31 C
Kolkata
Friday, May 3, 2024

মোনালিসা খুলে ফেলে দিলেন শাড়ির পল্লু তারপর শুরু করলেন রোমান্স, একা বসে দেখুন ভিডিও-র এই গানটি

Must Read

অভিনয় দুনিয়ায় দারুন পরিচিত নাম মোনালিসা। বহু ভোজপুরি ছবিতে অভিনয় করেছেন। ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির অন্যতম সেরা নাম এই মোনালিসা। প্রথমে বাংলা ইন্ডাস্ট্রিতে শুরু করে কেরিয়ার। হাল আমলের বাংলা ওয়েব সিরিজেও কাজ করতে দেখা গিয়েছে।

এখন তিনি দীর্ঘদিন ধরে হিন্দি ধারাবাহিকে অভিনয় জগতে রয়েছেন। নিঃসন্দেহে তিনি একজন ভালো অভিনেত্রী, এটা সকলে জেনে গেছেন। অভিনয়ের সাথে জনপ্রিয় ভোজপুরি অভিনেতা বিক্রান্ত সিংয়ের সাথে বর্তমানে চুটিয়ে সংসার করছেন। তিনি প্রায় সময়ে তাঁর ঝলক দেখান সোশ্যাল মিডিয়ার পাতায়।

আরও পড়ুন -  Bride: বরকে সিঁদুর পরাল নববধূ, বিয়ের অনুষ্ঠানের কাণ্ড ভাইরাল

এই সময়ে ভোজপুরি দর্শকদের একাংশের মাঝে ভাইরাল হতে দেখা গিয়েছে মোনালিসার একটি পুরনো ঝলক। সেটি ‘ভোজপুরিয়া টিভি’ নামের একটি ইউটিউব চ্যানেল থেকেই প্রায় তিনবছর আগে শেয়ার করে নেওয়া হয়েছিল সোশ্যাল মিডিয়ার পাতায়।সেখানে নিজের স্বামী বিক্রান্ত সিংয়ের সাথে রোমান্স করতে দেখা গেছে। আবার তাদের একসাথে দেখে খুশি তাদের ভক্তমহল। তাদের এই রোমান্টিক ঝলক পৌঁছে গিয়েছে ১১ লাখেরও বেশি মানুষের সামনে। এখন এই ঝলকের সূত্র ধরেই চর্চিত তারকা জুটি।

আরও পড়ুন -  পুতিন কিয়েভ দখল করতে চেয়েছিলেন দুই দিনের মধ্যেইঃ CIA

সাম্প্রতিক ভাইরাল হওয়া ঝলকটি জনপ্রিয় ভোজপুরি ছবি ‘সাঁইয়া তুফানি’র। এই ছবিতেই একে অপরের বিপরীতে অভিনয় করেছিলেন বিক্রান্ত এবং মোনালিসা। ছবির অন্যতম জনপ্রিয় গান ‘ডুবাল বা পাগ মে’র তালেই পর্দার সামনে রোমান্টিক হয়েছিলেন এই দুইজনে।

আরও পড়ুন -  কেন্দ্রের নিরাপত্তা সরে, এলো রাজ্য নিরাপত্তা, সব্যসাচীর ঘরে ফেরার জল্পনা

উল্লেখ্য, গানের কথা দিয়েছিলেন অরবিন্দ তিওয়ারি। সুর দিয়েছিলেন আমান শলক। এই উল্লেখ্য গানটি ছবিতে খুশবু জৈন এবং আলোক কুমারের কন্ঠেই শোনা গিয়েছিল। প্রিয় তারকা জুটিকে আবার পর্দায় দেখে খুশি তাদের বহু ভক্তমহলও। সেটা কমেন্টবক্সে নজর নিলে জানতে পারবেন।

Latest News

Bhojpuri: প্রায় ২৩ লাখের বেশি মানুষ দেখলেন, অঞ্জনা সিংয়ের সাথে এই রকম করে রোমান্সে মাতলেন নিরহুয়া

Bhojpuri: প্রায় ২৩ লাখের বেশি মানুষ দেখলেন, অঞ্জনা সিংয়ের সাথে এই রকম করে রোমান্সে মাতলেন নিরহুয়া।  ভোজপুরী ভিডিও সং। ভোজপুরী ভিডিও...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img