39 C
Kolkata
Friday, May 3, 2024

লাইনে দাঁড় করিয়ে গুলি তিন ছেলেকে, হত্যা করলেন বাবা

Must Read

তিন ছেলেকে লাইনে দাঁড় করিয়ে গুলি করে হত্যা করেছেন বাবা, পরিকল্পনা করে। ঘটনাটি যুক্তরাষ্ট্রের ওহাইও অঙ্গরাজ্যের। ওই ব্যক্তি ইতিমধ্যে নিজের অপরাধ স্বীকার করে নিয়েছেন। বাড়িতে তাঁর স্ত্রীকে আহত করার জন্যও অভিযুক্ত হয়েছেন বলে কর্তৃপক্ষ জানিয়েছে। এক প্রতিবেদনে এ তথ্য জানিয়েছে সংবাদ সংস্থা অ্যাসোসিয়েটেড প্রেস।

কর্তৃপক্ষ জানিয়েছে, চ্যাড ডোরম্যান বাড়িতে তার স্ত্রীকে আহত করার জন্যও অভিযুক্ত হয়েছেন। তাঁর বিরুদ্ধে গুরুতর হত্যার অভিযোগ আনা হয়েছে।

আরও পড়ুন -  Web Series: ঘুম হবে না রাতে এই ‘কবিতা ভাবী‘ ওয়েব সিরিজ দেখলে, বাচ্চাদের সামনে দেখবেন না

ক্লারমন্ট কাউন্টি শেরিফের অফিস থেকে এক সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, কর্মকর্তারা কয়েকটি ফোন পাওয়ার পর বৃহস্পতিবার বিকাল সাড়ে ৪টার কিছু আগে মনরো টাউনশিপের বাড়িতে ছুটে যান। তারা তিন, চার এবং সাত বছর বয়সী তিনটি ছেলেকে বাড়ির বাইরে গুলিবিদ্ধ অবস্থায় দেখতে পান ও তাদের জীবন বাঁচানোর চেষ্টা করেন। শিশুরা ঘটনাস্থলেই মারা যায়। মৃতদের নাম প্রকাশ করা হয়নি।

ডোরম্যান বাড়িতেই বসে ছিলেন। তাকে সেখান থেকেই হেফাজতে নেয়া হয়। শুক্রবার তাকে গুরুতর হত্যার তিনটি অভিযোগে সাজা দেয়া হয়েছে।কর্মকর্তারা গোলাগুলির পেছনে কি উদ্দেশ্য ছিল তা জানাননি।ক্লারমন্ট কাউন্টির মিউনিসিপ্যাল কোর্টের প্রধান প্রসিকিউটর ডেভিড গাস্ট শুক্রবার ডোরম্যানের বিচারের সময় বলেছেন, একটি ছেলে আতঙ্কে কাছের মাঠে পালানোর চেষ্টা করেছিল। ডোরম্যান তাকে ধরে ফেলে ও হত্যা করার আগে বাড়িতে ফিরিয়ে এনেছিল।

আরও পড়ুন -  United States: নাগরিকদের ইউক্রেন ছাড়ার আহ্বান যুক্তরাষ্ট্রের

অপরদিকে, ৩৪ বছর বয়সী মা তাঁর ছেলেদের রক্ষার চেষ্টার সময় তার হাতে বন্দুকের গুলি লাগে। তাকে আহত অবস্থায় হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

ডোরম্যানের জামিন ২০ মিলিয়ন মার্কিন ডলার নির্ধারণ করা হয়েছে। আদালতে কোনো আইনজীবী তার প্রতিনিধিত্ব করেছিলেন কি না তা আদালতের নথিগুলো থেকে জানা যায়নি। বর্তমানে তাকে ক্লারমন্ট কাউন্টি জেলে রাখা হয়েছে। প্রধান প্রসিকিউটর এই হত্যাকাণ্ডকে তার দেখা সবচেয়ে খারাপ অপরাধ বলেছেন।

আরও পড়ুন -  Sharmin Ankhi: অভিনেত্রী আঁখির অবস্থার অবনতি, শুটিং করতে গিয়ে বিস্ফোরণে দগ্ধ

সূত্রঃ এপি

Latest News

Dance Video: রূপসী যুবতীর অন্তর্বাস পরেই সাহসী নাচ, এখন ঝড়ের বেগে ভাইরাল ভিডিও

Dance Video: রূপসী যুবতীর অন্তর্বাস পরেই সাহসী নাচ, এখন ঝড়ের বেগে ভাইরাল ভিডিও। এই নতুন প্রজন্মের সামনে সোশ্যাল মিডিয়া হচ্ছে...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img