30 C
Kolkata
Monday, May 6, 2024

Short Film: পাড়ার এক যুবকের সাথে ঘনিষ্ঠতা, গৃহবধূর এই গোপন কুকীর্তি এই শর্ট ফিল্মে

Must Read

Short Film টি ১৮+উদ্ধের জন্য। সেই করোনার সময় যখন গোটা বিশ্ব ঘরের মধ্যে বন্দি ছিলেন। সেই সময়ে মানুষ সময় কাটানোর জন্য বিনোদন দেখার জন্য ওয়েব প্ল্যাটফর্মকে সাথী করেছিলেন।

নানান ওয়েব মিডিয়াতে বহু সিরিজ রিলিজ করেছিলো। যার রস চেটেপুটে আস্বাদন করেছে দর্শকরা। সেই রীতিটাই রয়ে গেছে। যতই সিনেমা হলে গিয়ে সিনেমা দেখা হোক না কেন, বাড়িতে বসে সিরিজ দেখার মজাই আলাদা। এটা দর্শকরা বুঝে গিয়েছেন।

অবশ্যই প্রাইভেসি লাগবে এই রকমের ওয়েব সিরিজ গুলোকে দেখার জন্য। ওয়েব সিরিজগুলোতে অতিরিক্ত শরীরী খেলা দেখানো হয়। বড়দের সামনে অথবা ছোটদের সামনে একেবারেই দেখা যাবে না।

আরও পড়ুন -  Killed: ইসরায়েলিদের হাতে ১০০ ফিলিস্তিনি নিহত, চলতি বছরে

সম্প্রতি বোল্ড ওয়েব সিরিজ নিয়ে চর্চা হচ্ছে খুব। নানান ওয়েব প্ল্যাটফর্ম রয়েছে যেমন উল্লু তে শারীরিক সম্পর্ককে কেন্দ্র করে বহু গল্প নিয়ে সিরিজ রিলিজ হচ্ছে। এইগুলি দেখে দর্শক মহলের মধ্যে উন্মাদনার শেষ নেই।

এখনকার প্রজন্ম তাঁদের প্রায় সকলের হাতেই একটা করে অ্যান্ড্রয়েড ফোন রয়েছে। তাঁরা অতিরিক্ত ব্যস্তময় জীবনে যখন টেলিভিশনের সিনেমা দেখার সময় পায় না, সেই সময় রাতে মুঠোফোন দিয়ে সেই সমস্যার সমাধান করে নিচ্ছে।

আরও পড়ুন -  Hilsa: কচু শাক ভর্তা ইলিশ দিয়ে

এখনকার প্রজন্ম ঝুঁকছে, এই মুঠোফোনের মাধ্যমে OTT প্ল্যাটফর্মে ঘোরাঘুরি করতে। কিন্তু এই সিরিজগুলো দেখতে গেলে প্রাইভেসি মেইনটেইন করে নিতে হবে।

সম্প্রতি একটি অসাধারণ ভিডিও ভাইরাল হয়েছে। যেখানে দেখতে পাওয়া গেছে একটা স্বল্প দৈর্ঘ্যের সিনেমা। এখানে পুরোটাই তৈরি করা হয়েছে পরকীয়া প্রেম নিয়ে। যেখানে দেখা গেছে, পাড়ার বধূর প্রতি আসক্ত হয়ে পড়ে এক যুবক। পরবর্তীকালে যুবক হয়তো সম্পর্কটা থেকে বের হতে চেয়েছিল, আবার তাঁদের মধ্যে রাত্রিবেলা যে ঘটনা ঘটে সবটাই ওই গৃহবধূ ভিডিও করেন।

আরও পড়ুন -  Lopamudra Mitra: শোভন-বৈশাখীর নাচ দেখে লোপামুদ্রার মন্তব্য, সঙ্গীত জীবন সার্থক !

পরবর্তীকালে তাঁকে সেই ভিডিও দেখিয়ে ব্ল্যাকমেল করে। এরপরে কি হলো? গল্প কোন দিকে গেলো, সব কিছু শুনতে বা জানতে অবশ্যই পুরো ভিডিও দেখতে হবে।

FWF big short নামক youtube চ্যানেলের মাধ্যমে ভিডিওটি পৌঁছে গেছে সর্বত্র। এক বছর আগে ভিডিওটি ইউটিউবে দেওয়া হয়েছে। এই পর্যন্ত ১০ লক্ষ মানুষ ভিডিওটি দেখে নিয়েছেন। এই শর্ট ফিল্মের নাম দিয়েছে the boy next door.

Latest News

AC নিয়ে ঘুরতে পারবেন যে কোন স্থানে, দুর্দান্ত ডিভাইস লঞ্চ করেছে Sony

AC নিয়ে ঘুরতে পারবেন যে কোন স্থানে, দুর্দান্ত ডিভাইস লঞ্চ করেছে Sony.   গ্রীষ্মকাল, বছরের সেই সময় যখন প্রকৃতি তার পূর্ণ...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img