29 C
Kolkata
Wednesday, May 15, 2024

Sohini-Ranojoy: পুজোর সাজে সোহিনী-রণজয়, মিষ্টি কাপলের মধ্যে একজন

Must Read

বছর দুয়েক ধরেই প্রেম করছেন সোহিনী সরকার এবং রণজয় বিষ্ণু। ধারাবাহিক আর সিনেমায় অভিনয়ের সূত্রে আলাপ তারপর বন্ধু থেকে প্রেম। এই জুটি কখনো নিজেদের প্রেমের সম্পর্ককে লুকিয়ে রাখেননি বরং বরাবর নিজেদের প্রেমের নানান প্রতিচ্ছবি শেয়ার করেছেন অনুগামীদের সাথে। গত বছর লকডাউনের সময় থেকে এই লাভ বার্ডস লিভ-ইন সম্পর্কে রয়েছেন। তারকাজুটি কাজের পাশাপাশি নিজেদের সময় দিতে ভোলেননা বরং অতিমারী পরিস্থিতিতে অবসাদে ভুগলে মন ভালো করতে পাহাড়ের কোলে ঘুরতে বেড়িয়ে পড়েন টলিপাড়ার এই মিষ্টি অ্যাডভেঞ্চারপ্রেমী জুটি।

দুজনের সোশ্যাল মিডিয়া উঁকি দিলে দেখা যায় একসাথে কখনো পাহাড়ে তো কখনো সমুদ্রে অবসর সময় কাটিয়েছেন। তবে এসবের মাঝেই কিছুদিন আগে টলিপাড়াতে গুঞ্জন শুরু হয় , এবছর নাকি সাত পাকে বাঁধা পড়তে চলেছেন সোহিনী এবং রণজয়। দু’বছরের প্রেমজীবন এবার ছাতনাতলায় পরিণতি দিতে চাইছেন দুজনেই। বিয়ের জল্পনা তুঙ্গে উঠতেই এক সংবাদমাধ্যমে কথা বললেন রনজয়। তিনি জানালেন, দুজনেই বিয়ে নিয়ে ভাবনা রয়েছে ঠিকই, কিন্তু এখনই কিছু হচ্ছে না। কারণ হল করোনা। রণজয় চলতি বছরের শেষে বিয়ে করতে চাইলেও করোনা পরিস্থিতির জন্য সোহিনী এখন বিয়ে করতে চাননা। সোহিনীও জানান, অন্তত করোনা আবহে সাত পাকে ঘোরার পরিকল্পনা নেই।

আরও পড়ুন -  টেলিছবি "প্লট"-এর সুটিং চলছে

বিয়ের প্ল্যান আপাতত ক্যান্সেল হয়ে গেলেও সম্প্রতি এক সংবাদমাধ্যমের জন্য একসঙ্গে পুজোর ফটোশ্যুট সারলেল সোহিনী-রণজয়। বৃষ্টির দিনে আরো কাছাকাছি এলেন এই জুটি। ক্যামেরায় ধরা পড়ল তাঁদের দুষ্টু মিষ্টি রসায়ন। বিভিন্ন রকম ছবি তোলার ফাঁকে ফাঁকেই চলছিল খুনসুটি। সোহিনীর থেকে রণজয়ের সাজতে বেশি সময় লাগে তাই তাঁকে প্রেমিকা সোহিনী ‘কার্তিক ঠাকুর’ বলে সম্বোধন করলেন রাগম্মম সোহিনী।

আরও পড়ুন -  সাঁঝের বাতি সিরিয়ালে আমরা চারুকে দেখি বেশ শান্ত, ঠান্ডা মাথার মেয়ে, মালদ্বীপ এ অন্তরঙ্গ

দুজনে তিন ধরনের পোশাকে সেজেছেন। প্রথমে লাল পেড়ে সাদা শাড়িতে সোহিনী যখন নিজেকে মোহময়ী রুপে সাজিয়েছেন, রণজয় তখন পরেছেন লাল রঙা পাঞ্জাবি পড়ে হ্যান্ডাসাম হাঙ্ক। যেমন তাঁদের প্রেমের মতোই মেজাজ বদলায় পোশাকেও। এরপরেই লাল-সাদা ছেড়ে গায়ে ওঠে কালো। স্লিভলেস কুর্তি পড়ে রণজয়কে জড়ালেন তিনি। সোহিনীর প্রেমিকও কালো পাঞ্জাবিতে সেজে উঠেছেন তখন। সাদা-লাল এবং কালোর পর আরও একটু বর্ণিল তাঁরা। বেগনি রঙের কুর্তিতে আরো উজ্জ্বল মিস সোহিনী তখন নীল পাঞ্জাবিতে তাঁর পাশেই মিস্টার পারফেক্ট রণজয়। নতুন সাজে রঙিন হয়ে উঠেছে তাঁদের প্রেমও । মৃদু হেসে সোহিনীকে রণজয় বললেন, “একটু কাছে আয়, আমাকে ভাল করে দেখ।’’

আরও পড়ুন -  দেবীকে বরণ ডালা দিয়ে বরণ করে সিঁদুর খেলায় মাতলেন রাজবাড়ীর রানিমা

Latest News

Web Series: পরিবারের সঙ্গে একদম এই ওয়েব সিরিজটি দেখা যাবে না, লজ্জার সীমানা পার

Web Series: পরিবারের সঙ্গে একদম এই ওয়েব সিরিজটি দেখা যাবে না, লজ্জার সীমানা পার।  Web Series টি ১৮+উদ্ধের জন্য। ওয়েব...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img