32 C
Kolkata
Thursday, May 16, 2024

বাঁকুড়া জেলা পুলিশের উদ্যোগে জঙ্গলমহল কাপ প্রতিযোগিতা

Must Read

সাধন মণ্ডল, খবরইন্ডিয়াঅনলাইন, বাঁকুড়াঃ বাঁকুড়া জেলা পুলিশের উদ্যোগে যে জঙ্গলমহল কাপ প্রতিযোগিতা জঙ্গলমহলের বিভিন্ন থানাতে শুরু হয়েছিল আজ তার পরিসমাপ্তি ঘটল সিমলাপাল মদন মোহন হাই স্কুল ফুটবল ময়দানে। এদিন বিভিন্ন প্রতিযোগিতার চূড়ান্ত পর্যায়ের খেলাগুলি ও নৃত্য গুলি অনুষ্ঠিত হলো। বিভিন্ন প্রতিযোগিতা গুলি হল তীরন্দাজী, ঝুমুর নৃত্য, পাতা নাচ, কাবাডি ও ফুটবল প্রতিযোগিতা। প্রতিটি প্রতিযোগিতায় পুরুষ ও মহিলা বিভাগ ছিল। তীরন্দাজী প্রতিযোগিতায় প্রথম হয়েছে মাধবী হেমব্রম, দ্বিতীয় শেফালী মাণ্ডি,তৃতীয় নমিতা হেমরম, পুরুষ বিভাগে প্রথম হয়েছেন রাজেশ হাঁসদা, দ্বিতীয় বিজয় মান্ডি তৃতীয় অবিনাশ সরেন। ঝুমুর নাচে রাইপুর থানা লালমাটি শালবন ঝুমুর নৃত্য গোষ্ঠী, পাতা নাচে নিমডাঙ্গা মার্শাল গাঁওতা কাবাডিতে রানিবাঁধ থানার রুদড়া নিউ কিশোর ক্লাব ফুটবলে মহিলা বিভাগে রুদড়া নিউ কিশোর ক্লাব, ফুটবলে পুরুষ বিভাগে বারিকুল থানার ফুটবল টিম জয়লাভ করে। আজ এক অনুষ্ঠানের মধ্য দিয়ে জয়ী ও বিজয়ীদের ও বিভিন্ন বিভাগের শ্রেষ্ঠ দলকে সম্মানিত করা হয়। চূড়ান্ত পর্যায়ের এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বাঁকুড়া জেলা শাসক এস অরুণ প্রসাদ, বাঁকুড়া জেলা পুলিশ সুপার কোটেশ্বর রাও, বাঁকুড়া জেলা পরিষদের সভাধিপতি মৃত্যুঞ্জয় মুর্মু, রাইপুর বিধানসভার বিধায়ক বীরেন্দ্রনাথ টুডু,রানীবাঁধ বিধানসভার বিধায়ক জ্যোৎস্না মান্ডি, খাতড়া মহকুমা পুলিশ আধিকারিক কাশীনাথ মিস্ত্রি, সিমলাপাল সমষ্টি উন্নয়ন আধিকারিক, সিমলাপাল পঞ্চায়েত সমিতির সভাপতি, সহ খাতড়া মহকুমা সমস্ত থানার পুলিশ আধিকারিক বৃন্দ। প্রতিটি বিভাগের শ্রেষ্ঠ দল কে ট্রফি ও স্মারক তুলে দেন অতিথিবৃন্দ। ক্রীড়া প্রতিযোগিতায় সাহায্যকারীদের স্মারক তুলে দেন সিমলাপাল থানা। অনুষ্ঠানে বক্তব্য রাখতে গিয়ে পুলিশ সুপার একটি আনন্দের কথা জানান তাহলো বিগত দিনে যে সমস্ত দল উইনার হয়েছিল তারা আগামী দিনে সিভিক পুলিশের কাজে যোগদান করবে।

আরও পড়ুন -  Earthquake Indonesia: ৬ বছর বয়সী শিশুকে জীবিত উদ্ধার দুইদিন পর, ইন্দোনেশিয়ায় ভূমিকম্প

জেলা সভাধিপতি মৃত্যুঞ্জয় মুর্মু বলেন বর্তমান মা-মাটি-মানুষের মমতাময়ী মানবিক মুখ্যমন্ত্রীর বিভিন্ন মানবিক প্রকল্প গুলির কথা তুলে ধরেন এবং দুয়ারে সরকার প্রকল্পের সুবিধা নিতে সকলকেই শিবিরে আসার আহ্বান জানান। এছাড়া বক্তব্য রাখেন জেলাশাসক,খাতড়া মহকুমা পুলিস আধিকারিক, রাইপুর বিধানসভার বিধায়ক প্রমুখ। এদিনের চূড়ান্ত পর্য্যায়ের অনুষ্ঠানে বিভিন্ন এলাকার কয়েক হাজার মানুষ উপস্হিত ছিলেন।।

আরও পড়ুন -  অবিবাহিত ভিন্নভাবে সক্ষম ছেলেরা ২৫ বছর বয়সের পরেও ইসিএইচএস-এর সুবিধে পাবেন

Latest News

Muskan Baby Dance: টাইট পোশাকে দুরন্ত নাচ দেখালেন মুসকান বেবি, ফিদা দর্শকরা

Muskan Baby Dance: টাইট পোশাকে দুরন্ত নাচ দেখালেন মুসকান বেবি, ফিদা দর্শকরা। সোশ্যাল মিডিয়া বর্তমান সময়ে হচ্ছে জাদুকাঠি। যার সহযোগিতায়...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img