32 C
Kolkata
Wednesday, May 15, 2024

কৃষি আইন প্রত্যাহারের দাবিতে তৃণমূল কংগ্রেসের উদ্যোগে ধর্না ও বিক্ষোভ অবস্থান

Must Read

সুমিত ঘোষ, খবরইন্ডিয়াঅনলাইন, মালদাঃ কেন্দ্রীয় কৃষি আইন প্রত্যাহারের দাবিতে মালদা শহরের ফোয়ারা মোড়ে মালদা জেলা তৃণমূল কংগ্রেসের উদ্যোগে ধর্না ও বিক্ষোভ অবস্থান।
কৃষি আইনের বিরুদ্ধে তৃণমূল যুব কংগ্রেসের পক্ষ থেকে একটি মিছিলের আয়োজন করা হয়। মিছিল শুরু হয় নেতাজি মোড় এলাকা থেকে। মাথায় কৃষক টুপি পড়ে মিছিলে অংশ নেন তৃণমূল কংগ্রেসের রাজ্য সাধারণ সম্পাদক কৃষ্ণেন্দু নারায়ণ চৌধুরী, তৃণমূল যুব কংগ্রেসের জেলা সভাপতি প্রসেনজিৎ দাস। এছাড়াও মিছিলে অংশ নেন শহর যুব তৃণমূল সভাপতি চন্দন মন্ডল সহ অন্যান্যরা। শহর পরিক্রমা করে মিছিল পৌঁছায় মালদা শহরের ফোয়ারা মোড়ে।

আরও পড়ুন -  Short Film: পাড়ার এক যুবকের সাথে ঘনিষ্ঠতা, গৃহবধূর এই গোপন কুকীর্তি এই শর্ট ফিল্মে

সেখানে কেন্দ্রীয় কৃষি বিল এর প্রতিবাদে ধর্না ও বিক্ষোভ অবস্থান শুরু হয়।
বিক্ষোভ অবস্থান মঞ্চে উপস্থিত ছিলেন, তৃণমূল কংগ্রেসের রাজ্য সাধারণ সম্পাদক কৃষ্ণেন্দু নারায়ণ চৌধুরী, তৃণমূলের শহর সভাপতি নরেন্দ্রনাথ তিওয়ারি, মালদা জেলা মহিলা তৃণমূল কংগ্রেসের সভানেত্রী চৈতালি ঘোষ সরকার সহ তৃণমূলের অন্যান্য নেতৃত্বরা।
বিভিন্ন জায়গায় অবস্থান বিক্ষোভ শুরু করেন। মালদা জেলা তৃণমূল কংগ্রেসের উদ্যোগে মালদা শহরের ফোয়ারা মোড়ে বিভিন্ন ধরনের সবজি নিয়ে কৃষক টুপি পড়ে বিক্ষোভ অবস্থানে সামিল হন তৃণমূল কংগ্রেসের নেতা কর্মীরা।

আরও পড়ুন -  ভালোবাসা কেন কষ্ট দেয়?

Latest News

Web Series: পরিবারের সঙ্গে একদম এই ওয়েব সিরিজটি দেখা যাবে না, লজ্জার সীমানা পার

Web Series: পরিবারের সঙ্গে একদম এই ওয়েব সিরিজটি দেখা যাবে না, লজ্জার সীমানা পার।  Web Series টি ১৮+উদ্ধের জন্য। ওয়েব...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img