31 C
Kolkata
Monday, May 13, 2024

Lopamudra Mitra: শোভন-বৈশাখীর নাচ দেখে লোপামুদ্রার মন্তব্য, সঙ্গীত জীবন সার্থক !

Must Read

লোপামুদ্রা মিত্র (Lopamudra Mitra) একজন নামী সঙ্গীতশিল্পী। কিন্তু এতদিনে তাঁর মনে হয়েছে, তাঁর সঙ্গীত জীবন সার্থক।

সার্থক করলেন শোভন-বৈশাখী জুটি। গত দুই বছর ধরে কলকাতার প্রাক্তন মেয়র শোভন চট্টোপাধ্যায় (Shobhan Chatterjee) ও তাঁর বিশেষ বান্ধবী বৈশাখী বন্দ্যোপাধ্যায় (Baishakhi Banerjee)-র সম্পর্ক মিডিয়ার কাছে রসালো হয়ে উঠেছে। অথবা বলা ভালো, তাঁরাই রসালো করে তুলছেন। সম্প্রতি লোপামুদ্রার গাওয়া রবীন্দ্রসঙ্গীতের তালে তালে শোভনকে ঘিরে নাচ করলেন বৈশাখী। শোভন নাচেননি, তিনি হাতে তাল দিচ্ছিলেন।

আরও পড়ুন -  রূপের প্রশংসায় পঞ্চমুখ অভিনেত্রীর নতুন প্রেমিক অভিরূপ, আরও সুন্দরী হয়েছেন !

কিন্তু বৈশাখী এই ধরনের কান্ড ঘটালেন, তা বোঝা না গেলেও লোপামুদ্রার ফেসবুক স্ট্যাটাস চোখে পড়ার মতো। তিনি ব্যাকগ্রাউন্ডে কঙ্কালের খুলির ছবি ব্যবহার করে লিখেছেন “এতদিনের গান গাওয়া আজ সার্থক হল”।

আরও পড়ুন -  দুবাই থেকে ফিরে বৌদির সাথে গোপন জায়গায় ঘনিষ্ঠ হলেন দেওর, সিরিজে রয়েছে চরম কুকীর্তি

মজাদার এই স্ট্যাটাস দেখে নেটিজেনদের একাংশ তো হেসে কুটিপাটি। বাকিরা এখনও বোঝার চেষ্টা করছেন, বৈশাখীর আনন্দের কারণ। হয়তো বেহালার বাড়ি নিজের নামে করে ফেলার জন্য তাঁর চিত্ত ‘থৈ থৈ’ নাচছে। কিন্তু শোভনের প্রাক্তন স্ত্রী রত্না (Ratna) এখনও বাড়ি থেকে বেরোননি। তাই পরে হয়তো বৈশাখীকে ‘আছে দুঃখ’ নাচতে হতে পারে। তবে সেই সম্ভাবনা আপাতত নেটিজেনদের চোখে পড়লেও শোভন বা বৈশাখীর চোখে পড়ছে না। তাঁদের নিয়ে মিমে ভরে গিয়েছে নেটদুনিয়া।

আরও পড়ুন -  নতুন ফটোশুটে অভিনেত্রী ঋতাভরী, পরনে ডেনিম জ্যাকেট এবং হট প‍্যান্ট !

ওদিকে লোপামুদ্রার পোস্টে কমেন্ট করেছেন রাঘব চট্টোপাধ্যায় (Raghab Chatterjee), সুমন বন্দ্যোপাধ্যায় (Suman Banerjee) রা। বিদ্রুপাত্মক পোস্ট করেছেন অভিনেতা জয়জিৎ বন্দ্যোপাধ্যায় (Jayjeet Banerjee)-ও। তিনি লিখেছেন, “কি লাচ লাচলো গো এ রবীন্দ্র নেত্ত??!! উরিবাব্বা’।

Latest News

দিনে কত টাকা তোলা যায় ATM থেকে? মাসে কতবার? সব কিছু জানুন ATM কার্ডের নিয়মগুলি

দিনে কত টাকা তোলা যায় ATM থেকে? মাসে কতবার? সব কিছু জানুন ATM কার্ডের নিয়মগুলি।  ডিজিটাল দিনে ব্যাংকিং ব্যবস্থার সঙ্গে...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img