28 C
Kolkata
Wednesday, May 8, 2024

Srabanti: শ্রাবন্তীকে কটাক্ষের সুর নেটজনতার, ‘ছেলের বিয়ের বয়সেও বউ সাজার শখ যাচ্ছে না’

Must Read

টলিপাড়ার অন্যতম চর্চিত অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জী। নেটদুনিয়ায় কিংবা মিডিয়ার পাতায় চর্চার কেন্দ্রবিন্দুতে থাকেন।

 নিজের ব্যক্তিগত জীবনের রেশ কখনোই নিজের কাজের উপর পড়তে দেননি তিনি। বর্তমান সময়ে কাজের ফাঁকে ফাঁকে ঘুরতে বেরিয়ে পড়েন অভিনেত্রী। একান্তে সময় কাটান নিজের কাছের মানুষদের সাথেও, যার ঝলক মেলে তার সোশ্যাল মিডিয়ার পাতাতেই।

আবারো বিয়ের কনের সাজে দেখা গিয়েছে অভিনেত্রীকে। আগুন রঙের বেনারসিতে সেজে উঠেছিলেন তিনি। মানানসই জমকালো গোলাপি ব্লাউজের পাশাপাশি পরেছিলেন ভারী জমকালো সাবেকি গয়নাও।

আরও পড়ুন -  আঁচল সফল হবেন আগের মতন

তার দিক থেকে চোখ ফেরানো যাচ্ছিল না। মাথায় সোলার মুকুটের পাশাপাশি পরেছিলেন চন্দনও। ঠোঁটে রেখেছিলেন সেই চিরপরিচিত মোহময়ী হাসি। উল্লেখ্য, সাম্প্রতিক ভাইরাল হওয়া রিল ভিডিওতে দেখা মিলেছে রুদ্র সাহারও। অভিনেত্রীর সাজ পূরণের জন্য তার মাথায় ডিজাইনার ভেল লাগিয়ে দিচ্ছিলেন তিনি। এই মুহূর্তে জনপ্রিয় ফ্যাশান স্টাইলিস্ট রুদ্র সাহা ও শ্রাবন্তী চ্যাটার্জীর অফিসিয়াল ইনস্টা অ্যাকাউন্টে নজর রাখলেই সেই রিল ভিডিওর দেখা যাবে।

আরও পড়ুন -  নতুন সানি লিওন হলেন অভিনেত্রী তামান্না ভাটিয়া, এমন দৃশ্য দেখালেন ওয়েব সিরিজে

 সোশ্যাল মিডিয়ার পাতায় অভিনেত্রীর এই রূপের ঝলক শেয়ার হওয়ার পর থেকেই কটাক্ষের সুর চড়িয়েছেন নেটজনতার একাংশ। কারোর কথায়, ছেলের বিয়ের বয়স হয়ে গেলেও এখনো বিয়ের শখ মেটেনি অভিনেত্রীর।

অভিনেত্রীর সাম্প্রতিক এই ভিডিওর কমেন্টবক্সে নজর রাখলেই এমন ধরনের একাধিক কু-মন্তব্য চোখে পড়বে। তবে এই সমস্ত বিষয়ে যে অভিনেত্রী একেবারেই কর্ণপাত করেননি। কারণ একজন অভিনেত্রী হিসেবে তার কাছে এই সমস্ত ব্যাপার নতুন কিছু নয়। বলাই বাহুল্য, মিডিয়ার পাতায় তাকে নিয়ে ভালো-মন্দ মিলিয়ে মিশিয়ে চর্চা চলতেই থাকে। উল্লেখ্য, খুব শীঘ্রই কৌশিক গাঙ্গুলী পরিচালিত ‘কাবেরী অন্তর্ধান’ ছবিতে প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের স্ত্রীর চরিত্রে দেখা মিলতে চলেছে শ্রাবন্তী চ্যাটার্জীর।

আরও পড়ুন -  Kiran Dutta: ‘বং গাই’ কিরণ দত্ত, শ্রাবন্তীর সঙ্গে প্রসেনজিতের মিল খুঁজে পেলেন, কি?

Latest News

Web Series: সাহসী ওয়েব সিরিজ ‘উল্লু’-তে রিলিজ হয়েছে, একলা দেখবেন মজা আছে

Web Series: সাহসী ওয়েব সিরিজ ‘উল্লু’-তে রিলিজ হয়েছে, একলা দেখবেন মজা আছে।  Web Series টি ১৮+উদ্ধের জন্য। ওয়েব সিরিজ! আজকের...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img