35 C
Kolkata
Monday, April 29, 2024

Bollywood Actress: ফ্যানদের নিয়ন্ত্রণহীন করছেন এই সমস্ত টিভি অভিনেত্রীরা, বডি ট্রান্সফারমেশান করে

ওয়াকিবহাল থাকেন নেটিজেনরা তারকাদের ব্যক্তিগত জীবন নিয়ে

Must Read

অনেক টিভি অভিনেত্রী ইন্টারনেট দুনিয়াতে চর্চায় থাকেন। এমন কিছু টিভি অভিনেত্রীর কথা আপনাদের জানাবো যারা একটা সময় বডি সেমিং এর শিকার হলেও, আজকাল তাঁদের সৌন্দর্য্য দেখে ফিদা হয়ে যান লাখ লাখ নেটবাসী।
শেহনাজ গিল:

বিগ বস ১৩ খ্যাত শেহনাজ গিলকে যখন রিয়েলিটি শোতে প্রথম দেখা গিয়েছিল। তিনি বুবলি মেয়ের চরিত্রে অভিনয় করছিলেন। শো শেষ হওয়ার কিছুদিন পরেই, তার শরীরে রূপান্তর পুরো সোশ্যাল মিডিয়াকে নাড়া দেয়। আজ শাহনাজের লুকের প্রশংসা সর্বত্র হয় ইন্টারনেট দুনিয়াতে।

আরও পড়ুন -  কৃষি আইন প্রত্যাহারের দাবিতে তৃণমূল কংগ্রেসের উদ্যোগে ধর্না ও বিক্ষোভ অবস্থান

কাশ্মীরা শাহ:

দীর্ঘদিন পর্দায় অনুপস্থিত থাকার কারণে কাশ্মীরা শাহের শরীরের ওজন অনেক বেড়ে যায়। সোশ্যাল মিডিয়া থেকে পাবলিক ইভেন্টে অনেকবার ট্রোল হতে থাকেন। কাশ্মীরা তার শরীরের ওজন নিয়ন্ত্রণ করতে বাড়িতে রান্না করা সুষম খাদ্য গ্রহণ শুরু করে। আজকাল সে তাঁর সেক্সি ফিগার নিয়ে আতঙ্ক সৃষ্টি করেছেন ইন্টারনেট দুনিয়াতে।

শ্বেতা তিওয়ারি:

অভিনেত্রী শ্বেতা তিওয়ারি ‘কসৌটি জিন্দেগি কি’-তে একজন সরল সাধারণ পুত্রবধূর ভূমিকায় অভিনয় করেছিলেন। শ্বেতা তিওয়ারি সোশ্যাল মিডিয়া দুনিয়াতে ব্যাপক সক্রিয়।এই অভিনেত্রী বিগ বস রিয়েলিটি শোতেও ছিলেন। মাঝে মাঝেই বিভিন্ন পোস্ট করে নিজের ফ্যানদের রাতের ঘুম কেড়ে নেন তিনি। ৪২ বছর বয়সী টিভি অভিনেত্রী শ্বেতা তিওয়ারির সাহসী চেহারার জন্য কোটি কোটি মানুষ পাগল।

আরও পড়ুন -  বঙ্গভঙ্গ নয় বঙ্গ চায় সঙ্গ, শিলিগুড়ি থেকে বার্তা মুখ্যমন্ত্রীর

রশ্মি দেশাই:

টিভি অভিনেত্রী রশ্মি দেশাইকে শেষ দেখা গিয়েছিল বিগ বস ১৫ ও ১৩ সিজনে। ক্যারিয়ারে অনেক টিভি সিরিয়াল করেছেন তিনি। পুত্রবধূর ভাবমূর্তি তৈরি করার পর এখন তিনি বেবি হয়ে উঠেছেন। তাকে কেবল তার স্টাইলিশ লুকে দেখা যায়। টিভি অভিনেত্রী রশ্মি দেশাই প্রায়ই তার কার্ভি ফিগারের জন্য আলোচনায় থাকেন। রশ্মি তার ফিগার বজায় রাখার জন্য তার দৈনন্দিন রুটিনে হাঁটা এবং যোগব্যায়াম করেন।

আরও পড়ুন -  জলপরীর মতো সুন্দর রণবীর কাপুরের শ্যালি, যদি চেহারা দেখেন প্রেমে পড়বেন, ছবি রইল

ভারতী সিং:

মোটা হওয়া সত্বেও নিজের কাজের মাধ্যমে জনপ্রিয়তার শীর্ষে গিয়েছেন ভারতী সিং। তাঁর কমেডি সেন্স ও ডায়লগ ডেলিভারি মন জয় করে নেয় সকলের। তাঁর হাস্যকর এক্সপ্রেশান যেন জাদুর মত কাজ করে। ভারতের বুকে আট থেকে আশি সকলেই এই ভারতী সিংকে অবশ্যই চেনেন। সম্প্রতি ভারতী সিং মাত্র কয়েক মাসের মধ্যে তার ওজন ১২ থেকে ১৫ কেজি কমিয়েছেন।

Latest News

Short Film: বহু পুরুষের সঙ্গে অন্তরঙ্গ হলেন যুবতী, একা একা দেখবেন

Short Film: বহু পুরুষের সঙ্গে অন্তরঙ্গ হলেন যুবতী, একা একা দেখবেন।  Short Film টি ১৮+উদ্ধের জন্য। শর্ট ফিল্ম, যা বাংলায়...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img