36 C
Kolkata
Saturday, May 4, 2024

সব সীমা পেরিয়ে ফ্যাশন ও স্টাইল হয়ে উঠছেন সুহানা খান, ছবি দেখুন

Must Read

আজকাল সব জগতের অনেকেই সাহসিকতার সমস্ত সীমা লঙ্ঘন করে চলেছে। বেশিরভাগ মেয়েরা বোল্ড এবং সেক্সি হচ্ছে বেশি করে। নিজেদের মেলে ধরছে বিনা অনুমতিতে, বিনা শর্তে। যেমন, সেলিব্রিটি এবং সেলিব্রিটি কিডরাও দরকারের তুলনায় অনেকটা বেশি বোল্ড হয়ে তুলে ধরছেন সোশ্যাল মিডিয়ায়।

ধরা যাক শাহরুখ তনয়া সুহানা খান (Suhana Khan)। তিনি নিজেকে এমন পর্যায়ে নিয়ে যাচ্ছেন যে ইয়ং জেনারেশনের কাছে সুহানা এখন চর্চার বিষয়। তাতে করে সুহানা খানের বেশ কিছু সাহসী ছবি আজকাল সোশ্যাল মিডিয়ায় ক্রমশ ভাইরাল হচ্ছে ঊর্ধ্বমুখী।

আরও পড়ুন -  নিহত ১০, নিখোঁজ ৬, চীনে কয়লা খনিতে দুর্ঘটনায়

একটা সময় সোশ্যাল মিডিয়ায় রীতিমত ট্রোলড হতেন সুহানা। গায়ের রং নিয়ে নানান কটূক্তির মুখোমুখি হন। সেই মেয়ে এখন একটি বিশ্ব বিখ্যাত কসমেটিক ব্র্যান্ডের মুখ হয়েছেন।

সোশ্যাল মিডিয়ায় সুহানা যথেষ্ট সক্রিয়। এখন তাকে বিভিন্ন শোবিজ পার্টিতে দেখা যাচ্ছে। একবার ইন্ডিয়ান লুকে, কখনো ওয়েস্টার্ন লুকে ধরা দিচ্ছেন। সুহানার এখনকার ছবি কিন্তু তাক লাগিয়ে দিচ্ছে দর্শকদের। দিনদিন তার স্টাইল এবং ফ্যাশন এতটাই নজরকাড়া হচ্ছে যে তার ভক্ত সংখ্যা বাড়ছে চড়চড় করে।

আরও পড়ুন -  Srabanti: শ্রাবন্তীকে কটাক্ষের সুর নেটজনতার, ‘ছেলের বিয়ের বয়সেও বউ সাজার শখ যাচ্ছে না’

সুহানা চর্চায় থাকার আরও দুটি কারণ হল এই যে, চলতি বছরের চলতি মাসের মধ্যেই আলিবাগে ১২.৯১ কোটি খরচ করে ১.৫ একর কৃষিজমি কিনেছেন। নিজেকে সেখানে ‘কৃষিবিদ’ সুহানা খান হিসেবে পরিচয় দেন। এটাই শেষ নয়, জোয়া আখতারের ‘দ্য আর্চিস’-এ সুহানা থাকছেন।ইতিমধ্যেই প্রকাশ্যে এসেছে এই ছবির টিজার নেটফ্লিক্স এ। ব্রাজিলে নেটফ্লিক্সের টুডাম ইভেন্টে দ্য আর্চিসের টিজার লঞ্চ করা হয়েছে।

 

View this post on Instagram

 

A post shared by Suhana Khan (@suhanakhan2)

Latest News

Weather Forecast: তাপপ্রবাহের তেজ কমছে, খুব শীঘ্রই স্বস্তির বৃষ্টি ঝেঁপে আসছে

Weather Forecast: তাপপ্রবাহের তেজ কমছে, খুব শীঘ্রই স্বস্তির বৃষ্টি ঝেঁপে আসছে। দক্ষিণবঙ্গের বেশ কিছু জেলায় তাপপ্রবাহ দেখা গেছে বিগত কয়েকদিনে।...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img