36 C
Kolkata
Thursday, May 2, 2024

নতুন সানি লিওন হলেন অভিনেত্রী তামান্না ভাটিয়া, এমন দৃশ্য দেখালেন ওয়েব সিরিজে

অনেকেই আপত্তি তুলেছেন এই দৃশ্য নিয়ে

Must Read

অভিনেত্রী তামান্না ভাটিয়া সম্প্রতি ওয়েব সিরিজে আত্মপ্রকাশ করেছেন। সম্প্রতি মুক্তি পেয়েছে তাঁর এই ওয়েব সিরিজ। তামান্না ভাটিয়া ওয়েব সিরিজ “জি করদা” দিয়ে প্রিয় দর্শকদের মধ্যে তার ইমেজ পরিবর্তন করার জন্য নিজের সব কিছু দিয়ে যথাসাধ্য চেষ্টা করেছেন। মানুষ কিন্তু তাঁর ওয়েব সিরিজ সম্পর্কে বিভিন্ন রকম প্রতিক্রিয়া দিতে শুরু করে দিয়েছেন।

প্রিয় ভক্তরা তাঁর কিছু দৃশ্যে খুশি,কিন্তু সিরিজে তামান্না ভাটিয়ার হট ও এই রকম সাহসী দৃশ্যগুলি অনেকেই পছন্দ করছেন না। এই কারণে সোশ্যাল মিডিয়ায় মানুষকে নানা রকম মন্তব্য করতে দেখা যাচ্ছে। কেউ কেউ এমনও বলেছেন যে, তামান্না ভাটিয়ার কাছ থেকে এই রকম একেবারেই প্রত্যাশিত ছিল না। এই চরিত্র করার জন্য তামান্নার লজ্জিত হওয়া উচিত। কিন্তু ট্রোলিং নিয়ে তামান্নার পক্ষ থেকে কোনো প্রতিক্রিয়া পাওয়া যায়নি।

আরও পড়ুন -  Viral Video: প্রথমে শরীরকে নাড়ালেন Neha Bhasin ফিনফিনে ব্রা পরে, এরপর সেক্সি চাল দেখিয়ে দিলেন

জানিয়ে রাখি, এই ওয়েব সিরিজের পরে, অভিনেত্রী তামান্না ভাটিয়া আরও একবার হট অবতারে হাজির হতে রাজি। চলতি মাসেই মুক্তি পেতে চলেছে তার অ্যান্ড্রোলজি ফিল্ম লাস্ট স্টোরিজ ২। সেই ছবির প্রচারণাও চলছে জোরকদমে। তাঁর ওয়েব সিরিজ “জি কারদা” ছোটবেলার বন্ধুদের গল্প। সিনেমাগুলি এমন বন্ধুদের সম্পর্কে যেখানে তারা তাদের ৩০ বছর অতিক্রম করার সাথে সাথে তাদের জীবনের পরিবর্তনগুলিকে মোকাবেলা করার চেষ্টা করছে।

আরও পড়ুন -  Shamita Shetty: পর্ণকাণ্ডে জেলে জামাইবাবু, ট্রোলারদের মক্ষম জবাব দিলেন শ্যালিকা শমিতা শেট্টি

গল্পে, তামান্না ভাটিয়া লিভ-ইন রিলেশনশিপে থাকেন, যিনি তার প্রেমিকের সাথে খুব স্বাধীন জীবনযাপন করছেন। ওয়েব সিরিজে সুহেল নায়ার তাঁর বয়ফ্রেন্ড হয়েছেন, তাই দুজনের মধ্যে বেশ হট দৃশ্য রয়েছে। এই ওয়েব সিরিজে একটা টার্নিং পয়েন্ট আসে যখন তামান্না তাঁর আরেক বন্ধু আশিম গুলাটির সাথে সম্পর্ক গড়েন। তামান্না ভাটিয়ার ভক্তরা তাঁকে এই ওয়েব সিরিজে দেখতে খুবই উচ্ছ্বসিত হয়েছেন।

ছবির ভিতরে শ্যুট করা কিছু হট দৃশ্য কিছু মানুষকে বিরক্ত করেছে। কিছু লোক শো থেকে ইরোটিক দৃশ্যের স্ক্রিনশট নেওয়ার পরে তামান্না ভাটিয়াকে ট্রোল করা শুরু করেছে। মানুষ এসব দৃশ্যকে বেশ লজ্জাজনক বলে বর্ণনা করেছে।

আরও পড়ুন -  আমরা তেল দেওয়ার নীতিতে বিশ্বাস করিনা

অন্যদিকে, সোশ্যাল মিডিয়ায় এক দর্শক তামান্না ভাটিয়াকে ভারতের নতুন সানি লিওন বলেছেন। কেউ কেউ বিশ্বাস করেন তামান্না ভাটিয়া তার ক্যারিয়ারের শেষ পর্যায়ে এসে গেছেন। সেই জন্য তামান্না ভাটিয়া এই রকম চরিত্রে অভিনয় করে চলেছেন।

Latest News

Bhojpuri: স্বপ্না চৌহানের সঙ্গে জমজমাট রোমান্স করলেন খেসারি লাল যাদব, ভিডিও হয়ে গেল ভাইরাল সোশ্যাল মিডিয়ায়

Bhojpuri: স্বপ্না চৌহানের সঙ্গে জমজমাট রোমান্স করলেন খেসারি লাল যাদব, ভিডিও হয়ে গেল ভাইরাল সোশ্যাল মিডিয়ায়।  ভোজপুরী ভিডিও সং। সংস্কৃতি, ঐতিহ্য...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img