31 C
Kolkata
Tuesday, May 14, 2024

Bride: বরকে সিঁদুর পরাল নববধূ, বিয়ের অনুষ্ঠানের কাণ্ড ভাইরাল

Must Read

 বিয়েতেই মানতে হয় অজস্র নিয়ম। তারমধ্যে কন্যাদান আর সিঁদুর দান অন্যতম। মেয়েদের কন্যাদান না হলে নাকি বিয়ে সম্পন্ন হয় না, এমন ধারণা আজও সমাজের বেশিরভাগের মধ্যে বর্তমান। তবে সমাজের সেই সমস্ত মানুষের উদ্দেশ্যে বলে রাখা ভালো, বৈদিক মতে কন্যাদান ছাড়াও বিয়ে সম্ভব।

সমস্ত বাবা-মায়ের কাছে তাদের সন্তান শ্রেষ্ঠ। তার ভালোর জন্য তারা সবকিছু করতে পারে। আচ্ছা বিয়েতে কন্যাদানের সত্যিই কোনো যুক্তি আছে? মেয়েরা কি সত্যি দান করার বস্তু? যুগের পর যুগ ধরে এই একই নিয়ম চলে আসছে। তবে এবার ধীরে ধীরে বদলাচ্ছে বর্তমান প্রজন্ম। তারা এই সমস্ত বস্তাপঁচা নিয়মে বিশ্বাসী নয়। সমানে সমানে একসাথে পথ চলায় বিশ্বাসী তারা। সম্প্রতি তেমনি এক নববিবাহিত দম্পতির সিঁদুর দানের ভিডিও তুমুল ভাইরাল হয়েছে গোটা সোশ্যাল মিডিয়ায়।

আরও পড়ুন -  রিল বানালেন ‘চান্দ সে পার্দা’ গানে, বৌদির দিকে তাকালে মন গলে... VIDEO

সম্প্রতি যে নববিবাহিত দম্পতির ভিডিও ভাইরাল হয়েছে তাদের নাম শালিনী সেন ও অঙ্কন মজুমদার। সম্প্রতি বৈদিক মতে তারা একে অপরের সাথে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছেন। বৈদিক মত অর্থাৎ মহিলা পুরোহিতদের দ্বারা বিয়ে সম্পন্ন হয়েছে তাদের। যেখানে নেই কন্যাদান, আছে সিঁদুরদান তবে তা একটু অন্যভাবে। বৈদিক মতে স্বামী-স্ত্রী একে অপরকে সিঁদুর পরিয়ে দেয়। সম্প্রতি অঙ্কন ও শালিনীর একে অপরকে সিঁদুর পরানোর ভিডিও তুমুল ভাইরাল হয়েছে নেটমাধ্যমে, যা নেটিজেনদের মনে ধরেছে বিষয়টি।

আরও পড়ুন -  প্রভু রামের জীবন ও উৎকর্ষতার থেকে শিক্ষা নিতে হবে এবং যে সঠিক পথ তিনি দেখিয়েছেন সেই পথ অনুসরণ করতে হবে - উপরাষ্ট্রপতি

অজস্র মানুষ ভিডিওটি পছন্দ করেছেন। এর থেকেই প্রমাণিত হয় সমাজের মানুষের মানসিকতা ধীরে ধীরে বদলাচ্ছে। তাদের মধ্যেও ধীরে ধীরে পরিবর্তন আসছে। তারাও পুরোনো অযৌক্তিক নিয়মের বদলে নতুন নিয়মকে আপন করে নিতে উদ্যোগী হচ্ছেন। শালিনী সেন অর্থাৎ নববিবাহিত বউয়ের বোন কৃত্তিকা সেন তার দিদি ও জামাইবাবুর বিয়ের এই ভিডিও শেয়ার করার পর থেকেই তা রীতিমতো চোখের নিমিষে ঝড়ের গতিতে সকল নেটনাগরিকদের মধ্যে ভাইরাল হয়েছে।

আরও পড়ুন -  Sara Ali Khan: এক মহিলাকে ধাক্কা মেরে জলে ফেলে দিলেন সারা আলি খান, ভাইরাল ভিডিও

Latest News

Dance Video: সুনিতা বেবি খুব টাইট পোশাকে স্টেজ কাঁপিয়ে দিলেন তার পারফর্মেন্স দিয়ে

Dance Video: সুনিতা বেবি খুব টাইট পোশাকে স্টেজ কাঁপিয়ে দিলেন তার পারফর্মেন্স দিয়ে।  হরিয়ানভি নাচ: হরিয়ানা, ভারতের উত্তরের একটি রাজ্য, তার...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img