট হবে। সম্প্রতি সোশ্যাল মিডিয়ার পাতায় ভাইরাল হওয়া একটি ভিডিওর সূত্র ধরেই নেটনাগরিকদের মাঝে চর্চার আলোয় জর্জিয়া।

আরও পড়ুন -  Kolkata International Book Fair: সব থেকে বড়ো এবারের বইমেলা, জানেন কেনো?

সম্ভবত শরীরচর্চার পর্ব শেষ করে নিজের গাড়িতে উঠছিলেন তিনি। ঠিক সেই সময়ই তাকে ঘিরে ধরেন পাপারাজিৎরা। তাদের মাধ্যমে সোশ্যাল মিডিয়ার পাতায় অভিনেত্রীর এই ভিডিও ভাইরাল হতে দেখা গিয়েছে, যা দেখে অবাক অধিকাংশ নেটজনতা।

ভাইরাল হওয়া ভিডিওতে জর্জিয়াকে একটি অফ-হোয়াইট ক্রপটপ, সবুজ ট্রাউজারে দেখা গিয়েছে। চুলে একটি ক্ল্যাচার লাগানো ছিল তার। পোশাকে তার বক্ষযুগল যে অত্যধিক বড় লাগছিল, তা নজর এড়াইনি কারোরই। এদিন নিজের সাধারণ পোশাকে বিনা মেকাপ লুকেই পাপারাজিৎদের ক্যামেরার সামনে এদিক-ওদিক ঘুরে একাধিক পোস্ট দিতে দেখা গিয়েছে তাকে যার সবটাই ধরা পড়েছে এই ভিডিওতে। আপাতত ইউটিউবের একটি চ্যানেলের মাধ্যমে আরবাজ খানের প্রেমিকার এই ভিডিওটি ভাইরাল হয়েছে।

আরও পড়ুন -  Arbaaz Khan: জর্জিয়ার মতো খুশি করতে পারে না মালাইকাঃ আরবাজ খান

Latest News

Short Film: বহু পুরুষের সঙ্গে অন্তরঙ্গ হলেন যুবতী, একা একা দেখবেন

Short Film: বহু পুরুষের সঙ্গে অন্তরঙ্গ হলেন যুবতী, একা একা দেখবেন।  Short Film টি ১৮+উদ্ধের জন্য। শর্ট ফিল্ম, যা বাংলায়...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img