35 C
Kolkata
Thursday, May 16, 2024

Viral: নিচের দিকে শরীর দেখালেন অন্বেশি জৈন জিমে গিয়ে, ভিডিও করলেন ক্যামেরা জুম করে

Must Read

খুব পরিচিত মুখ অন্বেষী জৈন বর্তমান প্রজন্মের কাছে। ওয়েব সিরিজ ‘গান্দী বাত ২’এর সূত্র ধরেই দর্শকদের কাছে দারুণ পরিচিতি আদায় করেছেন। অন্বেষী বোল্ড অভিনেত্রী হিসেবেই বেশি পরিচিত প্রায় সকলের কাছে। সিরিজে বেশ কয়েকটি সাহসী দৃশ্যেও অভিনয় করেছেন।

যা দেখে রীতিমতো ঘুম উড়ে গিয়েছিলো দর্শকদের। সম্প্রতি জিম থেকেই নিজের বোল্ড ঝলক শেয়ার করে নিয়ে আবার উষ্ণতা বাড়ালেন এই গরমের মধ্যে।

আরও পড়ুন -  Gurmeet-Debina: গুরমিত দেবীনার প্রেমের গল্প, গর্ভবতী দেবিনা রেগে গেলেন কেন ?

অভিনেত্রী মধ্যপ্রদেশের বাসিন্দা। তিনি অভিনয় জগতে আসার আগে মডেলিং করেছেন। মডেলিংয়ের সাথে একাধিক শো হোস্টও করেছেন। যেমন প্রাইভেট পার্টি, বড় বড় ইভেন্ট এমনকি একাধিক শো সঞ্চালনার দ্বায়িত্ব নিয়েছিলেন। বর্তমানে তিনি যে যথেষ্ট সফল, সেটা অবশ্য বলার অপেক্ষা রাখে না। এখনকার প্রজন্মের দর্শকদের মাঝেও তার জনপ্রিয়তা ঊর্ধ্বমুখী। অভিনেত্রীর সোশ্যাল মিডিয়ার পাতায় গেলে সেকথা স্পষ্ট হয়ে যাবে।

 

View this post on Instagram

 

A post shared by Anveshi Jain (@anveshi25)

এই মুহূর্তে অভিনেত্রী নিজের যে ঝলকের সূত্র ধরে মিডিয়ার পাতায় চর্চিত আছেন, সেখানে জিম লুকেই দেখা গিয়েছে তাকে। এই ঝলকে পেস্তা রঙের ক্রপটপ এবং ছাই রঙের ট্রাউজার পরেছিলেন। সাদা স্নিকার্সে চুলে হস্টেলও বেঁধেছিলেন অভিনেত্রী। ট্রেডমিলে হাঁটতে হাঁটতেই পাশে থাকা আয়নার দিকে তাকিয়েই দিয়েছিলেন অনেক রকম পোজ। সেই ঝলকই রিল ভিডিও আকারে শেয়ার করে নিয়ে একাংশের মাঝে তাপমাত্রা আরও বাড়িয়েছেন অন্বেষী। ঘুম নেই তাঁর প্রিয় নেট ভক্তদের। অভিনেত্রী যে শরীরচর্চা নিয়ে বেশ সচেতন, তা জানেন তাঁর ভক্তরা। সম্প্রতি এই ঝলকের সুত্র ধরেই নিজের রূপ আবার দেখালেন। এটাই তার প্রমাণ চিত্র।

আরও পড়ুন -  Bhojpuri: পবন সিং এর সাথে মনি ভট্টাচার্য ব্যাপক রোম্যান্স করলেন, সীমা ছাড়ালেন অভিনেত্রী

Latest News

Post Office Scheme: নিয়মে এলো কড়াকড়ি, এই কাজটি না করা হলে বন্ধ হয়ে যাবে পোস্ট অফিসের স্কিম

Post Office Scheme: নিয়মে এলো কড়াকড়ি, এই কাজটি না করা হলে বন্ধ হয়ে যাবে পোস্ট অফিসের স্কিম।  মানুষ ঝুঁকিহীন বিনিয়োগে...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img