31 C
Kolkata
Tuesday, May 7, 2024

Helicopter Accident: প্রয়াত বাংলার ছেলে সতপাল, কপ্টার দুর্ঘটনায়

Must Read

৮’ই ডিসেম্বর এক ভয়াবহ বিমান দুর্ঘটনায় কেঁপে উঠল গোটা ভারত। দেশ হারালো তাদের অমূল্য সম্পদকে। আকাশপথেই বায়ুসেনার নির্ভরযোগ্য ও নবীনতম সদস্য ‘এমআই-১৭ভি৫’ (Mi-17V5) হেলিকপ্টারটি ভেঙে পড়ে। মুহুর্তের মধ্যে তাতে আগুন ধরে যায়, যা কেড়ে নিয়েছে ১৩টি অমূল্য প্রাণ। এই দুর্ঘটনাতেই দেশের প্রথম চীফ অফ ডিফেন্স স্টাফ বিপিন রাওয়াত ও তাঁর স্ত্রী মধুলিকা রাওয়াত প্রয়াত হয়েছেন। গোটা দেশজুড়ে চলছে শোকের আমেজ। বুধবার দিল্লি থেকে বিশেষ বিমানে তামিলনাড়ুর সুলুরে যাচ্ছিলেন বিপিন রাওয়াত। তামিলনাড়ুর কুন্নুরেই ভেঙে পড়ে কপ্টারটি। এদিন কপ্টারে ছিলেন মোট ১৪ জন। এই বিমান দুর্ঘটনায় বিপিন রাওয়াত ও তার স্ত্রী সহ মোট ১৩ জন নিহত হয়েছেন। বিপিন রাওয়াতের ব্যক্তিগত নিরাপত্তারক্ষী হাবিলদার সৎপাল রাইয়ের মৃত্যুতেও শোকের ছায়া নেমেছে পাহাড়ে (দার্জিলিং)।

আরও পড়ুন -  CDS Bipin Rawat: ‘আপনার সেবা দেশ কোনওদিন ভুলবে না’, শোকাহত প্রধানমন্ত্রী

এদিন বিমানে ছিলেন, দেশের প্রথম চীফ অফ ডিফেন্স স্টাফ বিপিন রাওয়াত, তাঁর স্ত্রী মধুলিকা রাওয়াত, তার ব্যক্তিগত নিরাপত্তারক্ষী হাবিলদার সৎপাল রাই। এছাড়াও ঐ বিমানে ছিলেন ব্রিগেডিয়ার এলএস লিড্ডার, লেফটেন্যান্ট কর্নেল হরজিন্দর সিং, নায়েক গুরসেবক সিং, নায়েক জিতেন্দ্র কুমার, ল্যান্সনায়েক বিবেক কুমার, ল্যান্সনায়েক বি সাই তেজা। হেলিকপ্টারটি চালাচ্ছিন উইং কমান্ডার পৃথ্বী সিংহ চৌহান সহ মোট চার চপার কর্মী, গ্রুপ ক্যাপ্টেন বরুণ সিংহ। এখনো পর্যন্ত ক্যাপ্টেন বরুণ সিংহই মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ে যাচ্ছেন।

আরও পড়ুন -  CDS Bipin Rawat: পূর্ণ রাষ্ট্রীয় মর্যাদায় শেষ বিদায় দেশের সর্বাধিনায়ককে, সস্ত্রীক বিপিন রাওয়াত

Latest News

Rishabh Pant: উর্বশী বিয়ে করবেন পন্থকে? জবাব দিলেন নায়িকা

Rishabh Pant: উর্বশী বিয়ে করবেন পন্থকে? জবাব দিলেন নায়িকা।  এখন জোর আলোচনায় রয়েছে বলিউড অভিনেত্রী উর্বশী রাউতেলা এবং ঋষভ পন্থ।...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img