33 C
Kolkata
Saturday, May 4, 2024

সাঁঝের বাতি সিরিয়ালে আমরা চারুকে দেখি বেশ শান্ত, ঠান্ডা মাথার মেয়ে, মালদ্বীপ এ অন্তরঙ্গ

Must Read

খবরইন্ডিয়াঅনলাইন, ওয়েবডেস্কঃ    সাঁঝের বাতি সিরিয়ালে আমরা চারুকে দেখি বেশ শান্ত, ঠান্ডা মাথার মেয়ে। কারোর সাথে ঝগড়াও করেনা কেবল মিষ্টি মিষ্টি করে কথা বলে। একদম রেগে যায় না। নিজের মিষ্টি অভিনয় দিয়ে বাংলার মা কাকিমার বেশ প্রিয় পাত্রী হয়ে উঠেছেন চারু । দেবচন্দ্রিমা রিলে বিবাহিত হলেও বাস্তবে কিন্তু তিনি অবিবাহিত। অবশ্য তিনি ও একজনকে আগে থেকেই মন দিয়ে ফেলেছেন। তিনি ও একজন অভিনেতা। আর সেই অভিনেতার কথা নিজেই জানিয়েছেন অভিনেত্রী। পাত্রের নাম সায়ন্ত মোদক। এদের প্রেমের কথা টলিপাড়ায় কারোর অজানা নয়। সায়ন্ত ও দেবচন্দ্রিমার প্রেমের সূত্রপাত রিল লাইফে প্রেম করতে করতে হয়। কালারস বাংলা-র ‘কাজললতা’ ধারাবাহিকে কাজের সময় থেকেই দুজনের বিশেষ বন্ধুত্বের সূত্রপাত। আবার অভিনয়ের পাশাপাশি নিজের ইউটিউব একটা চ্যানেল আছে। দেবচন্দ্রিমা-সায়ন্তর একটি ইউটিউব চ্যানেলের নাম দ্য কনফিউসড বক্স। মূলত খাওয়া দাওয়া, রেস্তোরাঁ রিভিউ এসব সক্রান্ত বিষয় নিয়ে ভ্লগ বানান অভিনেত্রী। কিছুদিন আগেই নিজের জন্মদিন উদযাপন করতে মালদ্বীপ উড়ে যান। তবে একা না সাথে ছিল সায়ন্ত। দুজনে নিজেদের অন্তঃরঙ্গ মুহূর্তের নানান প্রতিচ্ছবি নিজের ইন্সটাগ্রাম হ্যান্ডেলে শেয়ার করেছেন। কখনো বিকিনি পরিহিত অবস্থায় তো কখনো বয়ফ্রন্ডের কোলে অভিনেত্রী।

ফিরে এসেও মালদ্বীপে কাটানো মুহূর্তগুলি ভুলতে পারেননি৷ সমুদ্রে বালিমাখা আর সায়ন্তর সাথে কাটানো ছবি শেয়ার করেই চলেছেন। এবার নতুন রোম্যান্টিক রিল ভিডিও শেয়ার করলেন অভিনেত্রী। জনপ্রিয় হিন্দি গান ‘ধীরে ধীরে’-র গানের সঙ্গে তাল মিলিয়ে সমুদ্রসৈকতে হাঁটছেনএই লাভ বার্ডস। অভিনেতার পরনে রয়েছে সাদা রঙের ভেস্ট ও ট্রাউজার। অপরদিকে দেবচন্দ্রিমা পরেছেন কালো রঙের লঙ ড্রেস। গানের সাথে রোম‍্যান্টিক হয়ে এক সময় দেবচন্দ্রিমা জড়িয়ে ধরেছেন সায়ন্তকে।

আরও পড়ুন -  Kanchan As Tenida: অসন্তুষ্ট দর্শকরা, ‘টেনিদা’ কাঞ্চনকে দেখে, একাংশের দাবি, ছেলেবেলা নষ্ট না করার

Latest News

Bhojpuri: প্রায় ২৩ লাখের বেশি মানুষ দেখলেন, অঞ্জনা সিংয়ের সাথে এই রকম করে রোমান্সে মাতলেন নিরহুয়া

Bhojpuri: প্রায় ২৩ লাখের বেশি মানুষ দেখলেন, অঞ্জনা সিংয়ের সাথে এই রকম করে রোমান্সে মাতলেন নিরহুয়া।  ভোজপুরী ভিডিও সং। ভোজপুরী ভিডিও...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img